Home /News /entertainment /
Short Film Update: 'বেস্টসেলার' লেখক! কলমে আর লেখা নেই, রয়েছে খুনের প্লট! আসছে থ্রিলার ছবি 'রাইটার্স ব্লক'

Short Film Update: 'বেস্টসেলার' লেখক! কলমে আর লেখা নেই, রয়েছে খুনের প্লট! আসছে থ্রিলার ছবি 'রাইটার্স ব্লক'

Short Film Update: আর লেখা আসে না কিছুতেই লেখকের কলমে। তিনি একটি বন্ধুর ক্যাফেতে বসে লেখার চেষ্টা চালিয়ে যান। কিন্তু কোনও লাভ হয় না। এমন সময় একদিন এক রহস্যময়ী মহিলা ওই ক্যাফেতে এসে হাজির হয়। তাঁকে দেখেই লেখকের মাথায় নানা রকমের প্লট আসতে থাকে...

আরও পড়ুন...
  • Share this:

    #কলকাতা: এবার ছবির পরিচালনায় ইউটিউবার ও ক্রিটিক অরিত্র বন্দ্যোপাধ্যায় (Aritra Banerjee)। 'অরিত্রস জ্ঞান' (Aritra's Gyan) ইউটিউব চ্যানেলে ১৫ অগাস্ট আসছে স্বল্পদৈর্ঘ্যের ছবি 'রাইটার্স ব্লক' (Writer's Block)। প্রযোজনায় রূপতুহিন দত্ত। কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন অরিত্র নিজেই।

     

    ২ বছর ধরে বইটি লিখতে পারছেন না লেখক। অবশেষে বইটি শেষ হওয়ার পরে প্রথম বই বেস্টসেলার। তারপরে আর লেখা আসে না কিছুতেই লেখকের কলমে। তিনি একটি বন্ধুর ক্যাফেতে বসে লেখার চেষ্টা চালিয়ে যান। কিন্তু কোনও লাভ হয় না। এমন সময় একদিন এক রহস্যময়ী মহিলা ওই ক্যাফেতে এসে হাজির হয়। তাঁকে দেখেই লেখকের মাথায় নানা রকমের প্লট আসতে থাকে। বিষয়টিকে বলে 'রাইটার্স ব্লক', এবং তা নিয়েই সিনেমা। তিনি কি পারবেন তাঁর উপন্যাস লিখে ফেলতে?

    আরও পড়ুন: কাজের বেতনে মহিলাদের বৈষম্য! বিবাহ পরবর্তী জীবন সম্পর্কে গুরুত্বপূর্ণ কথা বললেন বিদ্যা বালান

    ছবিতে অভিনয় করেছেন দেবতনু, রিমোনা দাস,সান্বয় বোস, দীপ্তদীপ মিত্র, অরিত্র ব্যানার্জী।

    কি বললেন পরিচালক ও অভিনেতারা?

    অরিত্র ব্যানার্জী (লেখক এবং পরিচালক ): এই সিনেমাটি একটি চেম্বার ড্রামা। এখানে আমরা গোল্ডেন এজ অফ ডিটেক্টিভ ফিকশনের কিছু সেরা গল্পকে এবং ৭০ এর দশকের অমিতাভ বচ্চনের সিনেমাকে ট্রিবিউট দিয়েছি। আমরা এটার একটা announcement teaser প্রকাশ করেছি যেটা আজ অবধি কোনো শর্ট ফিল্মে হয়নি । সেটা খুব ভালো রেসপন্স পেয়েছে । আশা করছি দর্শক ২০ মিনিটের একটি টান টান এক্সপেরিয়েন্স অনুভব করবে আসল সিনেমাটা দেখে ।

    আরও পড়ুন: পশুদের প্রতি সহানুভূতি প্রচার করতে রণবীর সিংকে প্যান্ট বাদ দেওয়ার প্রস্তাব দিল ভারতের এক পশুসুরক্ষা সংস্থা

    দেবতনু: আমার পুরো মেকিং প্রসেসটা ভালো লেগেছে। আমি একদম প্রথম স্টেপ থেকে ইনভল্ভ ছিলাম। থ্রিলার genre-তে মানুষ আমাকে আগে দেখেনি তাই চরিত্র টা লোককে অব্যাক করবে।

    রিমোনা: আমি এর আগে মিউজিক ভিডিও করেছি এটা আমার কাছে সম্পূর্ণ অন্য রকম একটা ক্যারেক্টার ছিল। খুব এনজয় করেছি এটা করে। আমি ওয়েট করে আছি যে দর্শকের কেমন লাগে তা দেখার জন্য।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Bengali Short Film, Short film, Tollywood

    পরবর্তী খবর