বুমরাহ-সঞ্জনাকে মিষ্টি অভিবাদন জানাল 'আমূল', মুহূর্তে তুমুল ভাইরাল নেটমাধ্যমে

photo- instagram

১৫ মার্চ টেলিভিশনের উপস্থাপিকা ও প্রাক্তন ভারত সুন্দরী সঞ্জনা গণেশনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন জসপ্রিত বুমরাহ।

  • Share this:

    #নয়াদিল্লি : টিম ইন্ডিযার জোরে বোলার জসপ্রীত বুমরাহ ও তাঁর সদ্য বিবাহিতা স্ত্রী সঞ্জনা গণেশনকে এক মিষ্টি শুভেচ্ছা জানাল 'আমূল ইন্ডিয়া'। সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হতেই ঝড়ের গতিতে ভাইরাল হল সেই ছবি। খুশিতে ভাসলেন নবদম্পতিও।

    গত ১৫ মার্চ টেলিভিশনের উপস্থাপিকা ও প্রাক্তন ভারত সুন্দরী সঞ্জনা গণেশনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন জসপ্রিত বুমরাহ। পরিবারের ঘনিষ্ঠ আত্মীয় স্বজন এবং বন্ধুদের উপস্থিতিতে খানিকটা নিরিবিলিভাবেই গোয়ায় সম্পন্ন হয় এই বিয়ের অনুষ্ঠান। 'জাস্ট ম্যারেড কাপল', সঞ্জনা ও বুমরাহ তাঁদের বিয়ের অনুষ্ঠানের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই তা ছড়িয়ে পরে নেটিজেনদের মধ্যে। শুভেচ্ছা বার্তায় ভরে যায় তাঁদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলি। অভিনন্দন বার্তা দেওয়া হয় ভারতীয় ক্রিকেট দলের পক্ষ থেকেও। এবার একটি 'মিষ্টি' ছবির মাধ্যমে জাসপ্রিত ও সঞ্জনাকে শুভেচ্ছা জানাল আমুল ইন্ডিয়া।

    এর আগেও দেশের বিভিন্ন ইস্যুতে তাঁদের নিজস্ব মেজাজের ছবি শেয়ার করে জনপ্রিয় হয়েছে বহু বছরের পুরনো সংস্থা, আমূল ইন্ডিয়া। নেট নাগরিকদের মন বুঝে তৈরী করা এই মিম গুলি ইতিমধ্যেই বেশ নজর কেড়েছে নেটিজেনদের। সংস্থার দাবি ভারতের আত্মাকে বোঝেন তারা। ভারতীয়দের স্বাদের সঠিক সুলুকসন্ধান রয়েছে তাদের সিক্রেট রেসিপিতে। তাই নেটিজেনদের মনের কথা বুঝেই বোধহয় মিষ্টি প্রেমের স্বাদে টইটুম্বুর মিমটি তৈরী করে ফেলেছে সংস্থাটি। যার ক্যাপশন, "জাস কো প্রীত মিল গেয়ি"।

    শেয়ার হওয়ার পর থেকে ৫২ হাজার 'লাইক' পেয়েছে মজাদার এই পোস্ট। মজার এই পোস্টে সমুদ্র সৈকতে কিছু পাথরের উপর বসে বাটার টোস্টে মাঞ্চ করতে দেখা গেছে বুমরাহ ও সঞ্জনাকে। শুধু তাই নয়, ছবিতে জসপ্রীতের সামনে টেলিভিশন বুম ধরে সাক্ষাৎকার নিতে দেখা যাচ্ছে সঞ্জনা গনেশনকে। আর সেখানে কী বলছেন ভারতীয় পেসার? "তোমাকে বউল করে দিলাম।" এই ক্রিয়েটিভ পোস্ট তুমুল প্রশংসা কুড়িয়েছে নেটিজেনদের।

    Published by:Sanjukta Sarkar
    First published: