হোম /খবর /বিনোদন /
শাহরুখ প্রেমে বুঁদ! 'মন্নত'-এর পাশ দিয়ে যাচ্ছিলেন আয়ুষ্মান, এরপর যা হল...

শাহরুখ প্রেমে বুঁদ ড্রিম গার্ল অভিনেতা! 'মন্নত'-এর পাশ দিয়ে যাচ্ছিলেন আয়ুষ্মান, এরপর যা হল...

গাড়ির ছাদ থেকে বেরিয়ে এসেছেন অভিনেতা, শাহরুখ খানের বাংলো মন্নতের দিকে তাকিয়ে তাঁর ইচ্ছা জানালেন...

  • Share this:

#মুম্বই: সমস্ত চোখ আয়ুষ্মান খুরানার (Ayushmann Khurrana) দিকে। গাড়ির ছাদ থেকে বেরিয়ে এসেছেন অভিনেতা। একটি কালো কোট এবং চশমা পরে তাঁকে সুন্দর লাগছিল। আয়ুষ্মানকে 'দুয়া' অবস্থানে হাত তুলে দেখা যায় এবং শাহরুখ খানের বাংলো মন্নতের দিকে তাকিয়ে রয়েছেন হাসিমুখে। ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, “মন্নত সে গুজার রাহা থা। তো এক মন্নত মাঙ্গ লি।" অর্থাৎ, 'মন্নত' (শাহরুখ খানের বাড়ির নাম) এর পাশ দিয়ে যাচ্ছিলাম, তাই 'মন্নত' (ইচ্ছা) জানালাম।

আসন্ন সিনেমা অ্যান অ্যাকশন হিরোর মুক্তির জন্য প্রস্তুত অভিনেতা। প্রথমবারের জন্য তাঁকে অ্যাকশন অবতারে দেখতে পাবে দর্শক। ট্রেলারটি ইতিমধ্যে অনেক দারুণ সাফল্য পেয়েছে, ভক্তরা বড় পর্দায় ছবিটি দেখার অপেক্ষা করতে পারবেন না আর।

আরও পড়ুন : নিতম্বে ব্যথা! উচ্চ-মাত্রার কোলেস্টেরলে ভুগছেন না তো? কীভাবে জব্দ হবে রোগ জানুন...

আয়ুষ্মান আজকাল চরম প্রচার করছেন ছবিটির। তবে তাঁর সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্টটি শাহরুখ খানের সমস্ত ভক্তদের জন্য একটি উপহার। তিনি প্রমাণ করেন যে তিনিও একজন সত্যিকারের এসআরকিয়ান, অর্থাৎ শাহরুখ খানের ভক্ত।

 

আরও পড়ুন : আমাকে এতো গালাগাল দেবেন না প্লিজ, হাত জোর করে 'বড়' দাবি প্রসেনজিতের! সোশ্যাল মিডিয়ায় তোলপাড়

প্রসঙ্গত, কিছুদিন আগেই অভিনেতা মথুরায় ছিলেন। বেশ কয়েকজন ভক্ত তাঁকে নৌকায় দূর থেকে দেখতে পান। তাঁকে দেখা মাত্রই তাঁরা তাঁর ছবি তুলতে শুরু করেন। অন্য নৌকার একজন মহিলা ভক্ত অভিনেতাকে জিজ্ঞাসা করেছিলেন যে তিনি তাঁর সঙ্গে সেলফি তোলার জন্য নদী পার হতে পারেন কিনা। এর জবাবে তিনি বলেন, “নদী মে কুদ কে নাহি আসক্তে। নদী মে কুদ কে আনা থোদা মুশকিল হো যায়েগা মেরে লিয়ে" (আমি সাঁতার কাটতে পারি না। এটা আমার জন্য কঠিন হবে)। যার জবাবে ভক্ত উত্তর দেয়, “মে আ জাতি হুন কুদ কে” (আমি লাফ দিয়ে আসব এখানে)।

Published by:Aryama Das
First published:

Tags: Ayushman Khurrana, Bolllywood, Shahrukh Khan, Viral Post