Home /News /entertainment /
Arjun Kapoor: পিতৃদিবসে বনির সঙ্গে নিজের ছবি খুঁজে পেলেন না অর্জুন, কেবল সৎ বোন আর বাবার ছবি!

Arjun Kapoor: পিতৃদিবসে বনির সঙ্গে নিজের ছবি খুঁজে পেলেন না অর্জুন, কেবল সৎ বোন আর বাবার ছবি!

Arjun Kapoor: বাবা-মায়ের বিচ্ছেদের মানসিক অবসাদে ভুগেছিলেন ছোট্ট অর্জুন। স্কুলের সহপাঠীদের ঠাট্টার শিকারও হয়েছিলেন তিনি। তাঁকে তাঁর 'নতুন মা'-কে নিয়ে প্রশ্ন করা হত। তিনি সহ্য করতে পারতেন না।

  • Share this:

    #মুম্বই: পিতৃদিবসে সকলেই নিজের বাবার সঙ্গে ছবি পোস্ট করে ভালবাসা জানান। পিছিয়ে থাকতে চাননি বলি অভিনেতা অর্জুন কপূরও। বাবা বনি কপূরের সঙ্গে নিজের ছবি খুঁজতে বসেছিলেন তিনি। কিন্তু হায়! নিজের সঙ্গে তাঁর বাবার কোনও ছবিই খুঁজে পেলেন না তিনি। কেবল তাঁর সৎ বোনের সঙ্গেই ছবি পেলেন নিজের বাবার। উপায় না দেখে তাই পোস্ট করে দিলেন অর্জুন।

    ২০১৮ সালে শ্রীদেবীর মৃত্যুর পর অর্জুন ও তাঁর বোন অংশুলা কপূর, জাহ্নবী কপূর ও খুশি কপূরের সঙ্গে যোগাযোগ বাড়ান, তার আগে বাবার দ্বিতীয় পক্ষের সন্তানদের সঙ্গে তাঁদের তেমন মেলামেশা ছিল না। বনির প্রথম স্ত্রী মোনা শৌরি কপূরের দুই সন্তান অর্জুন ও অংশুলা। পরে বনির সঙ্গে শ্রীদেবীর বিয়ে হয়। তাঁদের দুই সন্তান জাহ্নবী ও খুশি। বাবা-মায়ের বিচ্ছেদের মানসিক অবসাদে ভুগেছিলেন ছোট্ট অর্জুন। স্কুলের সহপাঠীদের ঠাট্টার শিকারও হয়েছিলেন তিনি। তাঁকে তাঁর 'নতুন মা'-কে নিয়ে প্রশ্ন করা হত। তিনি সহ্য করতে পারতেন না।

    বছরখানেক আগে সাক্ষাৎকার দেওয়ার সময় অর্জুন তাঁর এবং অংশুলার সঙ্গে জাহ্নবী ও খুশির সম্পর্ক কেমন তা খোলামেলা আলোচনা করেন। তিনি বলেন, “যদি আমরা বলি আমরা এক সুখী পরিবার, তাহলে সেটা ভুল বলা হবে। আমরা এখনও বিভক্ত পরিবার, তবে আমরা নিজেদের সঙ্গে মানিয়ে-গুছিয়ে চলার চেষ্টা করি। সকলে মিলে একসঙ্গে যখন থাকি তখন দারুণ সময় কাটাই।”

    আরও পড়ুন: দ্রুত ওজন কমিয়ে ছিপছিপে চেহারায় অর্জুনের বোন! কী ভাবে রোগা হলেন অংশুলা

    কিন্তু পিতৃদিবসে কেবল খুশির সঙ্গে বাবার ছবি পেয়ে আর রাগ করলেন না অর্জুন। বরং বড় দাদার মতো মজা করে সেই ছবিটিই পোস্ট করে লিখললেন, 'শুভ পিতৃদিবস বাবা, খুশি এবং তাঁর গ্যাংয়ের তরফে।' তার পরে সেই পোস্টে ট্যাগ করে দিলেন অংশুলা এবং জাহ্নবীকেও। পরিবারের সব থেকে ছোট মেয়েও মস্করা করে লিখলেন, 'আমি তো সবথেকে প্রিয় সন্তান।'

    আরও পড়ুন: জাহ্নবী 'ভাইয়া' বলে ডাকলে অস্বস্তি হয়, সোজাসাপটা জানিয়ে দিলেন অর্জুন কাপুর!

    জাহ্নবী আবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে বাবার সঙ্গে নিজের ছবি এবং সব ভাইবোনের সঙ্গে বাবার ছবি কোলাজ করে বসিয়ে বনিকে ভালবাসা জানালেন।

    এখন যেন তাঁরা সত্যিই এক সুখী পরিবার।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Arjun kapoor, Boney kapoor, Fathers day 2022, Jahnvi kapoor, Khushi Kapoor

    পরবর্তী খবর