Home /News /entertainment /
Anushka Sharma | Arjun Kapoor: অনুষ্কার হাসি দেখে ভামিকা ভয় পাবে! অর্জুনের এমন মন্তব্য ঘিরে শোরগোল

Anushka Sharma | Arjun Kapoor: অনুষ্কার হাসি দেখে ভামিকা ভয় পাবে! অর্জুনের এমন মন্তব্য ঘিরে শোরগোল

Anushka Sharma | Arjun Kapoor: সম্প্রতি কোনও প্রজেক্টের প্যাক আপ করেছেন অভিনেত্রী। আর তাই হাসিমুখে এক‌টি ছোট্ট ভিডিও আপলোড করেছেন অনুষ্কা।

  • Share this:

    #মুম্বই: বহুদিন ধরে চলা পরিশ্রম যখন শেষ হয় তখন স্বাভাবিক ভাবেই নিশ্চিন্তে আসে। একনাগাড়ে চলা বড় কাজ শান্তিতে শেষ হলে তখন মুখে হাসি ফোটে। অভিনেত্রী তথা প্রযোজক অনুষ্কা শর্মার (Anushka Sharma) মুখেও ফুটল তেমনই হাসি। সম্প্রতি কোনও প্রজেক্টের প্যাক আপ করেছেন অভিনেত্রী। আর তাই হাসিমুখে এক‌টি ছোট্ট ভিডিও আপলোড করেছেন অনুষ্কা। তবে সেই হাসি দেখে অর্জুন কাপুর (Arjun Kapoor) যা মন্তব্য করেছেন তা দেখে হাসির রোল এখন নেট দুনিয়ায়।

    অনুষ্কার (Anushka Sharma) এই হাসিমুখ দেখে বেশ গা ছমছমে মনে হয়েছে অর্জুনের (Arjun Kapoor)। এমন হাসি দেখলে ভামিকা অর্থাৎ অনুষ্কার মেয়ে ভয় পেয়ে যেতে পারে বলেও আশঙ্কা অর্জুনের। ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি পর্দা থেকে উঁকি মেরে চোখ বড় বড় করে হাসছেন অনুষ্কা। আর এই ভিডিওয় অনুষ্কা কমেন্ট করেছেন, "আশা করি ভামিকার সামনে তুমি এভাবে হাসো না।" রণবীর সিংও এই ভিডিও দেখে হেসে খুন।

    অনুষ্কা শর্মা (Anushka Sharma) প্রায়ই এমন মজার পোস্ট করেন। আর অন্যদিকে অর্জুন কাপুরও (Arjun Kapoor) বিভিন্ন তারকার পোস্টে এমন মজাদার কমেন্ট করেন। ক্যাটরিনা কাইফ, পরিণীতি চোপড়ার পোস্টেও এমন মজার কমেন্ট করেন তিনি।

    প্রসঙ্গত, প্রযোজক হিসেবে কাজ চালিয়ে গেলেও অনুষ্কাকে শেষ আনন্দ এল রাই পরিচালিত জিরো ছবিতে দেখা গিয়েছিল। তাঁর সঙ্গে ছিলেন শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফ। আমাজন প্রাইমের জন্য পাতাল লোক ওয়েব সিরিজটি প্রযোজনা করেছেন অনুষ্কা। এছাড়া নেটফ্লিক্সের বুলবুল ছবিও তাঁর প্রযোজিত। আপাতত তিনি 'কালা' ছবির প্রযোজনা করছেন, এটি প্রয়াত অভিনেতা ইরফান খানের ছেলে বাবিলের প্রথম ছবি।

    আরও পড়ুন-কালো লেহেঙ্গাতে স্পষ্ট নিয়ার শরীরী বিভঙ্গ! অভিনেত্রীর লাস্য উষ্ণ নেট দুনিয়া

    উল্লেখ্য, অনুষ্কা শর্মা তাঁর স্বামী বিরাট কোহলি ও মেয়ে ভামিকার সঙ্গে ইংল্যান্ডে পাড়ি দেন জুলাই মাসে। সেখান থেকে অনুরাগীদের জন্য একাধিক ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। কখনও একা তো কখনও বিরাটের সঙ্গে। লন্ডনেই ভামিকার ছয় মাসের জন্মদিন উদযাপন করেন তারকা দম্পতি।

    আরও পড়ুন- 'মন্নত'-এর সামনে শাহরুখের ভক্তদের ভিড়! কিং খানকে বিশেষ বার্তা দিলেন অনুরাগীরা

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Anushka Sharma

    পরবর্তী খবর