Home /News /entertainment /
Amitabh-Kriti:নায়িকা কৃতী শ্যাননকে নিজের বাড়ি ভাড়া দিলেন অমিতাভ বচ্চন

Amitabh-Kriti:নায়িকা কৃতী শ্যাননকে নিজের বাড়ি ভাড়া দিলেন অমিতাভ বচ্চন

বাড়ির ভাড়া শুনলে চোখ কপালে উঠবে

  • Share this:

#মুম্বই: অভিনেত্রী কৃতী শ্যাননকে নিজের ডুপ্লেক্স বাড়ি ভাড়া দিলেন অমিতাভ বচ্চন। ২ বছরের চুক্তিতে বাড়ি ভাড়া দিয়েছেন বিগবি। কিন্তু বাড়ির ভাড়া শুলনে চোখ কপালে উঠবে! নিরাপত্তা বাবদ জমা নেওয়া টাকার অঙ্কটাও চমকে দেয়!

মানি কন্ট্রোলের প্রতিবেদন অনুযায়ী, ডুপলেক্সের মাসিক ভাড়া ১০ লক্ষ টাকা। অন্ধেরির লোখান্ডওয়ালা রোডের অ্যাটলান্টিস বিল্ডিংয়ের ২৭ ও ২৮ তল জুড়ে এই বিশাল ডুপলেক্স অ্যাপার্টমেন্ট। রয়েছে ৪টি গাড়ি পার্কিং-এর জায়গা। ইতিমধ্যেই পাকা কথা হয়ে গিয়েছে! ২০২১-এর ১৬ অক্টোবর থেকে ২০২৩-এর ১৫ অক্টোবর পর্যন্ত বাড়ি ভাড়া নিয়েছেন কৃতী। বাড়ির নিরাপত্তা বাবদ মোট ৬০ লক্ষ টাকা জমা রেখেছেন অমিতাভ।

আরও পড়ুন:করোনা আক্রান্ত করিনা কাপুর ও বান্ধবী অমৃতা অরোরা ! রয়েছেন আইসোলেশনে

জানা যায়, ২০২০-র ডিসেম্বরে ৫১৮৪ স্কয়ার ফিটের এই ফ্ল্যাটটি ৩১ কোটি টাকায় কিনেছিলেন বিগবি। রেজিস্ট্রেশন হয়েছিল ২০২১-এ। এছাড়া, অমিতাভ ও অভিষেক, জুহুতে অবস্থিত নিজেদের আরও একটি বাড়ি স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া-কে ১৫ বছরের জন্য লিজে দিয়েছেন।

আরও পড়ুন:‘সব ভারতীয়র গর্ব হারনাজ...তোমার জন্য গর্বিত ’, ট্যুইট সুস্মিতা সেনের

অমিতাভ বচ্চন বর্তমানে থাকেন জুহুতে তাঁর বিলাশবহুল 'জলসা'য়। বচ্চন সম্প্রতি ট্যুইট করেন, প্রযোজক এন সি সিপ্পি-র থেকে জলসা কিনে নেন তিনি। বাংলোটি ১০,১২৫ বর্গফুটের। জুহুতে বচ্চন পরিবারের আরও একটি বাড়ি রয়েছে 'প্রতীক্ষা'। অমিতাভ বচ্চন ওই বাড়িতে বাবা হরিবংশ রাই বচ্চন আর মা তেজি বচ্চনের সঙ্গে থাকতেন। অমিতাভের ইনস্টাগ্রাম পোস্ট অনুযায়ী, বাড়িটি কেনা হয়েছিল ১৯৭৬ সালে। এই বাড়িতেই ২০০৭ সালে বিয়ে করেন অভিষেক আর ঐশ্বর্য।

জুহুতেই একটি অ্যাপার্টমেন্টে থাকতেন কৃতী। ২০১৪ সালে অফিনেত্রী ফ্ল্যাটটি কিনেছিলেন। বোন নুপুর ও বাবা মায়ের সঙ্গে সেখানেই থাকতেন অভিনেত্রী। শুধু কৃতী-ই নন, এমন অনেক বলিউড অভিনেতাই আছেন, যাঁরা কোটিতে রোজগার করলেও ভাড়া বাড়িতে থাকেন। যেমন, সানি লিওনি, নওয়াজউদ্দিন সিদ্দিকি, হৃতিক রোশন, জ্যাকলিন। জানা যায়, হৃতিকের ফ্ল্যাটের ভাড়া মাসিক সাড়ে আট লক্ষ টাকা।

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Amitabh Bachhan