Home /News /entertainment /
Kajol Devgn Birthday: বয়স প্রায় হাফ সেঞ্চুরি! স্বামী অজয়ের খুনসুটিতে এখনও জেরবার কাজল... দেখুন ভিডিও

Kajol Devgn Birthday: বয়স প্রায় হাফ সেঞ্চুরি! স্বামী অজয়ের খুনসুটিতে এখনও জেরবার কাজল... দেখুন ভিডিও

Kajol Devgn Birthday: অজয় একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তিনি দেখাচ্ছেন, কীভাবে কাজল তাঁকে প্রতিবার কল করে, তিনি কখনই তাঁর কলের উত্তর দিতে ব্যর্থ হন না

  • Share this:

    অভিনেত্রী কাজল আজ পা দিলেন ৪৮-এ। বন্ধুবান্ধব এবং পরিবারের পক্ষ থেকে ঢোলাভর্তি শুভেচ্ছা পেয়েছেন তিনি। তবে তাঁর স্বামী অভিনেতা অজয় ​​দেবগন তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন একেবারেই অন্যভাবে। অজয় তাঁর সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে কাজলকে একটি অদ্ভুত ভিডিও দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন। দেখে আপনি হেসে লুটোপুটি খাবেন।

    View this post on Instagram

    A post shared by Ajay Devgn (@ajaydevgn)

    অজয় একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তিনি দেখাচ্ছেন, কীভাবে কাজল তাঁকে প্রতিবার কল করে, তিনি কখনই তাঁর কলের উত্তর দিতে ব্যর্থ হন না। তারপরে একটি লাল পোশাকে বলি ডিভার বেশ কয়েকটি সুন্দর ছবি রয়েছে। সেই ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

    আরও পড়ুন: গায়ক কেকে-এর ছেলে নকুল এবং মেয়ে তামারার নয়া উপহার! বাবার গানেই ছন্দে ফিরবে বন্ধুত্ব দিবস

    কাজল তাঁর দলের সঙ্গে তাঁর প্রাক-জন্মদিন উদযাপনের একটি ভিডিও এবং ছবিও শেয়ার করেছেন। অভিনেত্রীকে তাঁর ভ্যানিটি ভ্যানে কেক কাটতে দেখা যায়। তিনি তাঁর দলের জন্য একটি বিশেষ বার্তাও লিখেছিলেন, যেখানে লেখা ছিল: "প্রাক-জন্মদিনের উদযাপন শুরু হয় কিন্তু কৃতজ্ঞতা চিরন্তন... আপনারা আমার জন্য এবং আমার সঙ্গে যা কিছু করেছেন তারজন্য আপনাদের তথা #teamK-কে ধন্যবাদ ... তোমরা বন্ধুরা ROOOOOOCK!"

    আরও পড়ুন: বিশ্বসুন্দরী হরনাজ সান্ধুর বিরুদ্ধে টাকা নিয়ে প্রোমোশন না করার অভিযোগ উপাসনার

    অজয় ও কাজল বলিউডের অন্যতম প্রিয় জুটি। দুজনের প্রথম দেখা হয়েছিল ১৯৯৫, 'হলচল'-এর শুটিংয়ের সময়। ১৯৯৯-এ গাঁটছড়া বাঁধেন। বর্তমানে তাঁরা দুই সন্তানের বাবা-মা। মেয়ে নাইসা এবং ছেলের নাম যুগ।

    প্রসঙ্গত, কাজল অভিনয় করেছেন তাঁর শেষ ছবি 'তানহাজি'-তে। যেখানে তিনি অজয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। এই বছর জাতীয় পুরস্কার জিতেছে সিনেমাটি। তিনি সম্প্রতি Disney+Hotstar-এর সঙ্গে একটি কোলাবরেশন ঘোষণা করেছেন, যার সঙ্গে সঙ্গে তিনি OTT-তে আত্মপ্রকাশ করতে একেবারেই প্রস্তুত।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Ajay Devgan, Kajol

    পরবর্তী খবর