• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Darsheel Safary New Look: 'তারে জামিন পরের' সেই ছোট্ট ঈশান এখন এমন! দর্শিলকে দেখে চমকে উঠছে সকলে

Darsheel Safary New Look: 'তারে জামিন পরের' সেই ছোট্ট ঈশান এখন এমন! দর্শিলকে দেখে চমকে উঠছে সকলে

Darsheel Safary New Look

Darsheel Safary New Look

আমির খানের (Aamir Khan) সুপারহিট ছবি 'তারে জমিন পর'-এর (Taare Zameen Par) ছোট্ট ঈশান আওয়াস্তিকে মনে আছে?

  • Share this:

    #মুম্বই: আমির খানের (Aamir Khan) সুপারহিট ছবি 'তারে জমিন পর'-এর (Taare Zameen Par) ছোট্ট ঈশান আওয়াস্তিকে মনে আছে? ৮ বছরের যে ছেলেটি বাবা-মায়ের থেকে দূরে হস্টেলের জীবনে ধীরে ধীরে অভ্যস্ত হতে শিখে জীবনকে অন্য ভাবে খুঁজে পেল(Darsheel Safary New Look)। আমির খানের জীবনের অন্যতম সেরা এই ছবিতে নজর কেড়েছিল ছোট্ট ঈশানের চরিত্রে দর্শিল সাফারির অভিনয় (Darsheel Safary New Look)। ডিসলেক্সিয়া আক্রান্ত এক ছাত্রের ভূমিকায় দারুণ অভিনয় করেছিলেন দরশিল (Darsheel Safary New Look)। দর্শকের মনে জায়গা করে নিতে একবারে সক্ষম হয়েছিলেন তিনি। তবে এর পর দীর্ঘদিন বলিউডে দেখা নেই তাঁর।

    আরও পড়ুন: পুত্র ফিরতেই স্বমহিমায় 'পাঠান', সামনেই বড় প্ল্যান শাহরুখ খানের! ফাঁস News 18-এ

    শেষ তাঁকে দেখা গিয়েছিল সুস্মিতা সেন ও রিনি সেনের সঙ্গে 'সুট্টাবাজি' ছবিতে। বলিউডের এই শিশু অভিনেতা এখন অনেকটাই বড় হয়ে গিয়েছেন। চেহারাও বদলে গিয়েছে পুরোটাই প্রায়। একবারে দেখলে এখন সত্যিই চেনা দায় দর্শিল সাফারিকে। সম্প্রতি দর্শিলের কয়েকটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ২০০৭ সালের পর এখন দর্শিলকে চিনতে খানিক বেগ পেতেই হচ্ছে দর্শককে। এখন তাঁর ২৩ বছর বয়স।

    আরও পড়ুন: তিগমাংশু ধুলিয়ার নতুন ওয়েব সিরিজে পাওলি দাম, সদ্য শেষ হল শ্যুটিং!

    কিছুদিন আগে ই-টাইমসকে দেওয়া একটি সাক্ষাৎকারে দর্শিল জানিেয়ছেন, 'অনেকটাই বদলে গিয়েছে। সবাই আমাকে স্কুলে চিনত ও ছবিটা নিয়ে কথা বলত। তারে জমিন পার একটা হিট ছবি। আমার পরিবারের সঙ্গে বোঝাপড়াটা একই রকম রয়েছে। আমার বোন তখন ছোট ছিল, ও ছবিটা দেখলেই কাঁদত। আর সেটা দেখে আমার মন ভারাক্রান্ত হত। ও বুঝতে পারত না আমি কী করছি এবং আমি কতটা জনপ্রিয়। আমার পরিবার আমাকে সামলে রেখেছে সব সময়।'

    দর্শিলকে তারে জমিন পার ছবির পর 'বম বম বোলে', 'জোক্কোমোন' ছবিতে দেখা গিয়েছিল। সোশ্যাল মিডিয়ায় তাঁর এখনকার ছবিতে সম্প্রতি নজর কেড়েছে নেটদুনিয়ার। দেখুন সেই ভাইরাল ছবি। আপনার কেমন লাগল?

    Published by:Raima Chakraborty
    First published: