• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD AISHWARYA RAI AARADHYA HEAD TO MP FOR PONNIYIN SELVAN INJURED ABHISHEK BACHCHAN DROPS THEM AT AIRPOR SR

Aishwarya-Abhishek: মুম্বই বিমানবন্দরে প্রকাশ্যে ঐশ্বর্য’কে জড়িয়ে ধরলেন অভিষেক, আদরে ভরিয়ে দিলেন

মাথা থেকে পা পর্যন্ত কালো পোশাকে নিজেকে ঢেকেছিলেন ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan)। ভাঙা হাত নিয়েও স্ত্রী’কে জড়িয়ে ধরলেন অভিষেক (Abhishek Bachchan) ।

মাথা থেকে পা পর্যন্ত কালো পোশাকে নিজেকে ঢেকেছিলেন ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan)। ভাঙা হাত নিয়েও স্ত্রী’কে জড়িয়ে ধরলেন অভিষেক (Abhishek Bachchan) ।

  • Share this:

    #মুম্বই: মুম্বই বিমানবন্দরে হঠাৎই হাজির অভিষেক বচ্চন । সঙ্গে স্ত্রী ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) ও মেয়ে আরাধ্যা বচ্চন (Aaradhya Bachchan) । হ্যাঁ, ঠিকই বহুদিন পর আবার জনসমক্ষে এই তিনজনকে দেখা গেল একসঙ্গে ।

    লকডাউনের আগে অবশ্য এ সব চিত্র জলভাত ছিল । তখন কেয়ারিং মাম্মা ঐশ্বর্যকে সবসময় দেখা যেত আরাধ্যার হাত ধরে নিয়ে যেতে । কিন্তু গত দু’বছরে খুব একটা বাড়ির বাইরে বেরতে দেখা যায়নি বচ্চন পরিবারকে । গোটা পরিবারই এক সময় আক্রান্ত হয়েছিলেন করোনায় । শুধু সুস্থ ছিলেন জয়া বচ্চন । তবে তারপর থেকেই যথেষ্ট সাবধানে পা ফেলেছে গোটা পরিবার । তবে এ বার আর ঘরে বসে থাকলে চলে না । একে একে সিনেমা হল খুলেছে, ছবি মুক্তি পাচ্ছে । অনেক ছবির শ্যুটিংও শুরু হচ্ছে । তাই কাজের সূত্রে বাইরে যেতে হল রাই সুন্দরীকে ।

    আর সে কারণেই মন ভাল নেই ছোটে বচ্চনের । মুম্বইয়ের কালিনা ব্যক্তিগত বিমানবন্দরে বচ্চন পরিবার এ দিন হাজির সকাল সকাল । কারণ আগামী ছবির শ্যুটিংয়ে মেয়ে আরাধ্যাকে নিয়ে মধ্যপ্রদেশ উড়ে যাচ্ছেন ঐশ্বর্য্য । সেখানে তাঁর আগামী তামিল ছবি ‘পন্নিইন সেলভান’ (Ponniyin Selvan) ছবির শ্যুটিং শুরু হচ্ছে শীঘ্রই । ছবির পরিচালক মণিরত্নম (Mani Ratnam)। তাই বিমানবন্দরে স্ত্রী ও মেয়েকে বিদায় জানাতে এসে তাঁদের প্রকাশ্যেই জড়িয়ে ধরলেন অভিষেক । ভরিয়ে দিলেন আদরে ।

    View this post on Instagram

    A post shared by Voompla (@voompla)

    মাথা থেকে পা পর্যন্ত কালো পোশাকে নিজেকে ঢেকেছিলেন ঐশ্বর্য । কালো সোয়েটশার্টের সঙ্গে ছিল কালো লেগিঙ্গস । মুখে কালো মাস্ক । খোলা চুল আর ম্যাচিং ব্যাগ । আরাধ্যা ছিল গ্রে আর পিঙ্ক আউটফিটে । বিকে বিশাল একটি প্রজাপতি আঁকা । ফেস শিল্ড পরেছিল সে । বহুদিন পর তাকে পাপারাৎজিদের সামনে দেকা গেল । এই ক’দিনে অনেকটাই বড় হয়ে গিয়েছে আরু ।

    কিছুদিন আগেই তাঁর ছবির কো-স্টার শরৎ কুমার আর তাঁর পরিবারের সঙ্গে দেখা করতে পন্ডিচেরিতে গিয়েছিলেন অভিষেক-ঐশ্বর্য-আরাধ্যা । শরতের সঙ্গেই এই ছবিতে কাজ করবেন বচ্চন-বহু ।

    Published by:Simli Raha
    First published: