ভবিষ্যতের দুনিয়া এবং সোশ্যাল মিডিয়ার প্রভাব নিয়ে ছবি 'টিকিল্যান্ড', শুরু হল শ্যুটিং

এই ওয়েব ছবি 'টিকিল্যান্ড ' একটি ভবিষ্যতের কাহিনী নির্ভর করে তৈরি, বলছেন পরিচালক অভিষেক চৌধুরী।

এই ওয়েব ছবি 'টিকিল্যান্ড ' একটি ভবিষ্যতের কাহিনী নির্ভর করে তৈরি, বলছেন পরিচালক অভিষেক চৌধুরী।

  • Share this:

    #কলকাতা: কেফি মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড প্রযোজিত,আকাঙ্খা মংলানি নিবেদিত পরিচালক অভিষেক চৌধুরী-র ওয়েব ফিল্ম 'টিকিল্যান্ড' - র যাত্রা শুরু হল। এই ছবি একটি ফিউচারিস্টিক ফ্যান্টাসি স্যাটায়ার। ছবিতে ভবিষ্যতের প্রেক্ষাপটে সোশ্যাল মিডিয়া এবং প্রযুক্তির দাপটে ক্ষতিগ্রস্ত এবং ফোমো নামক এক অদ্ভুত প্রযুক্তিগত ভাইরাসে আক্রান্ত (একাকীত্বের ভয়) সমাজে সপ্তক নামে এক থিয়েটার শিল্পী ও টিকিস্টারদের মধ্যেকার দ্বন্দ্ব তুলে ধরা হবে। গত বছরে মুক্তি পাওয়া মিউজিক ভিডিও 'মনের মানুষ'- এর ভাইরাল জুটি দেবতনু ও শুভস্মিতা এই ছবির মাধ্যমে কামব্যাক করছেন পর্দায়। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে মুক্তি পেয়েছে ছবির মোশন পোস্টার।

    ছবির প্রযোজক আকাঙ্খা মংলানি জানালেন, " 'টিকি ল্যান্ড' কেফি মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড এর প্রথম বাংলা প্রোজেক্ট। আমি খুবই উচ্ছ্বসিত এর সঙ্গে যুক্ত হতে পেরে। দেখতে খুব সহজ মনে হলেও এই ছবিটা খুবই চ্যালেঞ্জিং। আমরা ভবিষ্যতের অদেখা পৃথিবী এই ছবির মধ্যে তুলে ধরতে চলেছি৷ সে ক্ষেত্রে যথাসাধ্য প্রতিবন্ধকতা পেরিয়ে আসতে হচ্ছে। আমরা একটা খুবই উপযুক্ত প্রোডাকশন টিম নিয়ে কাজ করছি, এবং তাদের সঙ্গে যে সমস্ত রকম প্রতিবন্ধকতা কাটিয়ে উঠতে পারবো সে বিষয়ে খুবই আশাবাদী।। ইতিমধ্যেই ছবির শ্যুটিং শুরু হয়ে গিয়েছে।"

    ছবির মুখ্য অভিনেতা দেবতনু জানালেন যে এই ছবিতে তাঁর চরিত্রের নাম সপ্তক। এক থিয়েটার শিল্পীর চরিত্রে অভিনয় করছেন তিনি। এই স্ক্রিপ্টের সঙ্গে তাঁর ২ বছরের স্ট্রাগল শেষ হল। কেফি মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট, প্রযোজনা সংস্থার কর্ণধার আকাঙ্খা মংলানি এবং অনিমেষ দাশগুপ্তকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেতা৷ তিনি বলছেন যে,"আমি খুবই একসাইটেড এই ওয়েব ছবি বিষয়ে। আমি খুবই আশাবাদী এই ছবি নিয়ে।।" ছবির অভিনেত্রী শুভস্মিতা মুখোপাধ্যায় জানালেন, "মনের মানুষ মিউজিক ভিডিওর সাফল্যের পরে আবার আমি এবং দেবতনু এক সঙ্গে পর্দায় ফিরছি টিকি ল্যান্ড ওয়েব ছবির সঙ্গে। খুবই আনন্দের বিষয়। আমরা খুব আনন্দ করে শ্যুটিং করছি। টিকি ল্যান্ড একটা খুবই অন্য রকমের প্রোজেক্ট। এখানে আমার চরিত্রের নাম অদিতি। আমার খুবই পছন্দ হয়েছে চরিত্রটা। আমি আশাবাদী সকলের এই ছবি খুব ভাল লাগবে।"

    এই ওয়েব ছবি 'টিকিল্যান্ড ' একটি ভবিষ্যতের কাহিনী নির্ভর করে তৈরি, বলছেন পরিচালক অভিষেক চৌধুরী। সোশ্যাল মিডিয়া এবং তার ইতিবাচক ও নেতিবাচক দিক গুলো এই ওয়েব ছবির মধ্যে দিয়ে তুলে ধরা হবে৷ ছবিতে মুখ্য চরিত্রে রয়েছে দেবতনু, শুভস্মিতা অতিথি শিল্পী ঋ সেন, ছাড়াও আছে অনেক নতুন তরুণ প্রতিভা।। ছবির শ্যুটিং শুরু হয়েছে।

    Published by:Pooja Basu
    First published: