Home /News /entertainment /
Skin Care Tips: কসৌটি জিন্দেগি কা-র স্নেহার মতো ত্বকের জেল্লা পেতে চান? মেনে চলুন এই নিয়মগুলি!

Skin Care Tips: কসৌটি জিন্দেগি কা-র স্নেহার মতো ত্বকের জেল্লা পেতে চান? মেনে চলুন এই নিয়মগুলি!

Bollywood Actress: jennifer wingets beauty secrets revealed- Photo-Collected

Bollywood Actress: jennifer wingets beauty secrets revealed- Photo-Collected

স্বাভাবিক সৌন্দর্যে (Skin Care Tips) আজও জেনিভার যেন উনিশ-কুড়ি বছরের যুবতী।

  • Share this:

#নয়াদিল্লি: ছোটপর্দার অন‍্যতম পরিচিত নাম জেনিফার উইঞ্জেট (Jennifer Winget)। কসৌটি জিন্দেগি কি (Kasautii Zindagii Kay) হোক বা দিল মিল গয়ে (Dill Mill Gayye), টিভির পর্দায় সবসবয়েই জেনিফার নজর কেড়েছেন। যেমন অসাধারণ অভিনয় তেমনই অপরূপ সৌন্দর্যে সকলের মন জয় করে নিয়েছেন জেনিফার। ভারতীয় টেলিভিশনের সফল অভিনেত্রীদের মধ্যে অন্যতম এই হট অভিনেত্রী। বয়স মধ্য ত্রিশে থাকলেও নিজের স্বাভাবিক সৌন্দর্যে (Skin Care Tips) আজও জেনিভার যেন উনিশ-কুড়ি বছরের যুবতী। তাই তো এশিয়ার সেরা পঞ্চাশ জন সেক্সি নারীদের তালিকায় জায়গা করে নিয়েছেন করণ গ্রোভারের (Karan Grover) প্রাক্তণ স্ত্রী। তাহলে কী ভাবে জেনিভার বছরের পর বছর নিজের সৌন্দর্য্যের রহস্যে (Skin Care Tips) পর্দায় বাজিমাত করছেন জেনে নেওয়া যাক।

খুশি থাকা

অন্তর থেকে খুশি থাকলে যে আমাদের চেহারাতেও তার ছাপ পড়ে তা আমাদের সকলেরই জানা। জেনিফারও এই তথ্যে বিশ্বাস করেন। অভিনেত্রীর মতে, "অন্তর থেকে হাসি-খুশি থাকা সবচেয়ে প্রাথমিক এবং গুরুত্বপূর্ণ বিষয়। যখন আপনি ভিতর থেকে খুশি থাকেন তখন তা আপনার মুখে প্রভাব ফেলে।"

আরও পড়ুন - School Reopens: 'পাড়ায় শিক্ষালয়' প্রকল্পে বেসরকারি স্কুলের পড়ুয়ারাও সুযোগ পাবে

হাইড্রেটেড রাখা

ত্বকের জেল্লার জন্য হাইড্রেটেড থাকা খুবই জরুরি। তাই জেনিভার সারাদিন পর্যাপ্ত জল খেতে কখনওই ভোলেন না।

ফল খেতে ভালোবাসেন

নিয়মিত ফল খাওয়া ত্বকের জন্য খুবই উপকারী। এক্ষেত্রে জেনিফার জল বেশি রয়েছে এমন ফল খেতে ভালোবাসেন যা অভিনেত্রীর ত্বকের পিএইচ ভারসাম্য বজায় রাখতে সাহায্য করে।

আরও পড়ুন - Parenting Tips: সন্তানকে শাসন করতে কিল, চড়, ঘুঁষি, ভবিষ্যত নষ্ট করছেন নিজেই

নিয়মিত এক্সফোলিয়েট

জেনিভার (Jennifer Winget) নিয়মিত এক্সফোলিয়েট করে তাঁর ত্বকের মরা কোষগুলি পরিষ্কার করেন। যা তাঁর ত্বকের উজ্জ্বলতা  (Skin Care Tips) বাড়িয়ে দেয়।

ক্লে মাস্ক

ত্বকের পরিচর্যায় ক্লে মাক্স খুবই ভালো ফল দেয়। ত্বক পুনরুজ্জীবিত করতে জেনিভার ইউক্যালিপটাস সম্বৃদ্ধ সবুজ খাঁটি ক্লে মাস্ক ব্যবহার করেন।

ওয়ার্কআউট বিরতি নয়

ওয়ার্কআউটের সঙ্গে ত্বকের জেল্লার গভীর সম্পর্ক রয়েছে। তাই জেনিভার কখনওই তাঁর ওয়ার্কআউটে বিরতি দেন না। যা অভিনেত্রীর শরীরের বাড়তি টক্সিন বের করে মুখে জেল্লা আনতে সাহায্য করে।

Published by:Debalina Datta
First published:

Tags: Bollywood, Lifestyle, Skin Care

পরবর্তী খবর