Home /News /entertainment /
Bangladesh Star Afran Nisho: টানা ১৫ বছর এই মহিলার সঙ্গেই প্রেম করেছেন ওপার বাংলার হার্টথ্রব আফরান নিশো

Bangladesh Star Afran Nisho: টানা ১৫ বছর এই মহিলার সঙ্গেই প্রেম করেছেন ওপার বাংলার হার্টথ্রব আফরান নিশো

জীবনে টানা ১৫ বছর তিনি প্রেম করেছেন একজনের সঙ্গেই, বর্তমানে তিনি নিশোর স্ত্রী

  • Share this:

    #বাংলাদেশ: ওপার বাংলার  'হার্টথ্রব' আফরান নিশোকে দেখে কোন মহিলার 'হার্ট' পিংপং বলের মতো লাফায় না, তা দূরবীন দিয়ে খুঁজতে হবে! তাঁর 'ই-মেল'-এর জন্য কত 'ফি-মেল' যে যান দেবে, তার ইয়ত্তা নেই! তাঁর তাকানো, তাঁর হাসি, তাঁর স্টাইল, তাঁর অ্যাটিট্যুড-এর দিওয়ানা কোটি কোটি !কিন্তু শত প্রলোভনেও আফরান কিন্তু এতটুকু টলেন না!   ভালবাসা ও সম্পর্কের বিষয়ে তিনি ১০০ শতাংশ সৎ! হালে একটি সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছিলেন তিনি। জীবনে টানা ১৫ বছর তিনি প্রেম করেছেন একজনের সঙ্গেই, বর্তমানে তিনি নিশোর স্ত্রী।

    ওপার বাংলার সংবাদসূত্রে খবর, বড়পর্দায় আসছেন আফরান। সেই কারণে বডি ট্রান্সফরমেশনও করেছেন তিনি। কিন্তু এই জল্পনাকে 'আংশিক সত্য' বলে উল্লেখ করেছেন নিশো। তাঁর ভাষায়, '' বড় পর্দায় আসার প্রস্তুতি অনেক আগে থেকেই চলছে। ব্যাটে-বলে সিংক হলেই আমার বড় পর্দায় আসা হবে।'' তিনি আরও জানান, '' ২০ দিনে প্রায় ৭ কেজি ওজন কমিয়েছি। ফিল্মের ক্ষেত্রে বডি ট্রান্সফরমেশন দরকার, আমি সেই চেষ্টাই করছি।''

    আরও পড়ুন: আমরা পরিবার!দুই প্রাক্তন স্ত্রী, রীনা-কিরণের সঙ্গে সপ্তাহে একবার দেখা করি: আমির খান

    আরও পড়ুন: জাতির জনক যেমন মাথা উঁচু করে দেশকে স্বাধীন করেছে, ঠিক তেমনই পদ্মা সেতু: জয়া এহসান

    ছোটপর্দায় ‘বাঁচিবার হলো তার সাধ’, ‘পেয়িং গেস্ট’- এর মতো একাধিক প্রোগ্রামে থাকছেন নিশো । অন্যদিকে ওটিটি প্ল্যাটফর্ম চরকি-তে আসছে নিশো অভিনীত সিরিজ ‘সিন্ডিকেট’!  'হইচই'-এ মুক্তিপ্রাপ্ত সিরিজ  ‘কাইজার’-এ বিপুল প্রশংসিত নিশো।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Afran Nisho

    পরবর্তী খবর