Home /News /entertainment /
Ankush Hazra: ‘ভাগ্যিস ওয়ালেট ছিল না’..., ভিডিও শেয়ার করে কেন হঠাৎ এমন কথা অঙ্কুশের! নেপথ্যে কে?

Ankush Hazra: ‘ভাগ্যিস ওয়ালেট ছিল না’..., ভিডিও শেয়ার করে কেন হঠাৎ এমন কথা অঙ্কুশের! নেপথ্যে কে?

প্রথম ছবিতে রূপা দত্তের বিপরীতে অঙ্কুশ!

প্রথম ছবিতে রূপা দত্তের বিপরীতে অঙ্কুশ!

Ankush Hazra: পীযূষ সাহা পরিচালিত ‘কেল্লাফতে’ সিনেমা দিয়েই টলিউডে অভিনেতা হিসেবে পা রেখেছিলেন অঙ্কুশ। যে ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন এই অভিনেত্রী রূপা দত্ত (Actress Rupa Dutta)।

  • Share this:

    #কলকাতা: অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। রসিকতা করতে এই টলিউড অভিনেতার জুড়়ি নেই! নিজেই নিজেকে নিয়ে ঠাট্টা করেন মাঝেমধ্যে। এবার যখন তাঁর প্রথম নায়িকা পকেটমারির (Book Fair PickPocket Case) অভিযোগে গ্রেফতার হলেন, তখন আর চুপ থাকতে পারলেন না অঙ্কুশ।

    আরও পড়ুন : ডাস্টবিনে ফেলছিলেন একটি ব্যাগ, তার মধ্যে এ কী! বড় অভিযোগে বইমেলায় গ্রেফতার বলিউড অভিনেত্রী

    রবিবার শেষ হয়েছে আন্তর্জাতিক কলকাতা বইমেলা। তার ঠিক আগের দিনই পকেটমারির অভিযোগে পুলিশের কাছে ধরা পড়েছেন অভিনেত্রী রূপা দত্ত (Actress Rupa Dutta)। সোমবার আদালতে পেশ করা হলে বিধাননগর আদালতের তরফে অভিনেত্রী রূপা দত্তকে ১৭ মার্চ পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়। আর এর ঘণ্টাখানেকর মধ্যেই পকেটমারি-কাণ্ডে ধৃত অভিনেত্রীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় মুখ খোলেন তাঁর প্রথম নায়ক অঙ্কুশ হাজরা।

    আরও পড়ুন : সামনে একদল 'মাম্মি', কী ভাবে নিজের মা-কে খুঁজে নিল একরত্তি? ভাইরাল ভিডিও দেখে হতবাক নেটদুনিয়া

    প্রসঙ্গত, পীযূষ সাহা পরিচালিত ‘কেল্লাফতে’ সিনেমা দিয়েই টলিউডে অভিনেতা হিসেবে পা রেখেছিলেন অঙ্কুশ (Ankush Hazra)। যে ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন এই অভিনেত্রী রূপা দত্ত। তাঁরও ডেবিউ ছবি ছিল ওই ছবি। সেই অভিনেত্রীই (Actress Rupa Dutta) এবার বইমেলার মতো ভিড়ে ঠাসা জায়গায় পকেটমারির অভিযোগে গ্রেফতার হয়েছেন। সোমবার সেই ইস্যুতেই মুখ খুললেন অঙ্কুশ। চুরির দায়ে তাঁর প্রথম নায়িকার ঠাঁই হয়েছে শ্রীঘরে (Book Fair PickPocket Case)। আর কী লিখলেন সোশ্যাল মিডিয়ায় অঙ্কুশ?

    View this post on Instagram

    A post shared by Ankush (@ankush.official)

    অঙ্কুশ (Ankush Hazra) সোমবার তাঁর প্রথম ছবি ‘কেল্লাফতে’ সিনেমারই একটি গানের ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করে রসিকতা করে লেখেন, “আমার জীবনের প্রথম সিনেমার কথা আজও মনে পড়ে। যখন আমার কাছে তেমন টাকাও ছিল না আর টাকা রাখার মতো কোনও মানিব্যাগ প্রয়োজনও ছিল না। ভাগ্যিস ছিল না। ঈশ্বরকে ধন্যবাদ।”

    আরও পড়ুন : নাম ঘোষণা হতেই প্রচারে বাবুল! বালিগঞ্জের দেওয়ালে দেওয়ালে আঁকলেন জোড়াফুল

    পোস্টের কোথাও যদিও ধৃত অভিনেত্রী রূপা দত্তর (Actress Rupa Dutta) নাম নেননি টলিউড অভিনেতা। তবে তাঁর ঠাট্টার নিশানা যে কে তা বুঝে নিতে অসুবিধে হয়নি নেটিজেনদের। উল্টে প্রিয় অভিনেতার মন্তব্যে তাঁরাও কমেন্ট বক্স ভরিয়ে দিয়েছেন মজার মজার তির্যক কথায়। কেউ লিখেছেন, “বেঁচে গেছো”, আবার কারও মন্তব্য, “কী ক্যাপশন রে বাবা" আবার কেউ ইমোজিতে হেসে গড়িয়ে পড়েছেন।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Ankush Hazra, Rupa Dutta, Tollywood

    পরবর্তী খবর