Home /News /entertainment /
Taimur-Anil: আমার বাবার চরিত্রে তৈমুর, করিনা-পুত্রকে নিয়ে ছবি অনিল কাপুরের!

Taimur-Anil: আমার বাবার চরিত্রে তৈমুর, করিনা-পুত্রকে নিয়ে ছবি অনিল কাপুরের!

অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় জানিয়েছিলেন, অনিল কাপুরের যা এনার্জি, তার সঙ্গে পাল্লা দেওয়া বড়ই কঠিন! ভোর ভোর উঠে শরীরচর্চা করা তাঁর স্বভাব।

  • Share this:

    #মুম্বই: 'বয়স তো বোঝাই যায় না!' এই কথা শুনতে শুনতে ৬৫ বছরে পা দিয়ে ফেললেন অনিল কাপুর। খুব তাড়াতাড়ি দাদু হতে চলেছেন তিনি। তাও অভিনেতার হাড়ের জোরের তুলনা হয় না। তার প্রমাণ বাংলার অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়ের কথাতেই পাওয়া গিয়েছিল।

    নিউজ18 বাংলাকে তিনি এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, অনিল কাপুরের যা এনার্জি, তার সঙ্গে পাল্লা দেওয়া বড়ই কঠিন! ভোর ভোর উঠে শরীরচর্চা করা তাঁর স্বভাব। তাই হয়তো অভিনেতা যে ৭০ বছর বয়সের দিকে হাঁটা লাগালেন, তা বোঝাই যায় না।

    আরও পড়ুন: বয়স প্রায় হাফ সেঞ্চুরি! স্বামী অজয়ের খুনসুটিতে এখনও জেরবার কাজল... দেখুন ভিডিও

    সদ্য অনিল নিজেই সেই প্রসঙ্গে মুখ খুললেন। রীতেশ দেশমুখ সঞ্চারিত একটি কমেডি শো 'কেস তো বানতা হ্যাঁয়'-তে। অনিলকে প্রশ্ন করা হয়, ইন্ডাস্ট্রিতে তাঁর বন্ধু কারা? অনিল জানালেন, তাঁর থেকে যাঁরা প্রবীণ (যেমন অমিতাভ বচ্চন) এবং যাঁরা তাঁর সমসাময়িক (যেমন সলমন খান, শাহরুখ খান, আমির খান প্রমুখ), প্রত্যেকেই তাঁর বন্ধু। একইসঙ্গে তিনি নবীনদের নামও নিলেন, যেমন রণবীর কাপুর, রণবীর সিং, নিজের ছেলে হর্ষবর্ধন কাপুর এবং তৈমুর আলি খান। সইফ আলি খান এবং করিনা কাপুর খানের ৫ বছরের ছেলে অনিলের বন্ধু! এ কথা শুনে চমকে ওঠেন রীতেশ।

    আরও পড়ুন: এখন থেকে 'গোধূলি আলাপ' হবে রাতে, নবাব-নন্দিনীর আগমনে সিরিয়ালের সময়ে রদবদল

    অনিল তখন বলেন, "হ্যাঁ তৈমুর আর আমি খুবই ভাল বন্ধু। এমনকি আমরা একসঙ্গে ছবিও করছি, যেখানে ও আমার বাবার চরিত্রে অভিনয় করছে।"

    স্পষ্টই ঠাট্টা করলেন অনিল। এবং এই ঠাট্টার সূত্রপাতও ওই একই। ৬৫ বছরের অভিনেতার বয়স বোঝা না যাওয়া। তাঁর চিরসবুজ থাকা। অনিল তারই প্রমাণ দিলেন তৈমুরের প্রসঙ্গ টেনে।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Anil kapoor, Taimur Ali Khan

    পরবর্তী খবর