Home /News /entertainment /
Arjun Kapoor: বনির প্রথম স্ত্রী কি অর্জুনের মনে তাঁর বাবার বিরুদ্ধে বিষ ঢালার চেষ্টা করতেন?

Arjun Kapoor: বনির প্রথম স্ত্রী কি অর্জুনের মনে তাঁর বাবার বিরুদ্ধে বিষ ঢালার চেষ্টা করতেন?

২০১৮ সালে শ্রীদেবীর মৃত্যুর পর অর্জুন ও তাঁর বোন অংশুলা কপূর, জাহ্নবী কপূর ও খুশি কপূরের সঙ্গে যোগাযোগ বাড়ান, তার আগে বাবার দ্বিতীয় পক্ষের সন্তানদের সঙ্গে তাঁদের তেমন মেলামেশা ছিল না। (Arjun Kapoor)

  • Share this:

    #মুম্বই: বাবা-মায়ের বিচ্ছেদের মানসিক অবসাদে ভুগেছিলেন ছোট্ট অর্জুন কপূর। স্কুলের সহপাঠীদের ঠাট্টার শিকারও হয়েছিলেন তিনি। তাঁকে তাঁর 'নতুন মা'-কে নিয়ে প্রশ্ন করা হত। তিনি সহ্য করতে পারতেন না। সেই অর্জুন এ বার ৩৭-এ পা দিলেন। রবিবার, ২৬ অগস্ট তাঁর জন্মদিন উপলক্ষে প্যারিসে নিজের প্রেমিকা মালাইকা অরোরার সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি।

    আরও পড়ুন: জাহ্নবী 'ভাইয়া' বলে ডাকলে অস্বস্তি হয়: অর্জুন।। 'ভাইয়া' ডাকতে ভাল লাগে: জাহ্নবী

    নিজের পরিবারের জটিলতা নিয়ে একাধিক বার প্রকাশ্যে মুখ খুলেছেন অর্জুন। এক সময়ে মা-বাবার বিচ্ছেদ নিয়ে তিনি বলেছিলেন, ''তোমার জীবনে এ পর্যায়টা বেশ গুরুত্বপূর্ণ। কিন্তু এটাই সব নয়। জীবনের একটা অংশ কেবল। বাবা মায়ের বিচ্ছেদ হয়েছিল ঠিকই, কিন্তু বাবা যতটা পেরেছেন, আমাদের পাশে দাঁড়িয়েছেন। আর আমার মা আমাকে এমন ভাবে মানুষ করেছে যেখানে দাঁড়িয়ে আমি নিজের সিদ্ধান্ত নিজেই নিতে শিখেছি। মা যদি বাবার বিরুদ্ধে আমাদের মনে বিষ ঢুকিয়ে দিত, তা হলে আজ আমরা এ রকম মানুষ হতে পারতাম না। বাবা যা করেছিলেন, তার জন্য মা কখনও আমাদের বাবার বিষয়ে খারাপ কথা বলেননি। নিজেদের মতো করে বাঁচতে শিখিয়েছেন মা।''

    আরও পড়ুন: পিতৃদিবসে বনির সঙ্গে নিজের ছবি খুঁজে পেলেন না অর্জুন, কেবল সৎ বোন আর বাবার ছবি!

    শ্রীদেবীর সম্পর্কে তিনি কী মনোভাব পোষণ করেন? এই প্রশ্নের উত্তরে অর্জুন বলেন, তাঁর বাবার জীবনের যাঁরাই গুরুত্বপূর্ণ জায়গা দখল করেছেন, তাঁদের প্রতি অর্জুন কৃতজ্ঞ।

    ২০১৮ সালে শ্রীদেবীর মৃত্যুর পর অর্জুন ও তাঁর বোন অংশুলা কপূর, জাহ্নবী কপূর ও খুশি কপূরের সঙ্গে যোগাযোগ বাড়ান, তার আগে বাবার দ্বিতীয় পক্ষের সন্তানদের সঙ্গে তাঁদের তেমন মেলামেশা ছিল না। নিজেই এক সাক্ষাৎকারে বলেছিলেন, ''অংশুলা (অর্জুনের নিজের বোন) 'ভাইয়া' বলে ডাকে আমায় চিরকাল। কিন্তু জাহ্নবী আর খুশি 'ভাইয়া' বলে ডাকলে আমার খুবই অস্বস্তি হত। কারণ তখনও আমরা একটি সুখী পরিবার ছিলাম না। মাঝে মধ্যে দেখা করতাম। সব সময়ে একে অপরের পাশে দাঁড়াতাম না আমরা। কিন্তু সেই চেষ্টা করেছি অনেক পরে।'' বনির প্রথম স্ত্রী মোনা শৌরি কপূরের দুই সন্তান অর্জুন ও অংশুলা। পরে বনির সঙ্গে শ্রীদেবীর বিয়ে হয়। তাঁদের দুই সন্তান জাহ্নবী ও খুশি।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Arjun kapoor, Boney kapoor, Jahnvi kapoor, Khushi Kapoor, Sridevi

    পরবর্তী খবর