Home /News /entertainment /
বলিউড ইন্ডাস্ট্রিতে ঐক্যের অভাব! কারও পক্ষে দাঁড়ালেই 'চুপ' করিয়ে দেওয়া হয়: অনুরাগ কাশ্যপ

বলিউড ইন্ডাস্ট্রিতে ঐক্যের অভাব! কারও পক্ষে দাঁড়ালেই 'চুপ' করিয়ে দেওয়া হয়: অনুরাগ কাশ্যপ

Anurag Kashyap: তাপসী এবং অনুরাগ উভয়েই সম্মত হন, "আমরা তো পুরুষতান্ত্রিক সমাজে বাস করি।"

  • Share this:

    অনুরাগ কাশ্যপের নতুন ছবি 'দোবারা'। প্রধান ভূমিকায় রয়েছেন তাপসী পান্নু। রহস্য সিনেমাটি একটি স্প্যানিশ ফিল্ম 'মিরেজ'-এর একটি অফিসিয়াল। অনুরাগ এবং তাপসী সম্প্রতি এক সংবাদমাধ্যমকে একটি ফ্রি-হুইলিং চ্যাটে তাঁদের চলচ্চিত্র নিয়ে বেশ কিছু জিনিস আলোচনা করছিলেন।

    সংস্কৃতির অবক্ষয় সম্পর্কে কথা বলতে গিয়ে আমির খানের 'লাল সিং চাড্ডা' এবং অক্ষয় কুমারের 'রক্ষা বন্ধন'-এর কথা বলেন অভিনেতা। চলচ্চিত্র নির্মাতা মুকেশ ভাট সম্প্রতি বলেছিলেন যে হিন্দি চলচ্চিত্র শিল্পে ঐক্যের অভাব বর্তমান পরিস্থিতির জন্য দায়ী। তাঁর সঙ্গে একমত হয়ে কাশয়প বলেন, "আমাদের ইন্ডাস্ট্রি এমনই। আমি এর অনেক সম্মুখীন হয়েছি।"

    আরও পড়ুন: মাত্র ৪০০ অতিথি নিয়ে এই সেপ্টেম্বরেই গাঁটছড়া বাঁধছেন আলি ফজল এবং রিচা চাড্ডা

    তিনি একটি ঘটনা বলছিলেন যখন তিনি একজন সহকর্মীকে সমর্থন করেছিলেন এবং পরিবর্তে দূরে থাকতে বলা হয়েছিল তাঁকে। তিনি বলেন, "একবার আমি অন্য কারও সমর্থনে দাঁড়িয়েছিলাম এবং আমাকে বলা হয়েছিল এটি আমার লড়াই নয়। আমার কথা বলার জায়গা নয়া এটা এবং আমার চুপ করা উচিত"।

    অনুরাগও রণবীর সিংয়ের নগ্ন ফটোশুট নিয়েও প্রতিক্রিয়া জানিয়েছেন যা সম্প্রতি একটি বিশাল আলোড়ন সৃষ্টি করেছিল। "তিনি শুধু ইন্টারনেট ভাঙেননি, তিনি আমার আত্মবিশ্বাস ভেঙে দিয়েছেন। আমি কীভাবে তা ফেরত পাব?" তিনি রসিকতা করেই বলেছেন।

    আরও পড়ুন: অগ্নিসাক্ষী করে সাতপাকে ঘুরলেন রণবীর-আলিয়া! ব্রহ্মাস্ত্রর ‘দেবা দেবা’ গানের রোম্যান্সে মজলেন দর্শক

    উল্লেখ করা হয় যে মহিলারা যখন একই রকম কিছু করার চেষ্টা করেন তখন তাঁরা ভিন্ন প্রতিক্রিয়া পান, তাপসী এবং অনুরাগ উভয়েই সম্মত হন, "আমরা তো পুরুষতান্ত্রিক সমাজে বাস করি।"

    "শুধু ভারতীয় সমাজ নয়, সমগ্র বিশ্ব পুরুষতান্ত্রিক হয়ে উঠেছে। আমরা একটি সমাজ হিসাবে, একটি সংস্কৃতি হিসাবে, একজন মহিলার যোনির সঙ্গে সবকিছুর সম্মানকে যুক্ত করি। এটিই সমস্যার মূল কারণ। আমরা ভেবেছিলাম এমন একটি সময় ছিল যখন পরিস্থিতি পরিবর্তন হচ্ছে। ভেবেছিলাম হয়তো পরিবর্তন হবে এবং জিনিসগুলি প্রগতিশীল হবে। এখন সব চলে গেছে," অনুরাগ আরও বলেন।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Anurag Kashyap, Bolllywood, Tapsee Pannu

    পরবর্তী খবর