'শিব ঠাকুরের ছবি না পাঠিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ান'!

'শিব ঠাকুরের ছবি না পাঠিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ান'!

সোনু সুদ

অনেকেই সোনুর এই আবেদনকে সাদরে কুর্নিশ জানিয়েছেন এবং সাধুবাদ জানিয়েছেন। তবে অনেকেই ধর্মীয় ভাবাবেগে আঘাত দেওয়ার অভিযোগ তুলেছেন সোনুর বিরুদ্ধে।

  • Share this:

    #মুম্বই: মহাশিবরাত্রিতে নিজের ফ্যানেদের জন্য বার্তা দিলেন অভিনেতা সোনু সুদ। তাঁর বক্তব্য, মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিন এই বিশেষ দিনে। বৃহস্পতিবার সকালে সোনু ট্যুইট করেছেন এই প্রসঙ্গে। লিখেছেন, 'শিব ঠাকুরের ছবি না পাঠিয়ে যাঁর প্রয়োজন রয়েছে এমন অসহায় কারও পাশে দাঁড়ান। ওম নমঃ শিবায়ে' অনেকেই সোনুর এই আবেদনকে সাদরে কুর্নিশ জানিয়েছেন এবং সাধুবাদ জানিয়েছেন। তবে অনেকেই ধর্মীয় ভাবাবেগে আঘাত দেওয়ার অভিযোগ তুলেছেন সোনুর বিরুদ্ধে।

    করোনাভাইরাসের অতিমারির লকডাউনে নিজের 'আসল' আবেগকে জনগণের সামনে তুলে ধরেছিলেন অভিনেতা সোনু। অসময়ে মানুষের পাশে দাঁড়িয়ে রাীতিমতো ত্রাতার মতো বহু মানুষকে বাড়ি পৌঁছনোর ব্যবস্থা করেছিলেন তিনি। প্রায় প্রতিদিনই সংবাদ শিরোনামে এসেছিল সোনুর এই সাহায্যের কথা। বড় বড় বাস ভাড়া করে অসংখ্য পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরানোর বন্দোবস্ত করেছিলেন তিনি। যে কোনও মানুষ সেই সময় সোনুর দেওয়া টোল ফ্রি নম্বরে ফোন করে নিজেদের প্রয়োজনের কথা বলতে পেরেছিলেন। পরেও কারও চিকিৎসার খরচ, বা পড়াশোনার খরচের মতো কাজেও এগিয়ে যেতে দেখা গিয়েছে তাঁকে।

    সোনু এই ধরনের মানবিক কাজের পাশাপাশি অভিনয় নিয়েও সমান ভাবে কাজ করে চলেছেন। সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং নিয়েও নিজের মনের কথা শেয়ার করেছিলেন তিনি। তাঁকেও বিভিন্ন সময় কাজের জন্য নানা মানুষের কটূ কথা শুনতে হয়েছে, সমালোচনার মুখে পড়তে হয়েছে। তবে তিনি এ সব ব্যাপারে কোনও দিনই কাজ দিতে নারাজ। একজন সাধারণ মানুষের মতোই মানুষের পাশে থাকতে চান তিনি।

    সোনু বাদেও মহাশিবরাত্রি উপলক্ষে ট্যুইট করেছেন অজয় দেবগণ ও কঙ্গনা রানাওয়াত। কঙ্গনা লিখেছেন, 'মহাশিবরাত্রির শুভকামনা'। সঙ্গে শিবমন্দিরে তাঁর পুজো দেওয়ার একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। অজয় তাঁর 'শিবায়ে' ছবির সেট থেকে একটি ছবি শেয়ার করেছেন এই বিশেষ দিন উপলক্ষে। শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী কাজলও। তিনি লিখেছেন, 'সবাইকে মহাশিবরাত্রির শুভেচ্ছা। শান্ত থাকুন। সহানুভূতিশীল হোন। হর হর মহাদেব।' শুভেচ্ছাবার্তা এসেছে সঞ্জয় দত্তের সোশ্যাল ওয়ালেও।

    Published by:Raima Chakraborty
    First published:

    লেটেস্ট খবর