• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD ANUPAM KHER HAS ANNOUNCED HIS NEXT FILM WITH NEENA GUPTA TITLED SHIV SHASTRI BALBOA RC

Anupam Kher-Neena Gupta: 'শিব শাস্ত্রী বলবোয়া'-র গল্পে পর্দায় জুটি বাঁধছেন অনুপম খের-নীনা গুপ্তা, প্রথম ঝলক দেখুন

'শিব শাস্ত্রী বিলবোয়া'-র গল্পে পর্দায় জুটি বাঁধছেন অনুপম খের-নীনা গুপ্তা, প্রথম ঝলক দেখুন

অনুপম ও নীনার (Anupam Kher-Neena Gupta) এই ছবির নাম 'শিব শাস্ত্রী বলবোয়া' (Shiv Shastri Balboa)।

  • Share this:

    #মুম্বই: নিজের পরের ছবির ঘোষণা করলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা অনুপম খের (Anupam Kher)। এবারে তাঁর সঙ্গে অভিনয় করতে দেখা যাবে নীনা গুপ্তাকে (Neena Gupta)। অনুপম ও নীনার (Anupam Kher-Neena Gupta) এই ছবির নাম 'শিব শাস্ত্রী বলবোয়া' (Shiv Shastri Balboa)। অজয় বেণুগোপালের পরিচালিত এই ছবি অনুপম খেরের কেরিয়ারের ৫১৯ তম ছবি হতে চলেছে। অভিনেতা নিজেই ঘোষণা করেছেন এই তথ্য। আমেরিকায় এক ভারতীয়ের জীবনযাপনের গল্প হাসি ও নাটকের মোড়কে সাজানো হয়েছে এই ছবিতে।

    অন্যদিকে, নীনা গুপ্তারও সময়টা বেশ ভালোই যাচ্ছে। কয়েকদিন আগেই 'সর্দার কা গ্র্যান্ডসন' মুক্তি পেয়েছে তাঁর। এর পর মনোজ বাজপেয়ীর সঙ্গে ক্রাইম থ্রিলার 'ডায়াল ১০০'-এর ট্রেলার সম্প্রতি মুক্তি পেয়েছে। ছবিটি মুক্তি পাবে জিফাইভে। তারই সঙ্গে এবার অনুপম খেরের সঙ্গে এই কমেডি ছবিতে নীনা। অভিনেত্রী ইনস্টাগ্রামে ছবির প্রথম ঝলক শেয়ার করে লিখেছেন, 'বহু বছর পর অনুপম খেরের সঙ্গে কাজ করতে পেরে ভালো লাগছে'।

    View this post on Instagram

    A post shared by Neena Gupta (@neena_gupta)

    অনুপম খেরও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ছবির পোস্টারের প্রথম ঝলক। তিনি লিখেছেন, 'শিব শাস্ত্রী বিলবোয়ার প্রথম ঝলক শেয়ার করছি। আমেরিকার একটা ছোট শহরে এক ভারতীয়ের জীবনের গল্প। অসাধারণ সুন্দরী ও প্রতিভাধর নীনা গুপ্তার সঙ্গে কাজ করার সুযোগ দারুণ লাগছে।...' এখানেই হ্যাশট্যাগে ৫১৯ সংখ্যা উল্লেখ করেছেন অনুপম খের।

    View this post on Instagram

    A post shared by Anupam Kher (@anupampkher)

    কাজের দিক থেকে অনুপম খেরকে শেষ দেখা গিয়েছিল ২০১৯ সালের ক্রাইম থ্রিলার 'ওয়ান ডে জাস্টিস ডেলিভার্ড'-এ। তাঁর সঙ্গে ছিলেন এষা গুপ্তা, কুমুদ মিশ্র ও অনুস্মৃতি সরকার। এর পর পাইপলাইনে রয়েছে বিবেক অগ্নিহোত্রীর 'দ্য লাস্ট শো' ছবিটিও।

    Published by:Raima Chakraborty
    First published: