Home /News /entertainment /
Basabdatta Chatterjee: টলিউডে খুশির খবর, মা হলেন অভিনেত্রী বাসবদত্তা চট্টোপাধ্যায়

Basabdatta Chatterjee: টলিউডে খুশির খবর, মা হলেন অভিনেত্রী বাসবদত্তা চট্টোপাধ্যায়

Basabdatta Chatterjee

Basabdatta Chatterjee

নিউ টাউনের একটি বেসরকারি হাসপাতালে সন্তানের জন্ম দিয়েছেন বাসবদত্তা চট্টোপাধ্যায়। (Basabdatta Chatterjee)

  • Share this:

    #কলকাতা: শুক্রবার সকাল সকাল টলিউডে খুশির খবর। মা হলেন অভিনেত্রী বাসবদত্তা চট্টোপাধ্যায়। এদিন বাসবদত্তার স্বামী অনির্বাণ বিশ্বাস সোশ্যাল মিডিয়ায় সন্তান আসার কথা শেয়ার করেছেন। হাসপাতালের বেডে বসা সদ্য মা বাসবদত্তার সঙ্গে একটি সেলফি শেয়ার করেছেন। নিউ টাউনের একটি বেসরকারি হাসপাতালে সন্তানের জন্ম দিয়েছেন বাসবদত্তা চট্টোপাধ্যায়। সেখানেই জানিয়েছেন, কন্যাসন্তান জন্মের কথা। (Basabdatta Chatterjee)

    ছবি শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে, 'হ্যালো পৃথিবী! একগুচ্ছ ভালোবাসার সঙ্গে সাক্ষাৎ, মেয়ে হয়েছে'। সঙ্গে এঁকে দিয়েছেন শিশু ও দুটি লাল হৃদয়ের ইমোজি। বাসবদত্তা ও অনির্বাণের জীবনের এমন খুশির খবর জেনে তাঁদের শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। মেয়ের বাবা-মা হয়ে দারুণ উচ্ছ্বসিত অনির্বাণ ও বাসবদত্তাও।

    আরও পড়ুন: আচমকা পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে ইডির তল্লাশি অভিযান, বাড়ি ঘিরে কেন্দ্রীয় বাহিনী

    ঋতুপর্ণ সেনগুপ্তর ধারাবাহিক 'গানের ওপারে' মাধ্যমে ছোট পর্দায় আত্মপ্রকাশ। তারপর 'বয়েই গেল' ধারাবাহিকে মুখ্য চরিত্রে। এছাড়াও একাধিক ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা গিয়েছে বাসবদত্তাকে। এ বছরে মার্দাস ডে-র প্রাককালেই ৬ মে ছিল বাসসবদত্তার জন্মদিন সেই দিনই জানা যায় যে মা হতে চলেছেন বাসবদত্তা চট্টোপাধ্যায়। এক সংবাদমাধ্যমকে বাসবদত্তা জানান প্রেগন্যান্সির কারণে ছোট্ট এক বিরতি নেবেন অভিনেত্রী।

    আরও পড়ুন: প্রকাশিত CBSE দ্বাদশের ফলাফল, পাশের হার ৯২.৭১ শতাংশ

    ২০১৮ সালে সাংবাদিক অর্নিবাণ বিশ্বাসের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী। এক বন্ধুর মারফত আলাপ দু'জনের। এরপর ভালোলাগা। তারপর প্রেম গড়ায় বিয়েতে। বিয়ের চার বছর পূর্তির পর সুখবর এল বাসবদত্তা-অনির্বাণের জীবনে। বাসবদত্তা ও ঋত্বিক চক্রবর্তী অভিনীত ছবি আসা যাওয়ার মাঝে সিনেমাটি ভেনিস চলচ্চিত্র উৎসবে যায়। এবং জাতীয় পুরস্কারও পায় দুটি বিভাগে। এছাড়াও অভিনেত্রী 'শ্রাবণের ধারা', 'রক্ত রহস্য', 'অভিযান'-এর মতো ছবিতে প্রশংসিত হয়েছে তাঁর অভিনয়।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Basabdatta Chatterjee, Tollywood Actress

    পরবর্তী খবর