Sameera Reddy: করোনাকে জয় করলেন অভিনেত্রী সমীরা রেড্ডি, পরিবারও করোনা-মুক্ত

Sameera Reddy: করোনাকে জয় করলেন অভিনেত্রী সমীরা রেড্ডি, পরিবারও করোনা-মুক্ত

করোনামুক্ত সমীরা ও তাঁর পরিবার।

কীভাবে এই করোনাকালে ভালো থেকেছেন সমীরা? সে বিষয়ে বিশদে আলোচনা করেছেন অভিনেত্রী। তিনি ভিডিওতে বলেছেন, কোভিড নেগেটিভ। আমি ও আমার পরিবার সুস্থ থাকায় খুবই খুশি।

  • Share this:

    #মুম্বই: অভিনেত্রী সমীরা রেড্ডি (Sameera Reddy) এবং তাঁর পরিবারের প্রত্যেকেই করোনাভাইরাসকে (Coronavirus) জয় করতে পেরেছেন। শনিবার ইনস্টাগ্রামে এই সুখবর দিয়েছেন অভিনেত্রী নিজেই। গত মাসে সমীরা, তাঁর স্বামী অক্ষয় ভার্দে ও তাঁর দুই সন্তান করোনা আক্রান্ত হয়েছিলেন। এদিন একটি ভিডিও শেয়ার করে কোভিড ১৯-কে হারানোর খবর শেয়ার করেছেন সমীরা। তাঁর মুখে দেখা গিয়েছে চওড়া হাসি।

    কীভাবে এই করোনাকালে ভালো থেকেছেন সমীরা? সে বিষয়ে বিশদে আলোচনা করেছেন অভিনেত্রী। তিনি ভিডিওতে বলেছেন, 'কোভিড নেগেটিভ। আমি ও আমার পরিবার সুস্থ থাকায় খুবই খুশি। এবং প্রত্যেকে যাঁরা এই কঠিন সময় দিয়ে যাচ্ছে তাঁদের জন্য আমি প্রার্থনা করছি। গত দুমাস ধরে ফিটনেস ফ্রাইডে করাটা আমাকে এই সময়ে দারুণ সাহায্য করেছে। আমার স্ট্যামিনা দারুণ কাজে এসেছে। আমাকে সন্তানদের সঙ্গে শান্ত হয়ে থাকতে হয়েছে এবং অক্ষয়কে এই চ্যালেঞ্জে অনুপ্রেরণা জোগাতে হয়েছে।' তিনি জানিয়েছেন, যোগাসন এবং পুষ্টিকর খাবার খেয়েই খুব তাড়াতাড়ি করোনামুক্ত হতে পেরেছেন তাঁরা। গত ১৬ এপ্রিল সমীরা ও তাঁর পরিবার করোনা (Covid-19) পজিটিভ হয়েছিলেন বলে খবর পাওয়া গিয়েছিল। নিজের সোশ্যাল মিডিয়া পেজে করোনা আক্রান্ত হওয়ার খবর শেয়ার করেছিলেন অভিনেত্রী।

    দে দনা দন' অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছিলেন, 'গতকাল আমি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছি। আমরা সবাই ভালো আছি এবং ঈশ্বরের আশীর্বাদে সব রকম সাবধানতা নিচ্ছি। শাশুড়িও করোনা পজিটিভ হয়েছেন এবং আলাদা রয়েছেন। যতদিন না সুস্থ হচ্ছি ততদিন বাড়িতেই কোয়ারান্টিনে রয়েছি আমরা। আমি জানি আমার ফ্যানেরা আমার মুখে হাসি ফোটাবে। এই সময়টা শক্তিশালী ও পজিটিভ থাকতে হবে আমাদের। একসঙ্গে রয়েছি এবং সতর্ক রয়েছি।' সঙ্গে হাতজোর করা একটি ইমোজি শেয়ার করেছেন অভিনেত্রী।

    ২০০২ সালে সোহেল খানের সঙ্গে 'ম্যায়নে দিল তুঝকো দিয়া' ছবিতে বলিউডে অভিষেক করেছিলেন সমীরা। এর পর 'ডরনা মানা হ্যায়', 'মুসাফির', 'ট্যাক্সি নম্বর ৯২১১', 'দে দনা দন', 'রেস' ও 'তেজ'-এর মতো ছবিতে কাজ করেছেন তিনি। ২০১৪ সালে অক্ষয় ভার্দের সঙ্গে বিয়ে করেছিলেন তিনি। এখন সান্স ও নীরা নামের দুই সন্তানের মা তিনি। দীর্ঘদিন অভিনয় জগতে না দেখা গেলেও, সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় তিনি।

    Published by:Raima Chakraborty
    First published:

    লেটেস্ট খবর