Home /News /entertainment /
Aryan Khan: মাদক মামলায় শাহরুখ-পুত্র আরিয়ান খানকে নিয়ে বড় ঘোষণা SIT-এর! যা বলল তদন্তকারী দল...

Aryan Khan: মাদক মামলায় শাহরুখ-পুত্র আরিয়ান খানকে নিয়ে বড় ঘোষণা SIT-এর! যা বলল তদন্তকারী দল...

আরিয়ানকে ক্লিনচিট SIT-এর প্রতীকী ছবি।

আরিয়ানকে ক্লিনচিট SIT-এর প্রতীকী ছবি।

Aryan Khan: গত ৩ অক্টোবর, ২০২১ মুম্বইয়ের এক বিলাসবহুল প্রমোদতরী থেকে গ্রেফতার হন শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। মাদক কাণ্ডে নাম জোরে তাঁর। ২০ দিনেরও বেশি সময় জেলে কাটানোর পর মুক্তি পেলেন আরিয়ান।

  • Share this:

    #মুম্বই : অবশেষে স্বস্তিতে আরিয়ান খান (Aryan Khan)! মাদক মামলা বা আন্তর্জাতিক মাদক পাচারের সঙ্গে কোনও ভাবেই শারুখ খান পুত্র যুক্ত নন। বুধবার এমনই ঘোষণা মাদকদ্রব্য (Mumbai Drug Case) নিয়ন্ত্রণ সংস্থা (এনসিবি)র তদন্তকারী দলের (এসআইটি)। একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমে নাম প্রকাশে অনিচ্ছুক ওই দলের পক্ষ থেকে জানানো হয়েছে, আরিয়ান যে মাদক নেওয়া বা মাদক পাচারের সঙ্গে যুক্ত ছিলেন, এমন কোনও প্রমাণ নেই। দলের দাবি, তদন্ত করতে গিয়ে প্রমোদতরী অভিযানে অভিনেতা-পুত্রকে গ্রেফতারের পিছনেও অনেক ফাঁক চোখে পড়েছে তাঁদের।

    আরও পড়ুন : যুদ্ধক্ষেত্র ইউক্রেনে মুছে গেল 'কাঁটাতার'! পাকিস্তানি পড়ুয়াদের প্রাণরক্ষা ভারতীয় পতাকার

    গত ৩ অক্টোবর, ২০২১ মুম্বইয়ের এক বিলাসবহুল প্রমোদতরী থেকে (Mumbai Drug Case)  গ্রেফতার হন শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান (Aryan Khan)। মাদক কাণ্ডে নাম জোরে তাঁর। ২০ দিনেরও বেশি সময় জেলে কাটানোর পর মুক্তি পেলেন আরিয়ান। তদন্তে গঠন করা হল নার্কোটিকস কনট্রোল ব্যুরোর স্পেশাল ইনভেস্টিগেশন টিম (SIT)। এবার সামনে এল সিটের তদন্ত রিপোর্ট। জানা গিয়েছে আরিয়ান খানের (Aryan Khan) বিরুদ্ধে এমন কোনও তথ্য প্রমাণ নেই যার থেকে প্রমাণ হতে পারে যে কোনও মাদক চক্রের সঙ্গে যোগ রয়েছে তাঁর।

    আরও পড়ুন : অগ্নিসাক্ষীর আগেই বিয়েবাড়িতে তুলকালাম! হঠাৎ বিয়ে ভেঙে দিলেন কনে, নেপথ্যে বড় 'কারণ'!

    এর ফলে এনসিবি যে অভিযোগ (Mumbai Drug Case)  এনেছিল শাহরুখ-পুত্রের (Aryan Khan) বিরুদ্ধে তা একেবারেই ভুল প্রমাণিত হতে চলেছে। ওই সর্বভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী SIT তাদের তদন্ত রিপোর্টে জানিয়েছে আরিয়ান খানের(Aryan Khan) কাছে কখনও মাদক ছিলই না। এমনকি তাঁর ফোন বাজেয়াপ্ত করারও কোনও কারণ ছিল না। আরিয়ানের WhatsApp Chat থেকেও এমন কিছুই পাওয়া যায়নি, যার ভিত্তিতে দাবি করা যায় যে কোনও আন্তর্জাতিক মাদক চক্রের সঙ্গে তাঁর যোগ রয়েছে। এখানেই শেষ নয়, NCB-র তদন্ত প্রক্রিয়া নিয়েও প্রশ্ন তোলা হয়েছে। কেন আরিয়ানের জেরার কোনও ভিডিয়ো ডকুমেন্টেশন নেই, তা নিয়ে সন্দেহ প্রকাশ করেছে SIT।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Aryan khan, NCB, Shahrukh Khan

    পরবর্তী খবর