Home /News /entertainment /
Aamir-Neetu: জুটি বাঁধলেন আমির-নীতু! ‘আতি কেয়া খান্ডালা’র নব কলেবরে মজে তামাম নেটদুনিয়া!

Aamir-Neetu: জুটি বাঁধলেন আমির-নীতু! ‘আতি কেয়া খান্ডালা’র নব কলেবরে মজে তামাম নেটদুনিয়া!

আমির খান বলছেন, ‘এ কেয়া বোলতি তু’। কিন্তু এ কী! উল্টো দিকে জবাব দিচ্ছেন বর্ষিয়সী অভিনেত্রী নীতু কাপুর। তার পর গোটা গান জুড়ে নাচ নতুন আমির-নীতুর জুটির। এমনই ভিডিও ভাইরাল হয়েছে সম্প্রতি।

  • Share this:

#মুম্বই: চেনা ভঙ্গিমায় মিস্টার পারফেকশনিস্ট আমির খান বলছেন, ‘এ কেয়া বোলতি তু’। কিন্তু এ কী! উল্টো দিকে জবাব দিচ্ছেন বর্ষিয়সী অভিনেত্রী নীতু কাপুর। তার পর গোটা গান জুড়ে নাচ নতুন আমির-নীতুর জুটির। এমনই ভিডিও ভাইরাল হয়েছে সম্প্রতি। আর নতুন জুটিকে সাদরে গ্রহণ করে আনন্দে মেতেছে নেটদুনিয়াও।

আসলে এটি একটি রিয়েলিটি শো-য়ের ভিডিও। সম্প্রতি একটি চ্যানেলের তরফে আমির খান (Aamir Khan) আর নীতু কাপুরের (Neetu Kapoor) ওই নাচের ভিডিও পোস্ট করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। জানা গিয়েছে, ছোটদের জন্য ওই নাচের প্রতিযোগিতায় বিচারকের ভূমিকায় রয়েছেন নীতু। আর সম্প্রতি ওই রিয়েলিটি অনুষ্ঠানে অতিথি হিসেবে যোগ দিয়েছিলেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান।

নীল কুর্তা আর সাদা পাজামা, কোলাপুরি জুতো পরে মঞ্চে উঠেছিলেন আমির। কিন্তু নাচের মাঝখানে হঠাৎই তিনি বের করে ফেলেন লাল রুমাল। নয় দশকের সুপার হিট ‘গুলাম’ নিজস্ব মেজাজে সে রুমাল ঘষে নেন ঘাড়ে। এ দিকে ততক্ষণে সবুজ-কালো শিমারিং শাড়িতে প্রত্যুত্তর দিতে শুরু করেছেন ‘গ্র্যানি-টু-বি’ নীতু কাপুর। কোথায় কোনও বিচ্যুতি নেই, হাত তুলে, ঘুরে নেচে চলেছেন দু’জনে।

View this post on Instagram

A post shared by ColorsTV (@colorstv)

মঞ্চের বাইরে তখন রিয়েলিটি শোয়ের প্রতিযোগীরা উদ্বেল। সঙ্গত করছেন সহযোগী বিচারকেরাও। এই রিয়েলিটি অনুষ্ঠানে নীতুর সঙ্গেই বিচারক হিসেবে রয়েছেন নোরা ফতেহি (Norah Fatehi) এবং মারজি পেস্তোনজি (Marzi Pestonji)। ডান্স ডিওয়ানে জুনিয়রস (Dance Deewane Junoirs) নামের এই রিয়েলিটি শো-তে যোগ দিচ্ছে খুদে নাচিয়েরা।

আরও পড়ুন: করণের শো-তে ডাক আমির-শাহরুখকে, কিন্তু আসছেন একজন!

ওই চ্যানেলের তরফে পোস্ট করে জানান হয়েছে, এই বিশেষ মুহূর্ত আসলে ঝলক মাত্র। পুরোটা দেখা যাবে রিয়েলিটি শো-য়ের ফাইনালের দিন। অর্থাৎ, আমির খান ওই রিয়েলিটি শো-য়ের চূড়ান্ত ফলাফলের মঞ্চে উপস্থিত থাকতে চলেছেন। এই অনুষ্ঠান দেখা যাবে আগামী রবিবার।

১৯৯৮ সালে রিলিজ করে বিক্রম ভাটের (Vikram Bhatt) ছবি ‘গুলাম’ (Ghulam)। আসলে এটি ছিল সঞ্জয় দত্ত (Sanjay Dutt) অভিনীত ১৯৮৮ সালের ছবি ‘কবজা’র (Kabzaa) রিমেক। তবে নতুন সহস্রাব্দ শুরুর আগে বলিউডে ধামাকা তৈরি করেছিল আমির খান ও রানি মুখোপাধ্যায়ের (Rani Mukherjee) ছবি গুলাম।

আরও পড়ুন: আমির খানের 'মন' থেকে 'কপিল শর্মা শো', চিনতে পারছেন এই অভিনেত্রীকে?

গত মাসেই রিলিজ করেছে নীতুর ছবি ‘যুগযুগ জিও’ (Jugjugg Jeeyo)। এ দিকে আমিরের নতুন ছবি ‘লাল সিং চাড্ডা’ (Laal Singh Chaddha)-ও মুক্তির অপেক্ষায়।

Published by:Teesta Barman
First published:

Tags: Aamir Khan, Neetu kapoor

পরবর্তী খবর