Home /News /entertainment /

Arfan Nisho Birthday: ৪১-এ পা আরফান নিশোর ! বাংলাদেশের নাটকের এই স্টারের জন্মদিন কেমন কাটল? দেখুন ভিডিও

Arfan Nisho Birthday: ৪১-এ পা আরফান নিশোর ! বাংলাদেশের নাটকের এই স্টারের জন্মদিন কেমন কাটল? দেখুন ভিডিও

Arfan Nisho Birthday: আরফান নিশোকে নিশ্চয় চেনেন? না চিনলে আপনি এখনও একটা জগত সম্পর্কে কিছুই জানেন না ! ৪১-এ পা দিলেন অভিনেতা!

  • Share this:

    #ঢাকা:  নাটক কারে কয়? সে কথা কি শুধু কলকাতা জানে? মোটেই না, বাংলাদেশও জানে। শুধু নাটক নয় টিভিতে নাটককে কী ভাবে অন্য মাত্রা দিয়ে বিশ্বের দরবারে তুলে ধরা যায়, তা করে দেখাচ্ছেন বাংলাদেশের শিল্পীরা ((Arfan Nisho Birthday)।

    তা সেই শিল্পীরা কারা? নিশ্চয় প্রশ্ন জাগছে কত বড় মহা পুরুষ তাঁরা দেখি একবার! তাই তো? এর জন্য খুব বেশি কষ্ট করতে হবে না, ইউটিউবে গিয়ে 'বাংলাদেশের হাসির নাটক' সার্চ করলেই চলে আসবে একের পর এক নাটক। এই যেমন , 'হাড় কিপ্টে', 'গ্রামের প্রথম গ্র্যাজুয়েট', 'দুই বোকা', 'পেটুক জামাই', 'চোর', 'বউ বাঁশ', 'মিস্টার অজুহাত', 'ফটো ফ্রেম', 'হ্যালো শুনছেন'-এর মতো অনেক কিছু। একবার খুলে দেখুন প্রত্যেকটাই একেবারে মন ভাল করার খাজানা(Arfan Nisho Birthday)।

    আর এই নাটকে সেরার সেরা হলেন আরফান নিশো(Arfan Nisho Birthday), মোসাররফ করিম, মহজবিনরা। বাংলাদেশে এই নাটকের শিল্পীরা এখন সব থেকে বড় স্টার। সেই স্টারেদের জন্মদিন মানে নতুন কিছু তো হবেই। যেমন হল আরফান নিশোর জন্মদিনে। আজ তাঁর জন্মদিন। শুভেচ্ছায় ভরালেন বাংলাদেশের সেলেব থেকে সাধারণ মানুষেরা। ফেসবুক ছয়লাপ শুভেচ্ছা বার্তায়। তানজিন তিশা বাংলাদেশের জনপ্রিয় মডেল অভিনেত্রী। ফেসবুকে শুভেচ্ছা জানিয়েছেন আরফান নিশোকে। মোসাররফ করিম থেকে জয়া হাসান সকলেই শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতাকে।

    মেহজবিনের সঙ্গে অনেকগুলি হাসির নাটক করেছেন আরফান। শুভেচ্ছা জানাতে ভুললেন না মেহজাবিনও(Arfan Nisho Birthday)। তবে এখানেই শেষ নয়। ঢাকায় আরফান নিশোর ভক্তরা জন্মদিনের আয়োজন করলেন। সেখানে কেক-কেটে জন্মদিন পালন করলেন আরফান নিশো। এই ভিডিও ইতিমধ্যে অনেকেই দেখে ফেলেছেন। তথ্য আনুযায়ী আরফানের বয়স এখন ৪১। ১৯৮০ সালে আজকের দিনে জন্ম হয় আরফানের।

    আরও পড়ুন: ভি-ক্যাটের বিয়েতে ছবি তুলে ফেললেন নেহা ধুপিয়া-অঙ্গদ বেদি ! ডেকরের ছবি ভাইরাল নেট দুনিয়ায়

    তবে আরফানকে জানতে হলে দেখতেই হবে তাঁর হাসির নাটক(Arfan Nisho Birthday)। এই যখন আরফানের দোকানে এক সুন্দরী মহিলা আসেন। এবং বলেন, "আমি একটা প্রেম করবো।" এ কথা শুনে দোকানদার বলে, "তা করবা করো! কারে প্রেম করবা?" মেয়েটি লাজুক হেসে বলে, 'আপনারে?" এইবার লজ্জায় কুটিকুটি হতে হতে ছেলেটি বলে, "তা তোমারে তো দেখতে শুনতে খারাপ না। এত কইরা কইতেছ যখন। তখন করবো আমি প্রেম!" এইবার মেয়েটি বলে, 'সত্যি আপনে প্রেম করবেন," "হ হ করবো তো কইলাম।" এবার মেয়েটি একটি ছবি বের করে বলে,'তইলে এইডারে প্রেম কইরা দেন।"

    এবার তো দোকানদারের মাথায় হাত(Arfan Nisho Birthday)। আসলে তাঁর ফটো ফ্রেমের দোকান আছে। মেয়েটি সেই দোকানে ছবি ফ্রেম করাতে এসেছে। এবং সে 'ফ্রেম'কে ভুল করে 'প্রেম' বলছে। এরপর যা হয়, তা দেখলে আপনি হাসতে হাসতে কোথায় যাবেন বুঝতে পারবেন না। এই হল আরফান নিশোর নাটকের শুধু একটা ঝলক। এমন অনেক আছে।

    যখন আমাদের বাংলা সিরিয়াল ভারী গয়না, চড়া মেক-আপ আর বউমাদের গুণকীর্তন করতে ব্যস্ত, তখন বাংলাদেশের এই টিভি নাটক আমাদের দশ গোল দিতে পারে। হ্যাঁ বসে বসে গোল খাওয়া ছাড়া কিচ্ছু করার নেই আমাদের! কারণ ওই দেশের নাটক বা সিরিয়াল (Arfan Nisho Birthday)বা টিভি সিরিজের কন্টেন্ট আপনার মাথা খারাপ করে দেবে। ভাল কিছু করতে গেলে ভারী মেক-আপ নয় দরকার গল্পের।

    নতুন মুখ নয়, বরং পুরোনো(Arfan Nisho Birthday) অভিনেতাদের দিয়েই এই সব নাটকে মাত করছে বাংলাদেশ ও আরফান নিশোরা। গোটা বিশ্বের মানুষ তাঁদেরকে চিনছে শুধু মাত্র এই নাটকের সাদা-মাটা মজার গল্পের জন্য। আর ঠিক এই কারণেই ৪১ বছর বয়সী অভিনেতার জন্মদিনে ফেসবুকে দেশ বিদেশের শুভেচ্ছা বার্তার বন্যা বইছে।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Arfan Nisho, Bangladesh, Tollywood news

    পরবর্তী খবর