বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

ছেলের জন্য নাম খুঁজতে Instagram-এ আবেদন অমৃতা রাও আর RJ অনমোলের, আপনি নাম পাঠাবেন না কি?

ছেলের জন্য নাম খুঁজতে Instagram-এ আবেদন অমৃতা রাও আর RJ অনমোলের, আপনি নাম পাঠাবেন না কি?

তবে জনতাকে পরিবারের সদ্যস্যের নাম বেছে দিতে বলার ব্যাপারে অমৃতা আর অনমোলই কিন্তু বলিউডে প্রথম নন! এর আগে অমিতাভ বচ্চনও নাতনি আরাধ্যার নাম নির্বাচন করে দেওয়ার অনুরোধ করেছিলেন ভক্তদের কাছে।

  • Share this:

অভিনেত্রী অমৃতা রাও যে মা হতে চলেছেন, সেই খবর দেরি করে হলেও সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করেছিলেন। সঙ্গে ছিলেন তাঁর রেডিও জকি স্বামী অনমোল। তা, পয়লা নভেম্বর অমৃতার কোল আলো করে এসেছে একটি পুত্রসন্তান। সদ্য বাবা হওয়া আনমোল জানিয়েছেন যে ছেলে আর মা দিব্যি আছেন।

এই সবের পরেই নতুন বাবা-মায়ের এক আন্তরিক পদক্ষেপে বেশ খুশি হয়েছেন নেটিজেনরা। সাধারণত তারকা থেকে আমজনতা ছেলে বা মেয়ে জন্ম নেওয়ার আগেই তাদের নাম মোটামুটি ঠিক করে রাখেন। অমৃতা আর অনমোল সেটা করেননি। তাঁরা এই গুরুদায়িত্ব নেটিজেনদের সঁপে দিয়েছেন।

নিজের Instagram অ্যাকাউন্টে একটা পোস্ট দিয়ে মা হওয়ার আনন্দ ভাগ করে নিয়েছেন অমৃতা। তিনি আর অনমোল তাঁদের সম্পর্কের একাদশতম বর্ষ পালন করবেন এই বছরে সেটাও বলেছেন। আর তার সঙ্গেই অমৃতার আবেদন ছেলের নাম বেছে দেওয়ার জন্য।

View this post on Instagram

A post shared by AMRITA RAO🇮🇳 (@amrita_rao_insta) on

অমৃতার এই আবেদনে অতি দ্রুত সাড়া দিয়েছেন ভক্তরা। অসংখ্য নামে ভরে গিয়েছে অমৃতার কমেন্টবক্স। বেশিরভাগ নেটিজেনই অমৃতা ও অনমোলের নাম জুড়ে একটি নাম তৈরি করেছেন। কিছু নাম বেশ সৃষ্টিশীল, আবার কয়েকটা মজার নামও এসেছে। যেমন একজন লিখেছেন সদ্যোজাতের নাম হওয়া উচিত ‘অমরেন্দ্র বাহুবলী’! বুঝুন কাণ্ড। কেউ আবার বলেছেন অমৃতা আর অনমোল একসঙ্গে মিলিয়ে অমোল। একই পদ্ধতিতে কেউ আমন নাম রাখার পরামর্শও দিয়েছেন।

যেহেতু অমৃতা আর অনমোল, দু'জনের নামের আদ্যক্ষরই ইংরেজিতে A, তাই বেশিরভাগ নাম ওই অক্ষরটি দিয়েই এসেছে। যেমন তিথ, অথর্ব, অনৃত ইত্যাদি। অনেকে আবার রায়ান, আয়ুষ এই নামগুলোও দিয়েছেন। মানুষের এত ভালবাসা দেখে আপ্লুত হয়েছেন অমৃতার বোন প্রীতিকাও। তিনি এই পোস্টে স্যুইট বেবি বলে মন্তব্য করেছেন আর সঙ্গে একটা লাল টুকটুকে হৃদয়ের চিহ্নও দিয়েছেন। বোঝাই যাচ্ছে, তাঁর নিজেরও মাসি হওয়ার আনন্দ কিছু কম নয়।

তবে জনতাকে পরিবারের সদ্যস্যের নাম বেছে দিতে বলার ব্যাপারে অমৃতা আর অনমোলই কিন্তু বলিউডে প্রথম নন! এর আগে অমিতাভ বচ্চনও নাতনি আরাধ্যার নাম নির্বাচন করে দেওয়ার অনুরোধ করেছিলেন ভক্তদের কাছে। যাই হোক, চাইলে আপনিও পাঠাতে পারেন পছন্দসই নাম। তার পর অমৃতা আর অনমোল কোন নামটা বেছে নেন, সেটাই দেখার!

Published by: Elina Datta
First published: November 5, 2020, 11:05 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर