corona virus btn
corona virus btn
Loading

'ওয়ার্ক ফ্রম হোম করছেন' অমিতাভ, বাড়িতে নিজেই শ্যুট করলেন কেবিসি-র প্রোমো

'ওয়ার্ক ফ্রম হোম করছেন' অমিতাভ, বাড়িতে নিজেই শ্যুট করলেন কেবিসি-র প্রোমো
ওয়ার্ক ফ্রম হোম করছেন বিগ বি-ও৷

এই প্রোমোতে অমিতাভ বচ্চন 'কউন বানেগা ক্রোড়পতি'-তে অংশগ্রহণের জন্য সবার কাছে অনুরোধ করছেন।

  • Share this:

#মুম্বই: ' কউন বনেগা ক্রোড়পতি'-র প্রোমো নিজে বাড়িতেই শ্যুট করলেন অমিতাভ বচ্চন। সিজন টুয়েলভের এই প্রোমোটি ভার্চুয়ালি ডিরেক্ট করেছেন নীতিশ তিওয়ারি। আপাতত প্রোমোর ডিজিটাল মুক্তির অপেক্ষা৷

বিভিন্ন পেশার মানুষের মতো ওয়ার্ক ফ্রম হোম করছেন অমিতাভ বচ্চনও। তাই ফেলে না রেখে 'কউন বনেগা ক্রোড়পতি' সিজন টুয়েলভের প্রোমো, বাড়িতে বসে নিজেই শ্যুট করলেন তিনি। 'কউন বানেগা ক্রোড়পতি'-র সঙ্গে অমিতাভ বচ্চনের সম্পর্ক বহু পুরনো। তাঁর প্রযোজনা সংস্থা একেবারে ডুবে যাওয়ার পর দেনায় জর্জরিত হয়ে পড়েন অমিতাভ। একদিকে ঋণের বোঝা, অন্যদিকে দৈনন্দিন খরচ, দেউলিয়া হওয়ার অবস্থা হয়ে যায় বিগ বি-এর। সেই সময় আসে এই শোয়ের অফার। টেলিভিশনে কাজ করার সিদ্ধান্ত নেন তিনি।

জয়া বচ্চনের ঘোর আপত্তি থাকা সত্ত্বেও 'কউন বানেগা ক্রোড়পতি' করতে রাজি  হন অমিতাভ। তারপরে 'দেবী আউর সজ্জনও' জনপ্রিয় হয়ে যায় ঘরে ঘরে৷ কেবিসি-র হাত ধরেই অর্থনৈতিকভাবে আবার সবল হন অমিতাভ বচ্চন।

করোনার জেরে মাথায় হাত পড়েছে বিনোদন জগতের। চিন্তা একটাই, কীভাবে কাজে ফিরবেন তাঁরা,  ঠিক তখনই পথ দেখালেন দেখালেন পথ দেখালেন বিগ বি। নিজেই এই বিখ্যাত ক্যুইজ শোয়ের প্রোমো শ্যুট করে ফেললেন তিনি। এই প্রোমোটি ভারচুয়ালি ডিরেক্ট করেছেন 'দঙ্গল' খ্যাত নীতিশ তিওয়ারি। প্রোমোর স্টোরি লাইন কেমন হবে বোঝানোর জন্য, একটি প্রাথমিক রূপরেখা শ্যুট করে অমিতাভকে পাঠান তিনি। বিগ বি সেটা দেখে, নিজেই শ্যুট করে ফেললেন প্রোমো।

এই প্রোমোতে অমিতাভ বচ্চন  'কউন বানেগা ক্রোড়পতি'-তে অংশগ্রহণের জন্য সবার কাছে অনুরোধ করছেন। সোনি ইন্ডিয়া এই প্রোমোর ডিজিটাল রিলিজ করবে। অংশগ্রহণকারীদের সিলেকশনও হবে ডিজিটাল প্ল্যাটফর্মে। জনপ্রিয় এই ক্যুইজ শো ডিজিটালেই মুক্তি পাবে কিনা, সে বিষয়ে এখনো কিছু জানায়নি চ্যানেল কর্তৃপক্ষ।

ARUNIMA DEY

First published: May 3, 2020, 7:24 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर