Home /News /entertainment /
Tollywood| Bangla Web Series|| খুনের পর মৃতদেহের সঙ্গে যৌনতা! শুভাশিস অভিনীত নয়া সিরিজের বিষয়বস্তুতে চমকের পর চমক

Tollywood| Bangla Web Series|| খুনের পর মৃতদেহের সঙ্গে যৌনতা! শুভাশিস অভিনীত নয়া সিরিজের বিষয়বস্তুতে চমকের পর চমক

New web series story based on 'Necrophilia': সিরিজে শুভাশিস মুখোপাধ্যায় ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অর্ণ মুখোপাধ্যায়, প্রিয়ঙ্কা ভট্টাচার্য। দেখা যাবে অভিনেতা রেমো ও দেবপ্রসাদ হালদারকেও।

  • Share this:

#কলকাতা: অভিনেতা শুভাশিস মুখোপাধ্যায়, বিভিন্ন ধরনের চরিত্রে  অভিনয় করেছেন তিনি। বিভিন্ন মাধ্যমে নিজেকে ভেঙেছেন। তবে এ বার পরীক্ষা নিরীক্ষার স্তরটা বেশ খানিকটা বাড়ালেন অভিনেতা। 'নেক্রোফিলিয়া'-এ আক্রান্ত ব্যক্তির চরিত্রে অভিনয় করবেন তিনি। এই সিরিজে শুভাশিস একের পর এক মহিলাকে খুন করবেরন। খুনের পর মৃতদেহের সঙ্গে যৌনতায় লিপ্ত হবেন, তাতেই ত্রিপ্তি। পরিচালক দীপ মোদকের আগামী সিরিজ "নেক্রো"-তে একেবারে ভিন্ন অবতারে দেখা যাবে বর্ষীয়ান অভিনেতাকে। এই সিরিজে শুভাশিস পেশায় একজন ফরেন্সিক বিশেষজ্ঞ।

অভিনেতা জানিয়েছেন, 'এই চরিত্রটি পুরোপুরি ভিন্ন ধরনের। দীপ নবাগত পরিচালক। কিন্তু ওঁর গল্প শোনার পর আমি সিরিজটি করতে আগ্রহী হই। আশা করছি ভাল চরিত্র দর্শককে উপহার দিতে পারব।' একটি খুনকে ঘিরে তৈরি সিরিজের পটভূমি। পুলিশের হাতে চাঞ্চল্যকর তথ্য উঠে আসে। জানা যায়, যে লোকটি এই খুন গুলো করছে সে 'নেক্রোফিলিয়া'য় আক্রান্ত।

আরও পড়ুনঃ বাঁধভাঙা প্রেম! সোহাগে-আদরে বাংলা নববর্ষ কাটালেন শোভন-বৈশাখী, ভাইরাল ছবি...

কিন্ত কে সেই রোগী? কে সেই হত্যাকারী? দোষী কি ধরা পরবে? গল্প যত এগোতে থাকে রহস্যের মায়াজাল আরও গভীর হতে থাকে। পরিচালক দীপ জানিয়েছেন, ''সিরিজের নাম 'নেক্রো' এবং হত্যাকারী যেই অসুখে আক্রান্ত তার নাম 'নেক্রোফিলিয়া'। 'নেক্রো' শব্দের অর্থ মৃতদেহ ও 'ফিলিয়া' শব্দের অর্থ ভালবাসা বা আসক্তি। নামটা থেকেই সিরিজের বিষয়বস্তু বোঝা যাচ্ছে। আমাদের সমাজে এখন মানসিক রোগে আক্রান্ত মানুষের সংখ্যা নেহাতই কম নয়। দিন দিন তা বেড়েই চলেছে। হলিউডে 'নেক্রোফিলিয়া'  নিয়ে অনেক কাজ হয়েছে, তবে  বাংলায় তেমন ভাবে হয়নি। তাই এই বিষয়টা বেছে নিলাম। তা ছাড়াও আমার থ্রিলর খুবই পছন্দের বিষয়। সব মিলিয়ে নতুন কিছু করার চেষ্টা করছি।"

এই সিরিজে শুভাশিস মুখোপাধ্যায় ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অর্ণ মুখোপাধ্যায়, প্রিয়ঙ্কা ভট্টাচার্য।  দেখা যাবে অভিনেতা রেমো ও দেবপ্রসাদ হালদারকেও। সিরিজটি মুক্তি পাবে 'হোয়াইট ফেদারস প্রোডাকশন'-এর ব্যানারে, প্রযোজক প্রদীপ বাজাজের প্রযোজনায়। সিরিজটির ক্রিয়েটিভ প্রোডিউসার সৌম্যজিত আদক।

ARUNIMA DEY

Published by:Shubhagata Dey
First published:

Tags: Tollywood

পরবর্তী খবর