Home /News /entertainment /
Arijit Singh : লতা মঙ্গেশকরের বাংলা গান অরিজিতের কণ্ঠে! সুরের মূর্ছনায় ভাসছে নেটিজেন, ভাইরাল ভিডিও

Arijit Singh : লতা মঙ্গেশকরের বাংলা গান অরিজিতের কণ্ঠে! সুরের মূর্ছনায় ভাসছে নেটিজেন, ভাইরাল ভিডিও

লতা মঙ্গেশকরের বাংলা গান অরিজিতের কণ্ঠে! সুরের মূর্ছনায় ভাসছে নেটিজেন, ভাইরাল ভিডিও

লতা মঙ্গেশকরের বাংলা গান অরিজিতের কণ্ঠে! সুরের মূর্ছনায় ভাসছে নেটিজেন, ভাইরাল ভিডিও

Arijit Singh : Arijit Singh :

  • Share this:

    #মুম্বই: গায়ক অরিজিৎ সিং-এর অনুরাগীর সংখ্যা গুনে শেষ করা যায় না। রোজই তাঁর বহু গান শেয়ার হয় সোশ্যাল মিডিয়ায়। কিন্তু বিগত দুদিন ধরে সোশ্যাল মিডিয়ায় ছেয়ে রয়েছে অরিজিতের গান। অনুরাগীরা যেন তাঁর গানেই ভরিয়ে রেখেছেন নেট দুনিয়ায়। রবিরার স্টার প্লাসে সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকরকে গানে গানে শ্রদ্ধা জানিয়েছেন অরিজিৎ।

    লতা মঙ্গেশকরের গাওয়া একের পরে এক কালজয়ী গান অরিজিতের দৃপ্ত কণ্ঠে শুনে অনুরাগীরা স্তব্ধ। হিন্দি গান তো আছেই। তবে বাঙালি অনুরাগীরা আরও মুগ্ধ হয়েছেন কারণ অরিজিৎ এদিন লতা মঙ্গেশকরের গাওয়া বেশ কয়েকটি বাংলা গান গেয়েছেন। মুগ্ধ হয়েছেন শ্রোতারা।

    কখনও গেয়ে উঠেছেন হায় হায় প্রাণ যায়. আবার কখনও গিটার বাজিয়ে উদার্ত কণ্ঠে গেয়েছেন যা রে উরে যারে পাখি। সোশ্যাল মিডিয়ায় প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।

    আরও পড়ুন- মৃত্য়ুর আগে সৃজিতের ছবিতে কেকে-র শেষ প্লেব্য়াক! গান মুক্তি পেতেই আবেগে ভাসছে নেটিজেন

    কেউ লিখছেন, "এইজন্যই বোধহয় অরিজিৎ সিং সবকিছুর উর্দ্ধে। অরিজিৎ সিং তোমাকে প্রণাম গুরুদেব।" কেউ আবার লিখেছেন, "আমরা গর্বিত একটা ন্যাশানাল চ্যানেলে বাংলা গান ও ভাষা কে এত অপূর্বভাবে উপস্থাপনা করার জন্য ।।" ‌ আর এক ভক্ত আবার কমেন্ট করেছেন, "যদি কোনো শিল্পী অন্য কোনো শিল্পীর গান গেয়ে শ্রোতাদের মন জয় করতে পারে তাও আবার পৃথিবী বিখ্যাত শিল্পী লতা মঙ্গেশকরের গান গেয়ে, তাহলে বুঝতে হবে তার প্রতিভা আছে। আমার মতে এরকম এখনো পর্যন্ত দুজন আছেন, সনু নিগম -জি এবং অরিজিৎ সিং । মহিলা কন্ঠের গান পুরুষ কন্ঠে গেয়ে শ্রোতাদের ভালো লাগানো অত্যন্ত কঠিন বলে মনে হয় আমার ।"

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Arijit Singh, Lata Mangeshkar

    পরবর্তী খবর