হোম /খবর /বিনোদন /
প্রেম-অপ্রেম, বিবাদ, বিতর্ক! 'বিগ বস'-এর টিনা অভিনয় করেছেন রাজের ছবিতেও

প্রেম-অপ্রেম, বিবাদ, বিতর্ক! 'বিগ বস'-এর টিনা অভিনয় করেছেন রাজের ছবিতেও

সাল ২০০৮। বক্স অফিসে ঝড় তুলেছিল রাজ চক্রবর্তী পরিচালিত 'চিরদিনই তুমি যে আমার'। ছবিতে মুখ্য ভূমিকায় ছিলেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এবং প্রিয়াঙ্কা সরকার। সেখানে টিনাকে দেখা গিয়েছিল নায়িকার বান্ধবীর চরিত্রে।

  • Share this:

#কলকাতা: 'বিগ বস ১৬'-র অন্যতম প্রতিযোগী টিনা দত্ত। চাঁচাছোলা কথা, নানা বিবাদ-বিতণ্ডার সুবাদে ইতিমধ্যেই শিরোনামে বঙ্গতনয়া। আবার শালীন ভানতের সঙ্গে তাঁর প্রেম-অপ্রেমের সম্পর্কও চর্চার রসদ জোগাচ্ছে দর্শকদের। অতীতে একাধিক ছবি-ধারাবাহিকে অভিনয় করেছেন টিনা। মুম্বইয়ের টেলিজগতে চেনা মুখ তিনি। কিন্তু জানেন কি, বেশ কয়েক বছর আগে সফল একটি বাংলা ছবিতেও দেখা গিয়েছিল তাঁকে?

সাল ২০০৮। বক্স অফিসে ঝড় তুলেছিল রাজ চক্রবর্তী পরিচালিত 'চিরদিনই তুমি যে আমার'। ছবিতে মুখ্য ভূমিকায় ছিলেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এবং প্রিয়াঙ্কা সরকার। সেখানে টিনাকে দেখা গিয়েছিল নায়িকার বান্ধবীর চরিত্রে। ছবিতে তাঁর নাম হয়েছিল প্রিয়াঙ্কা।

আরও পড়ুন : 'ফড়িংয়ের মা'-এর বিয়ে! শাঁওলি-প্রতীকের পাশে ‘আলতা ফড়িং’-এর গোটা টিম, রইল ছবি

আরও পড়ুন : সম্পর্কের ফাটল কাটিয়ে ফের একসঙ্গে নুসরত-মিমি! সুখবর দিলেন যশ

ছবিতে পল্লবী (প্রিয়াঙ্কা অভিনীত চরিত্র) এবং কৃষ্ণের (রাহুল অভিনীত চরিত্র) প্রেম টিকিয়ে রাখতে সাহায্য করেছিল প্রিয়াঙ্কা। বেশ কিছু গুরুত্বপূর্ণ দৃশ্যে পর্দায় প্রিয়াঙ্কার সঙ্গে দেখা গিয়েছিল টিনাকে। সীমিত সময়ের জন্য ছবিতে থেকেও নজর কেড়েছিলেন তিনি।

এই ছবিটির পাশাপাশি 'খেলা', 'দুর্গা'র মতো বাংলা ধারাবাহিকেও কাজ করেছেন টিনা। মুম্বইয়ে 'উত্তরণ', 'কোই আনে কো হ্যায়'র মতো জনপ্রিয় ধারাবাহিকে কাজ করেছেন তিনি।

Published by:Sanchari Kar
First published:

Tags: Raj Chakraborty, Tina Dutta