• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Ankita Lokhande: সাতপাকে বাঁধা পড়ছেন অঙ্কিতা! বিয়ের দিনক্ষণ ঠিক, প্রস্তুতিও চলছে জোর কদমে

Ankita Lokhande: সাতপাকে বাঁধা পড়ছেন অঙ্কিতা! বিয়ের দিনক্ষণ ঠিক, প্রস্তুতিও চলছে জোর কদমে

সাতপাকে বাঁধা পড়ছেন অঙ্কিতা

সাতপাকে বাঁধা পড়ছেন অঙ্কিতা

Ankita Lokhande: বলিউডে কান পাতলে শোনা যাচ্ছে, ১২ ডিসেম্বর শুরু হচ্ছে অঙ্কিতা ও ভিকির বিয়ের অনুষ্ঠান।

  • Share this:

    #মুম্বই: খুব শীঘ্রই সাতপাকে বাঁধা পড়ছেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)। আগামী ডিসেম্বর মাসেই প্রেমিক ভিকি জৈনকে (Vicky Jain) বিয়ে করছেন অভিনেত্রী। বলিউডে কান পাতলে শোনা যাচ্ছে, ১২ ডিসেম্বর শুরু হচ্ছে অঙ্কিতা ও ভিকির বিয়ের অনুষ্ঠান। টানা তিন দিন ধরে বিয়ের অনুষ্ঠান চলবে বলেও জানা যাচ্ছে।

    বলিউডে এখন ডেস্টিনেশন ওয়েডিং এর চল। রণবীর কাপুর ও দীপিকা পাডুকোন এবং বিরাট কোহলি ও অনুষ্ক শর্মার ডেস্টিনেশন ওয়েডিং ছিল স্বপ্নের মতো। নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া চার হাত এক করেছিলেন রাজস্থানের রাজবাড়িতে। তবে অঙ্কিতা ও ভিকি সেই ধারা বজায় রাখছেন না। মুম্বইতেই বিয়ে সারছেন অঙ্কিতা (Ankita Lokhande) ও ভিকি (Vicky Jain)। শোনা যাচ্ছে, মুম্বইয়ের একটি পাঁচতারা হোটেলেই বিয়ের পিঁড়িতে বসছেন দুজনে।

    আরও পড়ুন- মন্নত-এর সামনে ভক্তদের ভিড়! কিন্তু জন্মদিনে আজ কি দেখা দেবেন শাহরুখ

    অঙ্কিতা ও ভিকি বহুদিন ধরেই সম্পর্কে রয়েছেন। ইনস্টাগ্রামে প্রায়ই নিজেদের ছবি শেয়ার করেন অঙ্কিতা। ভিকির কাছে তিনি যে কৃতজ্ঞ, তা বার বার বলেন অঙ্কিতা। ইতিমধ্যেই নাকি বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। খুব তাড়াতাড়ি আনুষ্ঠানিক ভাবে আত্মীয় ও বন্ধুদের নিমন্ত্রণ করাও শুরু করবেন তাঁরা।

    আরও পড়ুন- 'বোঝাতে পারব না কতটা ভালোবাসি', কিং খানের জন্মদিনে উষসীর আবেগপ্রবণ পোস্ট

    প্রসঙ্গত, প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) সঙ্গে যে অঙ্কিতা (Ankita Lokhande) এক সময়ে সম্পর্কে ছিলেন তা সর্বজনবিদিত। 'পবিত্র রিশতা' ধারাবাহিকের সময় থেকে তাঁদের সম্পর্ক তৈরি হয়। তাঁদের জুটিও দর্শকদের খুব পছন্দ ছিল। ছয় বছর সম্পর্কে থেকে বিচ্ছেদ হয়ে যায় ২০১৬ সালে। এর পরে দুজনের জীবন দুই দিকে এগোতে থাকে। কিন্তু ২০২০-র ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের দেহ। সেই সময়ে সুশান্তের পরিবারের পাশে দাঁড়িয়েছিলেন অঙ্কিতা। সুশান্তের মৃত্যুতে যে তিনিও ভেঙে পড়েছিলেন, সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে তা জানিয়েছিলেন অভিনেত্রী।

    Published by:Swaralipi Dasgupta
    First published: