Home /News /entertainment /
Godhuli Alap: এখন থেকে 'গোধূলি আলাপ' হবে রাতে, নবাব-নন্দিনীর আগমনে সিরিয়ালের সময়ে রদবদল

Godhuli Alap: এখন থেকে 'গোধূলি আলাপ' হবে রাতে, নবাব-নন্দিনীর আগমনে সিরিয়ালের সময়ে রদবদল

অসমবয়সি প্রেম নিয়ে মাতামাতি রয়েছে দর্শকদের মধ্যে। কিন্তু টিআরপি-র পরিসংখ্যানে টিকি পাওয়া যায় না সেই ধারাবাহিকের। কৌশিক সেনের মতো তাবড় অভিনেতাও ধারাবাহিককে বাঁচাতে পারলেন না শেষে?

  • Share this:

    #কলকাতা: শহরের বাবু বিয়ে করে আনেন গ্রামের মেয়েকে। অত সহজে তো সে বিয়ে মেনে নেয় না কেউই। তার উপরে বয়সে যখন বিশাল ফারাক! তেমন ভাবেই 'গোধূলি আলাপ'-এও নোলক আর অরিন্দমের বিয়ে নিয়ে সকলের নাক সিঁটকানো। রায়বাড়ির অনেক সদস্যই সহ্য করতে পারে না বহুরূপী নোলককে। তারা বারবার আলাদা হয়, আবারও তাদের রাস্তা এক হয়ে যায় প্রেমের জোয়ারে।

    এই অসমবয়সি প্রেম নিয়ে মাতামাতি রয়েছে দর্শকদের মধ্যে। কিন্তু টিআরপি-র পরিসংখ্যানে টিকি পাওয়া যায় না সেই ধারাবাহিকের। কৌশিক সেনের মতো তাবড় অভিনেতাও ধারাবাহিককে বাঁচাতে পারলেন না শেষে?

    আরও পড়ুন: ফুটবলার এবং হার না মানা মেয়ের প্রেম, রিজওয়ান-ইন্দ্রানী আসছেন 'নবাব নন্দিনী'তে

    নতুন ধারাবাহিক পা রাখতেই প্রাইম টাইম থেকে সরিয়ে নেওয়া হল এই মেগাকে। ৬টায় যে ধারাবাহিক দেখার জন্য মুখিয়ে থাকতেন দর্শক, সেই ধারাবাহিক দেখতে রাত সাড়ে ১০টার পর্যন্ত অপেক্ষা করতে হবে তাঁদের। ৬টা থেকে সোজা সাড়ে ১০টা। এক লাফে সাড়ে চার ঘণ্টার ফারাক!

    আরও পড়ুন: বিয়ের আসরে পুলিশ! 'নাবালিকা' নোলককে বিয়ের অপরাধে অরিন্দমের হাজতবাস নিয়ে শোরগোল

    স্টার জলসার নতুন ধারাবাহিক 'নবাব নন্দিনী'। ফুটবলার এবং হার না মানা মেয়ের প্রেমের গল্প নিয়ে আসছেন রিজওয়ান রব্বানি শেখ এবং ইন্দ্রানী পাল। আগামী ৮ অগাস্ট থেকে মেগার সম্প্রচার শুরু।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Bengali Serial

    পরবর্তী খবর