হোম /খবর /বিনোদন /
দু'বছর আগে যাঁর সঙ্গে দেখা, তাঁকে নিয়ে বড় তথ্য ফাঁস অনিন্দিতার

দু'বছর আগে যাঁর সঙ্গে দেখা, তাঁকে নিয়ে বড় তথ্য ফাঁস অনিন্দিতার

২০২০ সালে ওয়েব সিরিজ 'পাতাল লোক'-এ একসঙ্গে কাজ করেছিলেন অনিন্দিতা এবং অভিষেক। শোনা গিয়েছিল, দু'জনের বন্ধুত্ব শুধু মাত্র পেশাগত গণ্ডিতে আবদ্ধ ছিল না।

  • Share this:

#কলকাতা: অভিনেতা সৌরভ দাসের সঙ্গে সম্পর্ক ভেঙেছে আগেই। প্রেমের মতো বিচ্ছেদ নিয়েও কোনও রাখঢাক নেই অনিন্দিতা বসুর। তবে বিরহ পর্ব মিটতেই নাকি ফের বসন্ত এসেছে তাঁর জীবনে। গুঞ্জন, বলিউড অভিনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন 'গানের ওপারে'-র ঝিনুক।

সত্যিই কি তাই নাকি সবটাই রটনা? প্রশ্ন ছুড়তেই হেসে উঠলেন অনিন্দিতা। বিস্ময় মিশ্রিত গলায় বললেন, "আমি নিজেই জানতাম না আমাকে নিয়ে এই গুঞ্জন ছড়িয়েছে। কিন্তু কেন এটা হল, জানি না। আমার সঙ্গে ওর সম্পর্কটা নিছকই পেশাগত।"

২০২০ সালে ওয়েব সিরিজ 'পাতাল লোক'-এ একসঙ্গে কাজ করেছিলেন অনিন্দিতা এবং অভিষেক। শোনা গিয়েছিল, দু'জনের বন্ধুত্ব শুধু মাত্র পেশাগত গণ্ডিতে আবদ্ধ ছিল না। অভিনেত্রী অবশ্য বললেন, "আমরা একই ওয়েব সিরিজে কাজ করেছি ঠিকই। কিন্তু আমাদের একসঙ্গে কোনও দৃশ্য ছিল না। অভিষেকের সঙ্গে আমার শেষ দেখা হয়েছিল ২০২০ সালে। 'পাতাল লোক'-এর র‍্যাপ আপ পার্টিতে।"

আরও পড়ুন: মাকে মৃত্যুশয্যায় রেখে শ্যুটে হাসিমুখে অভিনয়! শ্রীপর্ণার লড়াই যেন আরও এক নজির

আরও পড়ুন: সামান্থাকে বিয়ে না করে উপায় ছিল না নাগার! কেন? বিস্ফোরক প্রাক্তন স্বামী

অনিন্দিতা জানিয়েছেন, এই মুহূর্তে কোনও সম্পর্কে নেই তিনি। পেশাগত ব্যস্ততা সামলে সময় দিচ্ছেন নিজেকে। প্রেমের 'মিথ্যা' গুঞ্জন নিয়ে ভাবিত হওয়ার অবকাশ তাঁর নেই। তবে অভিনেত্রী এও বললেন, "অভিষেক বিবাহিত। ওকে নিয়ে এ ধরনের আলোচনাটা বোধ হয় সত্যিই ঠিক নয়। যার সঙ্গে আমার দু'বছর আগে দেখা হয়েছিল, তাকে নিয়ে প্রেমের গুঞ্জন কী ভাবে রটে! জানি না। আসলে কিছু মানুষের বোধ হয় কোনও কাজ নেই। তাই এই ধরনের কথাবার্তা বলে তাঁরা আনন্দ পান।"

Published by:Sanchari Kar
First published:

Tags: Abhishek Banerjee, Anindita Bose