Home /News /entertainment /

খুবই খারাপ অবস্থা অভিনেতার, মৃত্যুর সঙ্গে চলছে লড়াই, অর্থ সাহায্যের জন্য হাত পাতলেন সুপারস্টারদের কাছে

খুবই খারাপ অবস্থা অভিনেতার, মৃত্যুর সঙ্গে চলছে লড়াই, অর্থ সাহায্যের জন্য হাত পাতলেন সুপারস্টারদের কাছে

এই পোস্টের সঙ্গে একটি ছবিও শেয়ার করা হয়েছে যাতে শিব কুমারের ব্যাঙ্ক অ্যাকাউন্টের তথ্য রয়েছে।

  • Share this:

    #মুম্বই: ২০২০ সাল অনেক খারাপ খবর এনেছে। বলিউডও ব্যতিক্রম নয়। আরও একটি দুঃখজনক খবর সামনে এসেছে। খবরটি হল বহু শো এবং ছবিতে কাজ করা শিব কুমার ভার্মা গুরুতর অসুস্থ৷ COPD কারণে তাকে ভেন্টিলেটারে রাখা হয়। এটি ফুসফুসের রোগ। সিন অ্যান্ড টিভি আর্টিস্ট অ্যাসোসিয়েশন (CINTAA) এই তথ্যটি তুলে ধরার পাশাপাশি বলি সুপারস্টারদের কাছে অনুরোধ রেখেছেন সাহায্যের জন্য এগিয়ে আসার৷ সালমান খান, অনিল কাপুর, অক্ষয় কুমার, অমিতাভ বচ্চন, বিদ্যা বালান এবং সানি দেওলের কাছে আর্থিক সহায়তার জন্য আবেদন করেছে এই সিনে সংগঠন।

    CINTAA শিব কুমার ভার্মার আর্থিক সহায়তার জন্য বলিউড সেলিব্রিটিদের সাহায্য চেয়েছে। সংগঠন একটি পোস্ট লিখে তাদের পরিস্থিতি ব্যাখ্যা করেছে। পোস্টে লেখা হয়েছে যে, 'আমরা আপনাদের সকলকে অনুরোধ করছি শিবকুমারের জন্য আপনারা যা কিছু করতে পারেন দয়া করে দান করুন।'

    এই পোস্টের সঙ্গে একটি ছবিও শেয়ার করা হয়েছে যাতে শিব কুমারের ব্যাঙ্ক অ্যাকাউন্টের তথ্য রয়েছে। এছাড়াও, এই পোস্টে সালমান খান, অনিল কাপুর, অক্ষয় কুমার, অমিতাভ বচ্চন, বিদ্যা বালান এবং সানি দেওল তাদের ট্যাগ করে সাহায্য চাওয়া হয়েছে।

    CINTAA ট্যুইটে লিখেছে, 'শিব কুমার সিওপিডির সাথে লড়াই করছেন। তার করোনার পরীক্ষা নেগেটিভ এসেছে। তবে তাঁকে আরও অনেক পরীক্ষা করতে হয়েছে। এ কারণে তাদের অর্থের প্রয়োজন। CINTAA-র পক্ষ থেকে অমিত বাহল এ সম্পর্কে বলেছেন যে, আমরা এই সম্পর্কে তথ্য পাওয়ার সাথে সাথেই সিন্টার নিয়ম অনুসারে তাঁর অ্যাকাউন্টে ৫০ হাজার টাকা স্থানান্তর করেছি। শিব কুমারের মেয়ে সাহায্য চাইতে এসেছিলেন।

    শিব কুমার অনেক টিভি প্রোগ্রামে কাজ করেছেন। এ ছাড়া ২০০৮ সালে তিনি অজয় ​​দেবগনের সাথে রাজকুমার সন্তোষী পরিচালিত ‘হাল্লা বল’ ছবিতেও অভিনয় করেছেন। অভিনেতা 'বাজি জিন্দেগি কি' ছবিতেও কাজ করেছেন।

    Published by:Pooja Basu
    First published:

    Tags: COPD, Shiv Kumar Verma

    পরবর্তী খবর