Mumbai Drug Probe : বলিউড মাদককাণ্ডে অভিনেতা এজাজ খানকে আটক করল এনসিবি

Mumbai Drug Probe : বলিউড মাদককাণ্ডে অভিনেতা এজাজ খানকে আটক করল এনসিবি

আটক এজাজ Photo : Instagram

গত বছরই তাঁর বিরুদ্ধে অভিযোগ ওঠে ফেসবুক লাইভে সাম্প্রদায়িক উস্কানিমূলক মন্তব্যের। তারই জেরে ২০২০-এর এপ্রিলে মুম্বই পুলিশের হাতে গ্রেফতার হয়েছিলেন এজাজ, পরে জামিনে ছাড়া পান তিনি।

  • Share this:

    #মুম্বই : ফের বিতর্কে অভিনেতা তথা প্রাক্তন বিগ বস প্রতিযোগী এজাজ খান। মাদক মামলায় (Mumbai Drug Probe) মুম্বই এয়ারপোর্ট থেকে এনসিবির (NCB) হাতে আটক করা হয়েছে বিগ বস খ্যাত অভিনেতাকে। সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানা গিয়েছে মঙ্গলবার আটক করা হয় অভিনেতাকে। সেইসঙ্গে জানা গিয়েছে, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো এই মুহূর্তে মুম্বইয়ের দুটি পৃথক জায়গায় তল্লাসি চালাচ্ছে। সেই তদন্তের সূত্র ধরেই আটক করা হয় এজাজকে। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানা গিয়েছে।

    ড্রাগ পেডলার শাদাব বাটাটা গ্রেফতার হওয়ার পর অভিনেতা এজাজের নাম সামনে আসে। এজাজকে সঙ্গে অন্ধেরি এবং লোখন্ডওয়ালার বহু ঠিকিনায় তল্লাশি চালানো হয়। মঙ্গলবার ৩০ মার্চ তাঁকে গ্রেফতার করা হয়। ড্রাগ পেডলার শাদাব বাটাটা গ্রেফতার হওয়ার পর অভিনেতা এজাজের নাম সামনে আসে। এজাজকে সঙ্গে অন্ধেরি এবং লোখন্ডওয়ালার বহু ঠিকিনায় তল্লাশি চালানো হয়। মঙ্গলবারই রাজস্থান থেকে মুম্বইয়ে ল্যান্ড করেন এজাজ। বিমানবন্দর থেকেই গ্রেফতার করা হয় তাঁকে।

    View this post on Instagram

    A post shared by Ajaz Khan (@imajazkhan)

    শুধু বলিউড অভিনেতা হিসেবেই নয়। সাম্প্রদায়িক মন্তব্যকে কেন্দ্র করে সম্প্রতি আলোচনার কেন্দ্রে উঠে আসে এই অভিনেতার নাম। গত বছরই তাঁর বিরুদ্ধে অভিযোগ ওঠে ফেসবুক লাইভে সাম্প্রদায়িক উস্কানিমূলক মন্তব্যের। তারই জেরে ২০২০-এর এপ্রিলে মুম্বই পুলিশের হাতে গ্রেফতার হয়েছিলেন এজাজ, পরে জামিনে ছাড়া পান তিনি।

    আল্লাহ কে বন্দে, রক্ত চরিত্রের মতো হিন্দি ছবিতে অভিনয় করেছেন এজাজ খান। কাহানি আমারে মহাভারত কি, রহে তেরা আর্শীবাদের মতো ধারাবাহিকেও দেখা গিয়েছে এই অভিনেতাকে। বিগ বসের সাত নম্বর সিজনে অংশ নিয়েছিলেন এজাজ খান। যদিও মিডিয়ার সঙ্গে কথা বলার সময় এজাজ জানান, তাঁকে আটক করা হয়নি। তিনি নিজে অফিসারের সঙ্গে দেখা করতে এসেছেন। সিনেমার আগে টেলিভিশনেও দীর্ঘ দিন যুক্ত ছিলেন এজাজ। বিগ বসের সেটে মারপিট করার জন্যও একসময়ে শিরোনামে উঠে আসেন এই অভিনেতা।

    Published by:Sanjukta Sarkar
    First published: