• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Bappi Lahiri: ধনতেরাসে কাপ-প্লেট কিনলেন বাপ্পি লাহিড়ী ! অভাবে দিন কাটছে না তো গোল্ড ম্যানের?

Bappi Lahiri: ধনতেরাসে কাপ-প্লেট কিনলেন বাপ্পি লাহিড়ী ! অভাবে দিন কাটছে না তো গোল্ড ম্যানের?

Bappi Lahiri

Bappi Lahiri

Bappi Lahiri: বাপ্পি দা কিন্তু এবার একেবারে অন্য পথে হেঁটেছেন। গয়নার বদলে কিনেছেন কাপ-প্লেট।

  • Share this:

    #মুম্বই:  ধনতেরাস মানেই সোনা রূপোর হিরিক পড়ে যায় মানুষের মধ্যে। এই সময় সোনা বা রূপো কিছু একটা কিনবেনই মানুষ। ঘরের সুখ-সমৃদ্ধি ধরে রাখতেই সকলে এই রীতিতে মেতে ওঠেন। সাধারণ মানুষ থেকে সেলেব সকলেই ভিড় জমান সোনার দোকানে। তবে বলিউডের গোল্ড ম্যান বাপ্পি লাহিড়ী(Bappi Lahiri)  এ বছর কি কিনলেন জানেন? জানলে অবাক হবেন।

    কিছু দিন আগেই শোনা গিয়েছিল বাপ্পি লাহিড়ী (Bappi Lahiri) নাকি তাঁর কণ্ঠ হারিয়েছেন। আর গান গাইবেন না। যদিও এখন তিনি গান তেমন করেন না। তবে ৮০ ও ৯০ এর দশকে একের পর এক সুপারহিট গান উপহার দিয়েছেন বাপ্পি লাহিড়ী। সে কোথা থেকে গান কপি করেছেন সেটা বড় কথা নয়! বড় কথা হল তাঁর গান মানেই হিট। মিউজিক যা করবেন তিনি তাতে মিঠুন থেকে সলমন খানের কোমর দুলতে বাধ্য।

    এ হেন বাপ্পি লাহিড়ী(Bappi Lahiri) কিন্তু বেশ মজার মানুষ। সারাক্ষণ তাঁকে গলায় কয়েক ডজন মোটা সোনার চেন পরে থাকতে দেখা যায়। শুধু কি আর গলায় হাতে, পায়ে শরীরের প্রায় সবটাই সোনা দিয়ে মুড়ে রাখেন তিনি। বাপ্পিদার সোনা প্রীতি সকলের জানা। এই জন্যই তো তিনি গোল্ড ম্যান। তবে ওই সব কণ্ঠ হারানোটা একেবারে বাজে কথা। তিনি জানিয়েছেন, সামান্য সর্দি কাশি হয়েছিল। তাই কথা বলতে অসুবিধা হয়েছিল। আর লোকে কিনা বলছে তিনি গলা হারালেন।

     আরও পড়ুন: বাবার আদরে খেলছে ছোট ছেলে জেহ ! ছবি শেয়ার করলেন করিনা কাপুর খান

    বাপ্পি লাহিড়ি(Bappi Lahiri) ধনতেরাসে কিছু কিনবেন না তা তো হতে পারে না! কিন্তু গোটা শরীরে আর গয়না পরার জায়গাই নেই তো! গয়না না কিনলে তিনি কিনবেন টা কি? বাপ্পি দা কিন্তু এবার একেবারে অন্য পথে হেঁটেছেন। গয়নার বদলে কিনেছেন কাপ-প্লেট।

     আরও পড়ুন:  শসা তো খাওয়ার জিনিস ! তাই বলে শসা দিয়ে এই কাজ করবেন উর্বশী! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

    হ্যাঁ ঠিক পড়েছেন কাপ প্লেট কিনেছেন তিনি। কিন্তু সেই কাপ-প্লেট হল সোনার তৈরি। যে সে কাপ নয় বাবা। একথা বাপ্পি লাহিড়ী(Bappi Lahiri) নিজেই জানিয়েছেন। সোনার কাপে চা খাবেন তিনি। বাপ্পি লাহিড়ী পারলে গোটা বাড়িটাই সোনার করে ফেলেন। এমন সোনা প্রেম গোটা বলিউডে আর কারও নেই !

    Published by:Piya Banerjee
    First published: