Home /News /entertainment /
অগ্নিসাক্ষী করে সাতপাকে ঘুরলেন রণবীর-আলিয়া! ব্রহ্মাস্ত্রর ‘দেবা দেবা’ গানের রোম্যান্সে মজলেন দর্শক

অগ্নিসাক্ষী করে সাতপাকে ঘুরলেন রণবীর-আলিয়া! ব্রহ্মাস্ত্রর ‘দেবা দেবা’ গানের রোম্যান্সে মজলেন দর্শক

Brahmastra song Deva Deva: গানটি গেয়েছেন অরিজিৎ সিং এবং সুর করেছেন প্রীতম। ভক্তিমূলক গানটির কথা লিখেছেন অমিতাভ ভট্টাচার্য...

  • Share this:

    #মুম্বই: অবশেষে অপেক্ষা অবসান! রণবীর কাপুর এবং আলিয়া ভাটের ব্রহ্মাস্ত্রের দ্বিতীয় গান, 'দেবা দেবা' মুক্তি পেল ইউটিউবে। ভক্তরা ইতিমধ্যেই মজেছেন রণবীর-আলিয়ার রোম্যান্সে। অয়ন মুখার্জির ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান - শিব, ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে।

     

    দেবা দেবা গানটি গেয়েছেন অরিজিৎ সিং এবং সুর করেছেন প্রীতম। ভক্তিমূলক গানটির কথা লিখেছেন অমিতাভ ভট্টাচার্য। ভিডিওতে আমরা রণবীর কাপুরকে তাঁর ক্ষমতা আবিষ্কার করতে এবং আগুনের সঙ্গে খেলতে দেখতে পাচ্ছি। আমরা অমিতাভ বচ্চনের এক ঝলক দেখতে পাই। তিনি রণবীরকে বলেন যে তিনি নিজেই অগ্নি অস্ট্রা। মেলোডিয়াস গানটিতে আলিয়া ভাটও রয়েছেন। আগুনের চারপাশে সাতপাকে ঘুরতে দেখা যায় দুজনকে।

    আরও পড়ুন:  'আমি পার্সেল নই'! শুধু নারীর জন্য আলাদা যত্ন কেন? লোকটিও সন্তান নিতে চলেছে: বিরক্ত আলিয়া

    স্টার স্টুডিও, ধর্ম প্রোডাকশন, প্রাইম ফোকাস এবং স্টারলাইট পিকচার্স দ্বারা প্রযোজিত, ব্রহ্মাস্ত্র ৯ সেপ্টেম্বর পাঁচটি ভাষায় সিনেমা হলে মুক্তি পাবে: হিন্দি, তামিল, তেলেগু, মালায়ালাম এবং কন্নড়। অমিতাভ বচ্চন, রণবীর কাপুর, আলিয়া ভাট, মৌনি রয় এবং নাগার্জুন আক্কিনেনি সম্মিলিত একটি দুর্দান্ত কাস্ট রয়েছে সিনেমাতে। ছবির ট্রেলারটি ১৫ জুন এসেছিল। এটি শেয়ার করে নির্মাতারা লিখেছেন, "এবং এখানে এটি, ব্রহ্মস্ত্রের ট্রেলার। প্রাচীন ভারতীয় অস্ট্রাস (sic) এর আগে কখনও দেখা যায়নি... এমন একটি জগতে প্রবেশ করার জন্য প্রস্তুত হন।" সিনেমাটি শিবকে ঘিরে আবর্তিত হয়েছে। একজন অতিপ্রাকৃত ক্ষমতাসম্পন্ন ব্যক্তি। তাঁর স্ত্রী ঈশা (আলিয়া)। বিগ বিকে অধ্যাপক অরবিন্দ চতুর্বেদীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। নাগার্জুন একজন প্রত্নতত্ত্ববিদের চরিত্রে অভিনয় করছেন। ট্রেলারে অমিতাভ বচ্চনের ভয়েসওভারও রয়েছে।

    আরও পড়ুন: কলকাতায় সিনেমার প্রচারে এসে মন খারাপ অক্ষয়ের! কেন এমনটা বললেন অভিনেতা?

    অয়ন মুখার্জি পরিচালিত ব্রহ্মাস্ত্র তিন ভাগে দেখা যাবে। প্রথম অংশটি ৯ সেপ্টেম্বর ২০২২-এ সিনেমা হলে মুক্তি পাবে। আলিয়া ভাট এবং রণবীর কাপুর ছাড়াও ব্রহ্মাস্ত্রে অমিতাভ বচ্চন, মৌনি রায় এবং নাগার্জুনও রয়েছেন। শাহরুখ খান এবং দীপিকা পাড়ুকোন এই সিনেমায় ক্যামিও থাকবেন বলে শোনা যাচ্ছে।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Alia Bhatt, Amitabh Bachchan, Ranbir Kapoor

    পরবর্তী খবর