ভবিষ্যৎ ভারতীয় মহিলা ক্রিকেট দলের ক্যাপ্টেন কি ধোনির মেয়ে জিভা! সরল প্রশ্ন অমিতাভের

ভবিষ্যৎ ভারতীয় মহিলা ক্রিকেট দলের ক্যাপ্টেন কি ধোনির মেয়ে জিভা! সরল প্রশ্ন অমিতাভের

অমিতাভ বচ্চনের এই ট্যুইটটিতে ভক্তরাও বেশ ভাল প্রতিক্রিয়া জানিয়েছেন

অমিতাভ বচ্চনের এই ট্যুইটটিতে ভক্তরাও বেশ ভাল প্রতিক্রিয়া জানিয়েছেন

  • Share this:

    #মুম্বই: ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি সম্প্রতি মেয়ের বাবা হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় বিরাট কোহলি এই সুসংবাদটি সকলকে জানিয়েছেন। কন্যার (Virat Kohli Daughter) জন্মের খবর দেওয়ার পরই শুভেচ্ছায় ভেসেছে বিরাট ও অনুষ্কার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল। ক্রীড়া জগতের পাশাপাশি বলিউডের খ্যাতিমান ব্যক্তিরাও বিরাট ও আনুষ্কাকে অভিনন্দন জানাচ্ছেন। এসবের মাঝে বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন ভবিষ্যতের মহিলা ক্রিকেট দলও তৈরি করেছেন!

    অমিতাভ বচ্চন তাঁর অফিসিয়াল ট্যুইটার অ্যাকাউন্ট থেকে একটি ছবি শেয়ার করেছেন। এই ছবিতে টিম ইন্ডিয়ার ১৩ জন খেলোয়াড়ের নাম লেখা আছে, যাঁরা সকলেই মেয়ের বাবা। এর পাশাপাশি এই ট্যুইটে বিগ বি এটাও লিখেছেন যে, এই সবাইকে নিয়ে ভবিষ্যতের মহিলা ক্রিকেট দল গঠন করা হচ্ছে। এই ছবিটি শেয়ার করার সময় অমিতাভ বচ্চন লিখেছেন - মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) মেয়ে জিভা কি তবে এই মহিলা ক্রিকেট দলের অধিনায়ক হবেন?

    এই তালিকায় সুরেশ রায়না, গৌতম গম্ভীর, রোহিত শর্মা, মহম্মদ শামি, রবিচন্দ্রন আশ্বিন, অজিঙ্কা রাহানে, রবীন্দ্র জাদেজা, চেতেশ্বর পূজারা, রিদ্ধিমান সাহা, হরভজন সিং, টি নাটারাজন, উমেশ যাদব এবং বিরাট কোহলির নাম লেখা হয়েছে। এই সমস্ত খেলোয়াড়ই মেয়ের বাবা। সোশ্যাল মিডিয়ায় এই খেলোয়াড়দের মতো তাদের কন্যারাও খুব জনপ্রিয়।

    অমিতাভ বচ্চনের এই ট্যুইটটিতে ভক্তরাও বেশ ভাল প্রতিক্রিয়া জানিয়েছেন এবং কন্যারা যে সবসময় স্পেশ্যাল, সেটাই উল্লেখ করেছেন। পুরুষতান্ত্রিক সমাজে মহিলারা কোণঠাসা। এই ধারণা ধীরে ধীরে অনেকটাই ভেঙেছে। কন্যা সন্তান জন্ম বাড়িতে খুশির বার্তাই আনে। এবং কন্যা লক্ষ্মীর রূপ, এটাই মেনে চলেন অনেকে। অমিতাভ নিজেও তাঁর মেয়ে স্বেতার কথা বলতে গিয়ে উল্লেখ করেন যে মেয়েরা খুবই স্পেশ্যাল।

    গত বছরের অগস্টে সুখবর শোনান বিরাট-অনুষ্কা। ২০২১-র জানুয়ারিতে তাঁর বাড়িতে নতুন অতিথি এসেছে। এর পরে, আইপিএল খেলতে বিরাট উড়ে যান দুবাই। এই সময়ে অনুষ্কাও তাঁর সাথে ছিলেন। অস্ট্রেলিয়া সফরে রওনা হয়েছিলেন বিরাট, তবে তারপরই তিনি পিতৃত্বকালীন ছুটি নেন। এমন পরিস্থিতিতে অস্ট্রেলিয়া সফরে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজ দিয়ে প্রথম টেস্ট খেলে দেশে ফেরেন বিরাট কোহলি।

    Published by:Pooja Basu
    First published: