Home /News /entertainment /
Bengali DailySoap: আবার চমক, এবার দেখা মিলল ধারাবাহিক 'টুম্পা অটোওয়ালি'-র নায়কের

Bengali DailySoap: আবার চমক, এবার দেখা মিলল ধারাবাহিক 'টুম্পা অটোওয়ালি'-র নায়কের

দেখা মিলল টুম্পা-র নায়কের। এই চরিত্রে অভিনয় করবেন সায়ন বসু। ধারাবাহিকে তাঁর চরিত্রের নাম আবির, পেশায় ব্যবসায়ী

  • Share this:

#কলকাতা: 'টুম্পা অটোয়ালি'-এর প্রথম ঝলক প্রকাশ হয়েছে বেশ কিছুদিন আগে,  এবার সামনে এল এই ধারাবাহিকের দ্বিতীয় প্রোমো। এই প্রোমো-তে দেখা মিলল টুম্পা-র নায়কের। এই চরিত্রে অভিনয় করবেন সায়ন বসু। ধারাবাহিকে তাঁর চরিত্রের নাম আবির, পেশায় ব্যবসায়ী। আইপি অ্যাপ ক্যাব কোম্পানির মালিক আবির। সে খানিক ঔদ্ধত। ঘটনাচক্রে আবিরের আলাপ হয় টুম্পার সঙ্গে। দুজন বিপরীত স্বভাবের মানুষের কী ভাবে সম্পর্ক গড়ে উঠবে, তাই নিয়েই গড়িয়েছে চিত্রনাট্য!

আরও পড়ুন:ফের কলকাতায় গাঁটছড়া বাঁধলেন রণবীর-আলিয়া! এবার বিয়ে বালিগঞ্জে নিপাট বাঙালি মতে!

ইতিমধ্যেই দেখা গিয়েছে, বাংলা ধারাবাহিকের মহিলা চরিত্রেরা কেউ বা মিষ্টি বিক্রি করছে, কেউ বা দশকর্মা ভাণ্ডার, মুদি, তেলেভাজার দোকান চালাচ্ছে। এ'বার অটো চালাবে ছোট পর্দার আরেক চরিত্র 'টুম্পা'। 'কালার্স বাংলা'-র নতুন ধারাবাহিক 'টুম্পা অটোওয়ালি'। 'টুম্পা'-র চরিত্রে অভিনয় করছেন ডোনা ভৌমিক। বর্তমানে মধ্যবিত্ত ও নিম্ন মধ্যবিত্ত পরিবারের আবেগ ধরতে চাইছেন ছোট পর্দার প্রযোজক-পরিচালকেরা। সম্প্রতিকালের ধারাবাহিকগুলির গল্পের সঙ্গে নিজেদের একাত্ম করতে পারবেন দর্শকেরা।  আশপাশের ঘটনাই বন্দি হচ্ছে বোকাবাক্সে। এই যেমন টুম্পা-র গল্প। কোনও মহিলা অটোওয়ালাকে হয়তো অনেকেই চিনি না,  তবে পর্দার টুম্পার জীবনের সঙ্গে মিল রয়েছে এমন ব্যক্তিকে আমরা সকলেই চিনি। তবে আমাদের বাংলায় টুম্পা-র মতোই মহিলা অটোচালক রয়েছেন।

আরও পড়ুন: খুনের পর মৃতদেহের সঙ্গে যৌনতা! শুভাশিস অভিনীত নয়া সিরিজের বিষয়বস্তুতে চমকের পর চমক

'টুম্পা অটোওয়ালি' অটো চালিয়েই উপার্জন করে, অটো চালানোর টাকাতেই চলে তার সংসার। পরিবারের সেই একমাত্র উপার্জনকারি। গোটা সংসারের দায়িত্ব টুম্পার কাঁধে। তবে অটো চালিয়ে রোজগার করা নিয়ে তার বিন্দু মাত্র খারাপ লাগা নেই। বরং টুম্পা গর্ব বোধ করে।  অটো চালানোয় সে যথেষ্ট দক্ষ। আর পাঁচটা পুরুষ অটোওয়ালার চেয়ে নিজেকে কম ভাবে না টুম্পা, তার অটোকেও খুব ভালবাসে । এই অটোই 'টুম্পা'-র বন্ধু, তার সঙ্গী।

তবে শুধু দক্ষতার সঙ্গে অটো চালানোই টুম্পার জীবন নয়,  সে কলেজে যায়, পড়াশোনা করে, শিক্ষিত হয়ে উঠতে চায় । শিক্ষার জোরে প্রতিষ্ঠিত হওয়ার স্বপ্ন দেখে টুম্পা। বাড়ি, পড়াশোনা, অটো চালানো সব কিছুতেই প্রথম স্থান অধিকার করতে চায় সে। কিন্তু পথে প্রতিবন্ধকতারও অভাব নেই! মহিলা অটোচালক বলে কটূক্তি শুনতে হয় টুম্পাকে। অনেক যাত্রীরাই সংশয় প্রকাশ করেন, টুম্পা কি আদৌ তাদের গন্তব্যে পোঁছে দিতে পারবে?  তবে, এসব গায়ে মাখে না টুম্পা। দরিদ্র যাত্রীদের থেকে ভাড়াও নেয় না! সব কিছু ঠিক থাকলে মে মাসেই শুরু হবে এই ধারাবাহিকের সম্প্রচার।

ARUNIMA DEY

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Bengali DailySoap

পরবর্তী খবর