প্রথম ছবি এখনও মুক্তি পায়নি, তার আগেই আহান শেট্টির হাতে চলে এল আরও ছবির অফার!

প্রথম ছবি এখনও মুক্তি পায়নি, তার আগেই আহান শেট্টির হাতে চলে এলো আরও একটি বিগ বাজেটের ছবির অফার!

একটি সুখবর সামনে এসেছে। আহানের (Ahan Shetty ) ডেবিউ ছবি মুক্তি পাওয়ার আগেই আরও একটি ছবিতে তিনি কাজ করতে চলেছেন বলে খবর রয়েছে।

  • Share this:

#মুম্বই: বলিউডের সুপারহিট নায়ক সুনীল শেট্টি (Sunil Shetty)। একের পর এক হিট ছবি দিয়ে দর্শকের মনে আলাদা জায়গা বানিয়ে নিয়েছেন অভিনেতা। তবে পিছিয়ে নেই তাঁর সন্তানেরা। রুপোলি পর্দায় আগেই পা রেখেছেন সুনীল কন্যা আথিয়া শেট্টি (Athiya Shetty)। এবার শেট্টি পরিবারের হ্যান্ডসাম হাঙ্ক আহান শেট্টি (Ahan Shetty) ডেবিউ করতে চলেছেন বলিউডে। সাজিদ নাদিয়াওয়ালার (Sajid Nadiadwala) ছবি তড়প-এ (Tadap) অভিনেত্রী তারা সুতারিয়ার (Tara Sutaria) বিপরীতে দেখা যাবে সুনীল পুত্র আহানকে। এই বছরের মার্চ মাসে এই ছবিটির শুটিং শেষ হয়েছে। সেপ্টেম্বর মাসে মুক্তি কথা রয়েছে তড়প-এর। আহান-এর প্রথম ছবি মুক্তি পাবে। তিনি ভীষণ উত্তেজিত। প্রথম ছবির শুটিং নিয়ে Instagram-এ একটি সুন্দর নোট লিখেছেন অভিনেতা। আহান তাঁর প্রথম ছবির পুরো টিমকে ধন্যবাদ জানান। পাশাপাশি এই কাজে তাঁকে যাঁরা সহযোগিতা করেছেন তাঁদের কথাও উল্লেখ করেন। অভিনেতা লিখেছেন তিনি তাঁর প্রথম ছবির সব স্মৃতিগুলি নিজের হৃদয়ে গুছিয়ে রাখবেন।

View this post on Instagram

A post shared by Ahan Shetty (@ahan.shetty)

আহানের শেয়ার করা নোট পড়ে আবেগাপ্লুত হয়ে পড়েন অভিনেতা অক্ষয় কুমার (Akshay Kumar) ও অজয় দেবগণ (Ajay Devgn), একইসঙ্গে তাঁরা নিজিদের সোশ্যাল মিডিয়া প্রোফাইলেও তড়প ছবির পোস্টারটি শেয়ার করেন। বলিউডে পা রাখার সঙ্গে সঙ্গেই আহানর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন বলি সেলেবরা।

View this post on Instagram

A post shared by Akshay Kumar (@akshaykumar)

অন্য দিকে, আরও একটি সুখবর সামনে এসেছে। আহানের ডেবিউ ছবি মুক্তি পাওয়ার আগেই আরও একটি ছবিতে তিনি কাজ করতে চলেছেন বলে খবর রয়েছে। ETimes-এর খবর অনুযায়ী, ভূষণ কুমার (Bhushan Kumar) আশিকি ৩ (Aashiqui 3) ছবির মুখ্য চরিত্রের জন্য আহানের সঙ্গে কথা বলেছেন। সূত্রের খবর, এই প্রযোজক আহানের ডেবিউ ছবির উন্মাদনা দেখে মুগ্ধ হয়েছেন। সেইজন্য আশিকি ৩-এর জন্য আহানকে কাস্ট করার কথা ভাবছেন। যদিও এই সিনেমার নায়িকা কে হবে তা এখনও ঠিক করা হয়নি। সুনীল শেট্টিও ছবির পোস্টারটি শেয়ার করেন।

তড়প হল তেলেগু ছবি আরএক্স ১০০ (RX100) ছবির রিমেক, যেখানে কার্তিকেয়া গুম্মাকোন্ডা (Kartikeya Gummakonda) এবং পায়েল রাজপুতকে (Payel Rajput) মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল।

Published by:Simli Raha
First published: