Home /News /entertainment /
অঙ্কুশের নয়া চমক! মহাত্মা গান্ধীর কথা মেনেই ২০২৩-এ পা রাখছে 'মির্জা'

অঙ্কুশের নয়া চমক! মহাত্মা গান্ধীর কথা মেনেই ২০২৩-এ পা রাখছে 'মির্জা'

Ankush Hazra : সম্প্রতি অঙ্কুশ হাজরার ইনস্টাগ্রাম পোস্ট দেখে চমকে উঠেছেন দর্শক। 'মির্জা' ছবির মোশন ট্রেলার পোস্ট করেছেন তিনি...

  • Share this:

    #কলকাতা: অঙ্কুশকে এতদিন বানিজ্যিক সিনেমার হিরো হিসেবে অভিনয়ে দেখা গিয়েছে। রোম্যান্টিক হিরো হোক বা সিনেমার গানের সঙ্গে নজরকাড়া নাচ, সবেতেই তিনি ভক্তদের খুব পছন্দের। তবে এইবার অঙ্কুশকে একেবারেই অন্য ভূমিকায় দেখা যাবে রুপোলি পর্দায়।

    View this post on Instagram

    A post shared by Ankush (@ankush.official)

    সম্প্রতি অঙ্কুশ হাজরার ইনস্টাগ্রাম পোস্ট দেখে চমকে উঠেছেন দর্শক। 'মির্জা' ছবির মোশন ট্রেলার পোস্ট করেছেন তিনি। যেখানে কারুর মুখ দেখা যাচ্ছে না। ডার্ক একটা কম্পোজিশনের মধ্যে কালো শার্ট এবং কালো প্যান্ট পড়ে হেঁটে চলে যাচ্ছেন। হাত দিয়ে গড়িয়ে পড়ছে রক্ত। ডানহাতে একটি কাটারি রক্তে ভেসে যাচ্ছে একেবারেই। গ্রাফিক্সে তৈরি কালো সেট রক্তময়।

    এবার অভিনেতা হিসেবে নয় বরং প্রযোজক হিসেবে দায়িত্ব পালন করতে চলেছেন তিনি। ‘মির্জা’র হাত ধরেই প্রযোজনায় পা রাখছেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় ক্যাপশনে লিখেছেন, "মহাত্মা গান্ধীর সেই উক্তি আমি অক্ষরে অক্ষরে মেনেছি। Be the change that we wish to see in the world"। তারপর তিনি আরও বলেন, "এই আমার বিশেষ ঘোষণা তোমাদের জন্য। সকলের ভালবাসা এবং আশীর্বাদ চাই।"

    আরও পড়ুন: প্রিয়ঙ্কার মেয়ে মালতির জীবনে এখন তিন সদস্য! তাঁদের সঙ্গেই কাটে ছুটির দুপুর

    তিনি আগেই জানিয়েছেন ১৫ই অগাস্ট একটা বড়ো ধামাকা আসতে চলেছে। ভক্তরা ভেবেই বসেছিলেন হয়তো অঙ্কুশ-ঔন্দ্রিলার বিয়ের কথা ঘোষণা করবেন তিনি। তবে ঘটনাটি একেবারেই সেইরকম ঘটল না। এই খবর তারচেয়েও বেশি অবাক করে দিল দর্শকদের। তবে এই ভিডিও দেখে উচ্ছ্বসিত ইন্ডাস্ট্রির অন্যরাও। বন্ধু বিক্রম চট্টোপাধ্যায় স্টোরিতে ভিডিও শেয়ার করে লিখেছেন, "তোর জন্য আজ খুব গর্ব হচ্ছে। ভীষণ খুশি, আমার ভালবাসা এবং শুভেচ্ছা রইল।" পরিচালক রাজা চন্দও জানালেন শুভেচ্ছা। ছবির টিজার প্রকাশ্যে আনতেই হইচই শুরু হয়ে গিয়েছে দর্শকমহলে।

    আরও পড়ুন: 'সুখী ভবিষ্যত চাই'! করণ এবং ভিকির চাপে কিয়ারার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন সিদ্ধার্থ

    টিজার দেখেই বোঝা যাচ্ছে অত্যন্ত অ্যাকশনযুক্ত হতে চলেছে এই ছবি। পরিচালনা করছেন সুমিত এবং সাহিল। তাঁর জীবনে একেবারেই অন্য কিছু ঘটতে চলেছে। এবং ভীষণই উচ্ছ্বসিত অভিনেতা। 'মির্জা' রিলিজ করতে চলেছে আগামী বছর ঈদে।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Ankush Hazra, Mahatma Gandhi

    পরবর্তী খবর