Arjun Rampal Corona Positive: করোনা আক্রান্ত অর্জুন রামপাল ! চলছে চিকিৎসা

Arjun Rampal Corona Positive: করোনা আক্রান্ত অর্জুন রামপাল ! চলছে চিকিৎসা

Arjun Rampal

Arjun Rampal Corona Positive: এবার করোনা আক্রান্ত (Corona Positive) হলেন বলি অভিনেতা অর্জুন রামপাল (Arjun Rampal)।

  • Share this:

    #মুম্বই: এবার করোনা আক্রান্ত (Corona Positive) হলেন বলি অভিনেতা অর্জুন রামপাল (Arjun Rampal)। করোনা আক্রান্ত হওয়ার কথা আজ তিনি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট অর্থাৎ ইনস্টাগ্রাম হ্যান্ডেলে জানিয়েছেন। তিনি লিখেছেন, " আমি করোনা পজিটিভ। যদিও আমি অ্যাসিম্পটমিক। আমি নিজেকে বাড়িতেই আইসোলেশনে রেখেছি। এবং সব রকম প্রয়োজনীয় ডাক্তারি পরামর্শ নিচ্ছি। এবং সব নিয়ম মেনে চলছি। যারা শেষ দশ দিনের মধ্যে আমার সংস্পর্শে এসেছেন তাঁদের সকলকে অনুরোধ করবো নিজেদের শরীরের খেয়াল রাখুন। সমস্যা হলে প্রয়োজনীয় ব্যবস্থা নিন। করোনা টেস্ট করান। এই সময়টা আমাদের সবার জন্যই খুব খারাপ। কিন্তু আমরা সব নিয়ম মেনে চললে, এবং এক সঙ্গে লড়াই করলে খুব সহজেই এই করোনা ভাইরাসের সঙ্গে মোকাবিলা করতে পারবো।" এই পোস্ট তিনি করেন আজ।

    View this post on Instagram

    A post shared by Arjun (@rampal72)

    করোনার (coronavirus) দ্বিতীয় ঢেউতে ফের দেশে উদ্বেগ বাড়ছে। প্রথম বারের থেকেও বেশি ভয়াবহ হয়ে উঠছে করোনা ভাইরাস। এই ভাইরাসে প্রতিদিন ফের হাজার হাজার মানুষ আক্রান্ত হচ্ছেন। এই সময় সকলকে আরও সাবধানতা মানতে হবে। বলিউডে করোনার প্রথমবারেই অনেকে আক্রান্ত হয়েছেন। সে সময় করোনা অনেক প্রাণ কেড়ে নিয়েছে। এবার দ্বিতীয় ঢেউ গত বারের থেকেও বেশি প্রভাব ফেলেছে বলিউডে।

    কয়েকদিন আগেই করোনা আক্রান্ত হয়েছেন, ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাট, ভিকি কৌশল, রণবীর কাপুর, আমির খানের মতো বহু অভিনেতা। তাই আতঙ্ক বাড়ছে। যদিও এর মধ্যে অনেকেই সুস্থ হয়ে উঠেছেন। আজই করোনায় আক্রান্ত হয়েছেন বলি অভিনেতা সোনু সুদও (sonu sood) । সোনু এমন একজন মানুষ যিনি করোনাকালে সব থেকে বেশি মানুষের পাশে থেকেছেন। পরিযায়ী শ্রমিকদের বাড়ি পৌঁছানো থেকে সব রকম সাহায্য তিনি করেছেন। শুধু পর্দায় নন সোনু বাস্তবের নায়ক। সেই সোনুও মুক্তি পাননি করোনার কবল থেকে। এবার ফের অর্জুন রামপালের করোনা আক্রান্ত হওয়ার খবরে স্বাভাবিক ভাবেই উদ্বেগ বাড়ছে। তবে অর্জুন (Arjun Rampal) জানিয়েছেন তিনি সব রকম ডাক্তারি পরামর্শ মেনে চলছেন। তাঁর ভক্তরা অভিনেতার দ্রুত সুস্থতার কামনা করেছেন।

    Published by:Piya Banerjee
    First published: