দেদার ওড়াচ্ছেন বাবা ইরফানের রেখে যাওয়া টাকা, মা সুতপা সঠিক শিক্ষা দিলেন বাবিলকে

বাবিল ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন “আমি এবং ইশা বিশ্বসেরা দর কষাকষির শিক্ষা পেলাম মায়ের কাছ থেকে”।

বাবিল ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন “আমি এবং ইশা বিশ্বসেরা দর কষাকষির শিক্ষা পেলাম মায়ের কাছ থেকে”।

  • Share this:

#মুম্বই: গত বছর প্রয়াত হয়েছেন বলিউড অভিনেতা ইরফান খান (Irrfan Khan)। তাঁর ছেলে বাবিল খান (Babil Khan) নিয়ম করে বাবার নানা ধরনের থ্রোব্যাক ছবি Instagram হ্যান্ডেলে পোস্ট করেন। সোশ্যাল মিডিয়ায় সুপার অ্যাক্টিভ থাকার কারণে প্রচুর ফ্যান ফলোয়ার্সও ইতিমধ্যে জোগাড় হয়ে গিয়েছে। সম্প্রতি তাঁর মা সুতপা সিকদারের (Sutapa Sikdar) একটি ভিডিও Instagram হ্যান্ডেলে শেয়ার করেছেন বাবিল। যেখানে তাঁর মা গ্যাংটকের একটি জুতোর দোকানে দর কষাকষি করে জুতো কিনছিলেন। বাবিল ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন “আমি এবং ইশা বিশ্বসেরা দর কষাকষির শিক্ষা পেলাম মায়ের কাছ থেকে”।

View this post on Instagram

A post shared by Babil (@babil.i.k)

সম্প্রতি একটি সোশ্যাল মিডিয়া পোস্টে তাঁর বাবা ইরফান খানের জন্য একটি আন্তরিক নোট লিখেছিলেন। থ্রোব্যাক ছবি ছবিতে তাঁদের গোটা পরিবারকে দেখা গিয়েছে। ক্যপশনে লেখা ছিল, “আমাদের পরিবার একটা আজব পরিবার, আমেদের প্রতিবেশীরাও বুঝতে পারে না আমরা কেমন ভাবে থাকি। আমারা এমন বলেই অন্য পরিবারগুলি থেকে একটু আলাদা। আমরা আগে কী করে এসেছি, ভবিষ্যতে কী করতে চলেছি সেই সব নিয়ে খুব একটা ভাবনা চিন্তা করি না, বর্তমান সময়ে কেমন রয়েছি সেটা নিয়ে ভালো থাকি। আমাদের পরিবারে বাবা এই পৃথিবীতে থাকতে চাইতেন না, মা যে কি না একজন ভালো লেখিকার পাশাপাশি একজন যোদ্ধা, যিনি অনবরত যুদ্ধ করে চলেছেন, এক জন ভাই যে কি না সব কিছুর মধ্যেই সঙ্গীত খুঁজে পায়, আর আমি, যে বাচ্চাদের অ্যানিমেশন দেখেও কেঁদে ফেলি। আমার পরিবার এমন একটি পরিবার যার সদস্যরা এক গ্লাস জল নিজেরা ঠিক করে নিতে পারে না, বেশির ভাগ সময়ে তা উপচে পড়ে যায়, কিন্তু আমরা এই সব বিষয় নিয়ে বিশেষ মাথা ঘামাই না। আমি অনেক সময় ভিড়ের মাঝে নিজেকে হারিয়ে ফেলি বিরক্ত হয়ে উঠি, তবে সব কিছু সামলে আবার সকলের মনযোগ কাড়তে পারি।”

বাবিলের লেখা এই আবেগপ্রবন পোস্ট পড়ে নেটাগরিকদের একটুও বুঝতে অসুবিধা হয়নি, যে তিনি বাবা ইরফান খানকে মিস করছেন। বলিউডে নিজের আত্মপ্রকাশের জন্য তৈরি হচ্ছেন বাবিল। ‘কালা’ (Qala) নামের একটি ছবিতে দেখা যাবে তাঁকে।

Published by:Piya Banerjee
First published: