Home /News /entertainment /
আবার একটা বোমা! জুটি বাঁধছেন অমিতাভ-সুজয়

আবার একটা বোমা! জুটি বাঁধছেন অমিতাভ-সুজয়

Amitabh Bachchan

Amitabh Bachchan

২০১৬-র স্প্যানিশ ছবি 'দ্য ইনভিজিবল গেস্ট'-এর রিমেক বানাচ্ছেন সুজয় ঘোষ। আর সেই ছবিতে দেখা মিলবে 'দ্য ওয়ান অ্যান্ড ওনলি' অমিতাভ বচ্চনের। রয়েছেন তাপসী পান্নুও। গতবছর 'পিংক'-এর পর আবার একসঙ্গে বিগ বি আর তাপসী।

  • Share this:

    #মুম্বই: ২০১৬-র স্প্যানিশ ছবি 'দ্য ইনভিজিবল গেস্ট'-এর রিমেক বানাচ্ছেন সুজয় ঘোষ। আর সেই ছবিতে দেখা মিলবে 'দ্য ওয়ান অ্যান্ড ওনলি' অমিতাভ বচ্চনের। রয়েছেন তাপসী পান্নুও। গতবছর 'পিংক'-এর পর আবার একসঙ্গে বিগ বি আর তাপসী।

    গল্পের কেন্দ্রবিন্দুতে রয়েছে একজন ব্যবসায়ী আর একজন খ্যাতনামা ক্রিমিনাল লইয়ার। আর রয়েছে একটি নির্দিষ্ট রাত! এই লইয়ারের সাহায্যে ব্যবসায়ী ভদ্রলোক খুঁজে বের করতে চান-- সেই রাতে কী হয়েছিল?

    আরও পড়ুন-আবার তৈরি হবে 'দোস্তানা' ম্যাজিক

    খোদ পরিচালকের ভাষায়,

    আমি অমিত জি-কে নিয়ে ছবি বানাচ্ছি, এটা ফাইনাল। কিছুদিনের মধ্যেই বাকি সবকিছু নিশ্চিত করে খবরটা প্রকাশ্যে আনব। আমি একমাত্র অমিত জি-র সঙ্গেই কাজ করতে চাই। যতক্ষণ অমিত জি কাজ করছেন, আমিও করছি। যেদিন উনি কাজ ছেড়ে দেবেন, সেদিন আমারও কাজের ইতি।

    সুজয় আর অমিতাভের সম্পর্ক বহুদিনের। তা শুধু কাজেরই নয়, ভালবাসারও! একসঙ্গে প্রথম কাজ 'আলাদিন'। সেখানে 'জিনি'-র চরিত্রে অভিনয় করেছিলেন বচ্চন। এরপর ২০১২-এ 'কহানি'। অভিনয় না করলেও, ছবির মূল গান, রবীন্দ্রনাথ ঠাকুরের 'একলা চলো রে'-র প্লেব্যাক করেছিলেন অমিতাভ। এরপর ২০১৬-এ পরিচালক ঋভু দাশগুপ্তর 'তিন'। ছবিটির প্রযোজক ছিলেন সুজয়।

    আরও পড়ুন-In Pics: ভালবেসে ঋতুপর্ণার চুল বেঁধে দিলেন প্রসেনজিৎ

    ছবিটির প্রোডাকশন টিম-এর এক সদস্যর থেকে জানা যায়, '' পরের সপ্তাহের মধ্যেই প্রজেক্ট লক হয়ে যাবে। তখন আমরা অফিশিয়াল অ্যানাউন্সমেন্ট করব। এখন পেপার ওয়র্ক চলছে। আমরা স্প্যানিশ ছবিটার হুবহু রিমেক বানাচ্ছি না। বলতে পারেন, ওই চিত্রনাট্য থেকে ইন্সপায়ারড।''

    First published:

    Tags: 'The Invisible Guest', Amitabh Bachchan, Hindi remake, Sujoy ghosh

    পরবর্তী খবর