লাল কুর্তায় শিবরাত্রি ব্রত পালন আলিয়ার, হবু স্বামীর মঙ্গল কামনায় পুজো

লাল কুর্তায় শিবরাত্রি ব্রত পালন আলিয়ার, হবু স্বামীর মঙ্গল কামনায় পুজো

রণবীরের উষ্ণ স্পর্শ পেতে, নিজের কোমল স্পর্শে তাঁকে ভরিয়ে রাখতে আলিয়া বেছে নিলেন সোশ্যাল মিডিয়ার সাহায্য।

রণবীরের উষ্ণ স্পর্শ পেতে, নিজের কোমল স্পর্শে তাঁকে ভরিয়ে রাখতে আলিয়া বেছে নিলেন সোশ্যাল মিডিয়ার সাহায্য।

  • Share this:

#মুম্বই: মনোবিদ থেকে শুরু করে চিকিৎসক, সবাই বলে থাকেন যে মনের মানুষে উষ্ণ ছোঁওয়া অনেক ক্ষেত্রেই ওষুধের মতো কাজ করে থাকে! সেই স্পর্শে মনের দুঃখ সারিয়ে তোলে৷ প্রিয়জনের পরশে আবার হ্যাপি হরমোনের পাশাপাশি আরও বেশ কিছু হরমোনের ক্ষরণ ঘটিয়ে শরীরকে সুস্থ রাখে! কিন্তু দুর্ভাগ্য, হাজার চাইলেও আপাতত রণবীর কাপুরকে (Ranbir Kapoor) জড়িয়ে ধরতে পারবেন না আলিয়া ভাট (Alia Bhatt)! করোনাভাইরাসের সংক্রমণের পর থেকে নিজেকে ঘরবন্দি করে ফেলেছেন নায়ক, ফলে আপাতত ছোঁয়াছুঁয়ির প্রশ্নই ওঠে না!

তবে প্রেমিক এবং হবু স্বামীর সঙ্গে সাক্ষাৎ না হলেও, তাঁর জনে প্রার্থনা করতে ভুললেন না আলিয়া৷ মহা শিবরাত্রির ব্রত পালনে তিনি থাকলেন ব্যস্ত এবং শিবের মাথায় জল ঢালতেও ভুললেন না৷ শিবের কাছে বরও চাইলেন৷ তবে সেটা সকলের সঙ্গে ভাগ করতে কিছু লজ্জাই পেলেন তিনি৷ বোঝাই গেল নিজের কাজের জগৎ ছাড়াও ব্যক্তিগত জীবন নিয়ে মনস্কামনা করলেন আলিয়া৷ আপাতত রণবীর করোনা মুক্ত হোন এবং দ্রুত সেরে উঠুন, এই প্রার্থনা তো তিনি নিশ্চয়ই করবেন৷

রণবীরে করোনা সংক্রমণের পর আলিয়াও নিজেকে দিন দু'য়েকের জন্য ঘরবন্দি করে রেখেছিলেন! তবে নিজের কোভিড ১৯ পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসায় ফের বাড়ির বাইরে পা রাখতে শুরু করেছেন আলিয়া,  যোগ দিচ্ছেন কাজেও। আর সে সবের মাঝেই সময় বের করে গতকাল, বৃহস্পতিবার, মহাশিবরাত্রি উপলক্ষ্যে মন্দিরে হবু স্বামীর মঙ্গল কামনা করে পুজো দিয়ে এলেন নায়িকা। তিনি উপবাস পালন করেছিলেন কি না, তা অবশ্য জানা যায়নি। এ নিয়ে আলিয়া সংবাদমাধ্যমের কাছে মুখ খোলেননি। তবে এই পুজো দিতে যাওয়ার সময়ে তাঁর সঙ্গে ছিলেন রণবীরের ঘনিষ্ঠ বন্ধু পরিচালক অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukerji)।

প্রসঙ্গত, ছেলের আরোগ্য নিয়ে সোশ্যাল মিডিয়ায় মুখ খুলেছেন নীতু কাপুরও (Neetu Kapoor)। তিনি বুধবার Instagram-এ ছেলের একটি ছবি শেয়ার করে নিচে ক্যাপশনে লেখেন, আপনাদের শুভেচ্ছা এবং উদ্বেগের জন্য ধন্যবাদ। রণবীরের কোভিড-১৯ টেস্ট রিপোর্ট পজিটিভ এসেছে। ওর চিকিৎসা চলছে এবং দ্রুত সুস্থ হয়ে উঠছে। এই মুহূর্তে সেল্ফ কোয়ারান্টিনে রয়েছে ও সমস্ত সাবধানতা মেনে চলছে।

Published by:Pooja Basu
First published: