নতুন বছরে আসছে মারীচ, ডার্ক থ্রিলারে একসঙ্গে দেখা যাবে তুষার কাপুর ও নাসিরুদ্দিন শাহকে!

নতুন বছরে আসছে মারীচ, ডার্ক থ্রিলারে একসঙ্গে দেখা যাবে তুষার কাপুর ও নাসিরুদ্দিন শাহকে!
মারীচ সিনেমায় একজন পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে তুষার কাপুরকে। চরিত্রের নাম রাজীব। রহস্যজনক জোড়া মৃত্যুর ঘটনা ঘিরেই আবর্তিত হয়েছে সিনেমার গল্প।

মারীচ সিনেমায় একজন পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে তুষার কাপুরকে। চরিত্রের নাম রাজীব। রহস্যজনক জোড়া মৃত্যুর ঘটনা ঘিরেই আবর্তিত হয়েছে সিনেমার গল্প।

  • Share this:

#মুম্বই: সম্প্রতি নিজের পরবর্তী সিনেমার কথা ঘোষণা করলেন তুষার কাপুর (Tusshar Kapoor)। নতুন বছরে মারীচ ( Maarrich) নামে এক ডার্ক থ্রিলারে দেখা যাবে তাঁকে। ছবির প্রযোজনাও করেছেন তিনি। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন নাসিরুদ্দিন শাহ (Naseeruddin Shah)।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম (Instagram) পেইজে দু'টি ছবি শেয়ার করেছেন তুষার কাপুর। এদের মধ্যে একটি হল মারীচের ফার্স্ট লুক। পুরনো এক বাড়ির সিঁড়ি থেকে কী যেন দেখছেন পুলিশ অফিসার তুষার। আর একটি ছবিতে তুষারকে নাসিরুদ্দিন শাহর সঙ্গে দেখা গিয়েছে। ছবির ক্যাপশনে তুষার কাপুর লিখেছেন, নতুন বছর শুরু হচ্ছে মারীচ সিনেমা দিয়ে।

সিনেমাটি নিয়ে যথেষ্ট আগ্রহী অভিনেতা স্বয়ং। তাঁর কথায়, এই চরিত্রের জন্য প্রচুর রিসার্চ করতে হয়েছে। সিনেমার চিত্রনাট্য এতটাই মজবুত যে, প্রতি দিন নতুন নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হতে হয়েছে তাঁকে। এক কথায়, মারীচ তাঁকে আরও পরিণত অভিনেতা হয়ে উঠতে সাহায্য করেছে। চরিত্রের ডিমান্ডের কথা মাথায় রেখে প্রথাগত লুক ভেঙে একদম অন্য ভাবে গড়ে তুলেছেন নিজেকে। তাই সিনেমাটির রিলিজ নিয়ে যথেষ্ট আশাবাদী তুষার। এর পাশাপাশি নাসিরুদ্দিন শাহের সঙ্গে অভিনয় নিয়েও যথেষ্ট কৌতূহলী তিনি। তুষারের কথায়, নাসিরুদ্দিন শাহের সঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করাটা এক দারুণ অভিজ্ঞতা।


সম্প্রতি সংবাদমাধ্যমে সিনেমাটি নিয়ে একাধিক তথ্য উঠে এসেছে। এ ক্ষেত্রে মারীচ সিনেমায় একজন পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে তুষার কাপুরকে। চরিত্রের নাম রাজীব। রহস্যজনক জোড়া মৃত্যুর ঘটনা ঘিরেই আবর্তিত হয়েছে সিনেমার গল্প। আর এই খুনের রহস্য সমাধানের দায়িত্ব পড়েছে পুলিশ অফিসার রাজীবের কাঁধে। তুষার কাপুর, নাসিরুদ্দিন শাহ ছাড়াও অনিতা হসনন্দানিকেও (Anita Hassanandani) দেখা যাবে এই সিনেমায়। এক সময়ে বলিউড আর দর্শককে কুছ তো হ্যায়-এর (Kucch To Hai) মতো জমাটি থ্রিলার উপহার দিয়েছে অনিতা আর তুষারের জুটি। ফলে, রোমাঞ্চ বাড়ছে বই কমছে না!

এ নিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে তুষার কাপুর জানিয়েছেন, এটি একটি ডার্ক থ্রিলার। সিনেমার পরতে পরতে একাধিক রহস্য রয়েছে। বার বার নতুন মোড় নেবে এই গল্প। তাঁর আশা, দর্শকদের মন জয় করতে পারবে মারীচ!

Published by:Simli Raha
First published: