Holi 2021: ঐশ্বর্যর কোলে 'পুরনো ও নিরাপদ' সময়ের ছবিতে হোলির শুভেচ্ছা অভিষেকের, দেখুন

Holi 2021: ঐশ্বর্যর কোলে 'পুরনো ও নিরাপদ' সময়ের ছবিতে হোলির শুভেচ্ছা অভিষেকের, দেখুন

ঐশ্বর্যর কোলে 'পুরনো ও নিরাপদ' সময়ের ছবিতে হোলির শুভেচ্ছা অভিষেকের, দেখুন

এই ছবিটি পোস্ট করে অভিষেক বিবরণে লিখেছেন, অনেক বেশি সহজ ও নিরাপদ সময়ের থ্রোব্যাক ছবি। হ্যাপি হোলি সকলকে। সবচেয়ে সুন্দর এই অনুষ্ঠান পালন করুন অনেক বেশি সতর্ক হয়ে নিজের বাড়িতে।

  • Share this:

    #মুম্বই: ২০২১ সালের হোলিতেও ভয় কাটেনি করোনাভাইরাস সংক্রমণের। তাই পুরনো ছবিতেই ভরসা রাখলেন অভিষেক বচ্চন। স্ত্রী ঐশ্বর্যর কোলে মাথা রেখে ঘাসের উপর শুয়ে অভিষেক, পাশেই বসে ছোট্ট মেয়ে আরাধ্যা। এমনই একটি পুরনো অথচ সুন্দর ছবি পোস্ট করে এ বছরের হোলির শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতা। করোনাকালে সকল ফ্যানেদের নিরাপদ থাকার বার্তা দিতেই এই ছবি বেছে নিয়েছেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে, করোনাকালের আগের কোনও একটি হোলিতে দারুণ ভাবে রং খেলেছেন জুনিয়র বচ্চন দম্পতি ও আরাধ্যা।

    এই ছবিটি পোস্ট করে অভিষেক বিবরণে লিখেছেন, 'অনেক বেশি সহজ ও নিরাপদ সময়ের থ্রোব্যাক ছবি। হ্যাপি হোলি সকলকে। সবচেয়ে সুন্দর এই অনুষ্ঠান পালন করুন অনেক বেশি সতর্ক হয়ে নিজের বাড়িতে। কোভিড ১৯-এর সংক্রমণ ক্রমেই বেড়ে চলেছে। আমরা নিয়ম মেনে চলছি। বাড়িতে থাকুন, গুজিয়া খান, বড়দের আশীর্বাদ নিন এবং পরিবারকে দেখে রাখুন।' সঙ্গে হ্যাশট্যাগে রেখেছেন 'মাইগার্লস' শব্দটি।

    ট্যুইটারে অবশ্য আরও ছোট বার্তা দিয়েছেন অভিষেক। সোজাসাপটা শুধু লিখেছেন, 'সবাইকে নিরাপদ হোলির শুভেচ্ছা জানাই'। অন্যদিকে, অমিতাভ বচ্চনও এদিন হোলির শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে একটি দুর্লভ ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে সাদা-কালো একটি পুরনো ছবিতে ধরা দিয়েছেন অমিতাভ, জয়া বচ্চন ও ছোট্ট অভিষেক। অমিতাভের ঘাড়ের উপর বসে রয়েছে ছোট্ট ছেলে।

    গত বছর বচ্চন পরিবারের একমাত্র জয়া বচ্চন বাদে প্রত্যেকেই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। প্রত্যেকেই ভর্তি হয়েছিলেন হাসপাতালে। সুস্থ না হওয়ার পর্যন্ত মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি ছিলেন তাঁরা।

    Published by:Raima Chakraborty
    First published: