Home /News /entertainment /
Alia Bhatt's Baby Bump: আলিয়ার বেবি বাম্পের প্রথম ঝলক প্রকাশ্য়ে! উত্তেজিত নেটপাড়া

Alia Bhatt's Baby Bump: আলিয়ার বেবি বাম্পের প্রথম ঝলক প্রকাশ্য়ে! উত্তেজিত নেটপাড়া

Alia Bhatt's Baby Bump: অলিভ সবুজ রঙের একটি জাম্পস্যুট এবং কম্ব্যাট ব্যুট পরে রয়েছে তিনি। কোথাও পরিচালকের সঙ্গে কথা বলছেন, কোথাও আবার বন্দুক তাক করে রয়েছেন দৃশ্যের প্রয়োজনে। সেই সব ছবিতেই তাঁর পেটের একটি অংশ খানিক ফোলা লাগছে বলে দাবি নেটিজেনদের।

আরও পড়ুন...
  • Share this:

    #মুম্বই: গত ১৪ এপ্রিল মুম্বইয়ের পালি হিলে সাতপাক ঘোরেন আলিয়া ভাট ও রণবীর কপূর। গত ২৭ জুন অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন নায়িকা। সোনোগ্রাফির ছবি দিয়েছিলেন সে দিন। কিন্তু কর্মই জীবন। লন্ডনে সদ্যই তাঁর প্রথম হলিউড ছবি 'হার্ট অফ স্টোন'-এর শ্যুটিং শেষ করেছেন আলিয়া। 'ওয়ান্ডার উইম্যান' গ্যাল গ্যাডটের সঙ্গে অভিনয় করবেন তিনি। নেটফ্লিক্সে দেখা যাবে এই ছবি। তারই মাঝে হঠাৎ ভাইরাল কপূর পরিবারের বৌমার কিছু ছবি। মরুভূমিতে শ্যুটিংয়ে ব্যস্ত বলিউড অভিনেত্রী। সেখানেই দূর থেকে কয়েকটি ছবি তোলা হয়েছে তাঁর। মুহূর্তে ভাইরাল হল কেন সেই ছবিগুলি?

    আরও পড়ুন: ফুলশয্যায় কী করেছিলেন আলিয়া-রণবীর? কেমন ছিল বিশেষ রাতের অভিজ্ঞতা? অকপটে জানালেন হবু মা

    এই প্রথম বার আলিয়ার বেবি বাম্প নজরে এসেছে নেটিজেনদের। ছড়িয়ে তো যাবেই। তেমনটাই হয়েছে এ দিন।

    ১৯ মে তিনি লন্ডন পাড়ি দেন 'হার্ট অফ স্টোন' ছবির শ্যুটিংয়ের জন্য। গতকাল, ৮ জুলাই তিনি ছবির শ্যুটিং শেষ করেন। খুব তাড়াতাড়ি মুম্বই ফিরবেন তিনি। এ দিনই সে কথা নিজেই জানিয়েছেন তিনি ইনস্টাগ্রামে। ছবি দিয়েছিলেন গ্যালের সঙ্গে। ছবির কলাকুশলীদের ধন্যবাদ জানিয়ে তিনি লেখেন, 'আমি বাড়ি ফিরছি!'

    আরও পড়ুন: লন্ডনে শ্যুটিংয়ে ব্যস্ত অন্তঃসত্ত্বা আলিয়া, ব্রেক নিয়ে দেখা করলেন বন্ধুদের সঙ্গে! ভাইরাল ছবি

    অলিভ সবুজ রঙের একটি জাম্পস্যুট এবং কম্ব্যাট ব্যুট পরে রয়েছে তিনি। কোথাও পরিচালকের সঙ্গে কথা বলছেন, কোথাও আবার বন্দুক তাক করে রয়েছেন দৃশ্যের প্রয়োজনে। সেই সব ছবিতেই তাঁর পেটের একটি অংশ খানিক ফোলা লাগছে বলে দাবি নেটিজেনদের। তার মানে অন্তঃসত্ত্বা হওয়ার কারণে শরীরের পরিবর্তন চোখে পড়তে শুরু করেছে। খুব দেরি নেই রণবীর-আলিয়ার সন্তান জন্মের। উত্তেজিত ভক্তকূল।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Alia Bhatt, Alia Bhatt-Ranbir Kapoor announce pregnancy, Baby Bump, Ranbir Kapoor

    পরবর্তী খবর