• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • ''দে আর লিটল মিরাকলস''... ব্লগ-এ আরাধ্যাকে নিয়ে লিখতে লিখতে ইমোশনাল বিগ বি

''দে আর লিটল মিরাকলস''... ব্লগ-এ আরাধ্যাকে নিয়ে লিখতে লিখতে ইমোশনাল বিগ বি

Amitabh Bachchan's funfilled moments with Aradhya Instagram account

Amitabh Bachchan's funfilled moments with Aradhya Instagram account

যোধপুর থেকে 'ঠাগস অফ হিন্দুস্তান'-এর ব্যস্ত শেডিউল শেষ করে সবে মুম্বই ফিরেছেন অমিতাভ বচ্চন। এখন পরিবারের সঙ্গে 'কোয়ালিটি টাইম' কাটাচ্ছেন বিগ বি। ব্লগে লিখেছেন, এখন ঠিকঠাক চেহাড়ায় ফিরে আসার চেষ্টা করছেন। তাঁকে যোগ-এ সাহায্য করছেন মেয়ে শ্বেতা। বাকি সময়টা কাটাচ্ছেন শ্বেতা আর নাতনি আরাধ্যার সঙ্গে মিঠে রোদে মজা করে। তাঁদের সঙ্গে মাঝেমাঝে যোগ দিচ্ছেন ঐশ্বর্যাও।

  • Share this:

    #মুম্বই: যোধপুর থেকে 'ঠাগস অফ হিন্দুস্তান'-এর ব্যস্ত শেডিউল শেষ করে সবে মুম্বই ফিরেছেন অমিতাভ বচ্চন। এখন পরিবারের সঙ্গে 'কোয়ালিটি টাইম' কাটাচ্ছেন বিগ বি। ব্লগে লিখেছেন, এখন ঠিকঠাক চেহাড়ায় ফিরে আসার চেষ্টা করছেন। তাঁকে যোগ-এ সাহায্য করছেন মেয়ে শ্বেতা। বাকি সময়টা কাটাচ্ছেন শ্বেতা আর নাতনি আরাধ্যার সঙ্গে মিঠে রোদে মজা করে।   তাঁদের সঙ্গে মাঝেমাঝে যোগ দিচ্ছেন ঐশ্বর্যাও।

    আরও পড়ুন- হিচকি রিভিউ: চিত্রনাট্যে পুরনো হিচকি ! তবে মুগ্ধ করলেন রানি

    নাতনিকে নিয়ে লিখতে লিখতে  বেশ ইমোশনাল হয়ে পড়েন বিগ বি--

    '' আরাধ্যা বেশ লাজুক গলায় আমায় বলল, ''দাদাজি আমার তোমার অ্যাড-টা আমার ভাল লাগে।''  আমি অবাক হয়ে জিজ্ঞেস করি, ''কোন অ্যাড-টা?'' ও বলে, ''ওই যে যেখানে তোমাকে অনেকগুলো মজার মুখে দেখা যায়।'' আমি বলি, '' ও অ্যাকাপেলা'!  ও অবাক হয়ে ভাবে, সেটা আবার কী? '' আমি বলি, যখন কোনও গানের সমস্ত সাউন্ড শরীরের কোনও না অংশ থেকে বের  হয় তখন তাকে অ্যাকাপেলা বলে।'' ও কিছুক্ষণ শান্ত হয়ে বসে থাকে। এই গম্ভীর বিষয়টা ওর কম্পিউটারাইজড ব্রেনে ঢোকে... তারপরেই খেলার ছুট।"

    আরও পড়ুন- মুক্তি পেল মাজিদ মাজিদি-র হিন্দি ছবি 'বিয়ন্ড দ্য ক্লাউডস'-এর দ্বিতীয় ট্রেলার

    তিনি আরও লেখেন, '' আমি নিশ্চিৎ, এই 'অ্যাকাপেলা' শব্দটা আবার কোনওদিন, আমার আর ওর কোনও কথোপকথনের মধ্যে উঠে আসবে। আমি কি চমকে উঠব তখন? না বোধহয়! এই  প্রজন্ম আর আমাদের চমকানোর অবকাশ দেয় না! দে আর লিটল মিরাকলস!''

    আরও পড়ুন- স্কুলে বাচ্চাদের যৌন হেনস্থাকে কেন্দ্র করে ছবি, মুখ্য চরিত্রে সৌমিত্র চট্টোপাধ্যায়, অর্পিতা, মনোজ মিত্র

    First published: