Home /News /entertainment /
Shah Rukh Khan | Aryan Khan: 'মন্নত'-এর সামনে শাহরুখের ভক্তদের ভিড়! কিং খানকে বিশেষ বার্তা দিলেন অনুরাগীরা

Shah Rukh Khan | Aryan Khan: 'মন্নত'-এর সামনে শাহরুখের ভক্তদের ভিড়! কিং খানকে বিশেষ বার্তা দিলেন অনুরাগীরা

Shah Rukh Khan | Aryan Khan: আরিয়ান গ্রেফতার হওয়ার পরে এই অনুরাগীরা শাহরুখের বাড়ি মন্নত-এর (Mannat) সামনে ভিড় করেন এবং একটি প্ল্যাকার্ড রেখে যান।

  • Share this:

    #মুম্বই: প্রমোদতরীতে মাদক সহ ধরা পড়ে এখন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো-র হেফাজতে শাহরুখ (Shah Rukh Khan) পুত্র আরিয়ান খান (Aryan Khan)। তবে এই দুঃসময়ে শাহরুখ খানের পাশে রয়েছেন তাঁর অনুরাগীরা। আরিয়ান গ্রেফতার হওয়ার পরে এই অনুরাগীরা শাহরুখের বাড়ি মন্নত-এর (Mannat) সামনে ভিড় করেন এবং একটি প্ল্যাকার্ড রেখে যান। সেই প্ল্যাকার্ডের মাধ্যমেই অনুরাগীরা বার্তা দিয়েছেন যে, যা-ই হোক শাহরুখের জন্য তাঁদের ভালোবাসা অক্ষত থাকবে।

    সে প্ল্যাকার্ডে লেখা, 'শাহরুখের জন্য নিঃশর্ত ভালোবাসা।' শাহরুখ খান ইউনিভার্স ফ্যান ক্লাব থেকে এই প্ল্যাকার্ডের ছবি টুইট করা হয়েছে। দেখা যাচ্ছে, মন্নতের বাইরেই রাখা প্ল্যাকার্ড। সেখানে লেখা, "বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে আমরা ভক্তরা আপনাকে নিঃশর্ত ভাবে ভালোবাসি। এই কঠিন সময়ে আমার আপনার পাশে আছি। আপনি ভালো থাকবেন কিং।"প্ল্যাকার্ডে রয়েছে কিং খানের ছবিও।

    এই টুইটেই দেশ বিদেশের আরও অনুরাগীরা শাহরুখের (Shah Rukh Khan) সমর্থনে মুখ খুলেছেন। একজন লিখেছেন, "আমি নেপাল থেকে বলছি। যা হয়ে যাক আমাদের সমর্থন আপনার সঙ্গে আছে।" আর একজন লিখছেন, "পৃথিবীর যেকোনও মা বাবা, সে দরিদ্র হোক বা ধনী, তাঁরা শুধুই মা বাবা-ই। সন্তানের কষ্টে আমরা কষ্ট পাই। এই সময়ে সমর্থনটাই দরকার। শাহরুখ, গৌরী ও আরিয়ানের জানা দরকার আমরা ওদের পাশে আছি।"

    শাহরুখের (Shah Rukh Khan) বন্ধু বিবেক ভাসওয়ানি বলেছেন, "শাহরুখ একজন সেলেব্রিটি। ও, ওর পরিবার এবং ওর সন্তানদের সব সময়ে নিশানা করা হবে। যারা স্টারডম পছন্দ করেন না তারাই করবে এই কাজ।" শাহরুখের এই খারাপ সময়ে তাঁর পাশে দাঁড়িয়েছেন সলমন খান, সুজান খান, মিকা সিং, সুনীল শেট্টি, পূজা ভাট, সুচিত্রা কৃষ্ণমূর্তি।

    আরও পড়ুন- আরিয়ানকে সমর্থন করে সুজান বললেন 'ও ভালো বাচ্চা'! এনসিবিকে একহাত নিলেন মিকা সিং

    প্রসঙ্গত, আরব সাগরে মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে শনিবার আটক করা হয় আরিয়ান (Aryan Khan) সহ আরও ৮ জনকে। এর পরে ১৬ ঘণ্টা জেরার পরে গ্রেফতার করা হয় তাঁকে ও তাঁর ৮ জন সঙ্গীকে। ১৩ গ্রাম কোকেন, ৫ গ্রাম এমডি, ২১ গ্রাম চরস ও এমডিএমএ এবং ১ লক্ষ ৩৩ হাজার টাকা ক্যাশ হিসেবে উদ্ধার হয় জাহাজ থেকে। সোমবার আরিয়ানকে বিচার বিভাগীয় হেফাজতে নেওয়ার পরেই তাঁর আইনজীবী সতীশ মানশিন্ডে জামিনের আবেদন করেন। কিন্তু সেই জামিন মঞ্জুর করেনি আদালত। আগামী ৭ অক্টোবর পর্যন্ত আরিয়ানকে থাকতে হবে এনসিবি-র হেফাজতেই।

    আরও পড়ুন- প্রয়াত অরবিন্দ ত্রিবেদী! রামায়ণ ধারাবাহিকে রাবণ চরিত্রের জন্য জনপ্রিয় ছিলেন তিনি

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Aryan khan

    পরবর্তী খবর