Home /News /entertainment /
Ranbir-Alia: ফুলশয্যায় কী করেছিলেন আলিয়া-রণবীর? কেমন ছিল বিশেষ রাতের অভিজ্ঞতা? অকপটে জানালেন হবু মা

Ranbir-Alia: ফুলশয্যায় কী করেছিলেন আলিয়া-রণবীর? কেমন ছিল বিশেষ রাতের অভিজ্ঞতা? অকপটে জানালেন হবু মা

রণবীর ও আলিয়া দু’জনকেই করণ জমিয়ে নানা মজার মজার কথা জিজ্ঞেস করেছেন।

  • Share this:

#নয়াদিল্লি: করণ জোহরের (Karan Johar) টক শো কফি উইথ করণের (Koffee With Karan) ৭ম সিজনের প্রথম অতিথি ছিলেন আলিয়া ভাট (Alia Bhatt) এবং রণবীর সিং (Ranveer Singh)। কফি উইথ করণ দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি+ হটস্টারে। আপাতত এপিসোডের হাইলাইটই শুধুমাত্র প্রচারে এসেছে। প্রোমোতে আলিয়া ভাট এবং রণবীর কাপুরের (Ranbir Kapoor) দুষ্টু-মিষ্টি গল্প ছাড়াও র‌্যাপিড ফায়ার রাউন্ডে প্রশ্নের উত্তর দিতে দেখা যাচ্ছে দুই তারকাকে।

রণবীর ও আলিয়া দু’জনকেই করণ জমিয়ে নানা মজার মজার কথা জিজ্ঞেস করেছেন। আলিয়া তাঁর প্রপোজের গল্প, স্বপ্নময় বিয়ে, কাপুর পরিবারের অনেক টুকিটাকি কথা শেয়ার করেছেন। র‍্যাপিড ফায়ারের সময় রণবীরকে জিজ্ঞেস করা হয়েছিল সর্বশেষ কাকে তিন স্টক করেছেন। রণবীর উত্তর দিয়েছেন কিয়ারা আদভানির (Kiara Advani) কথা। কারণ জিজ্ঞেস করা হলে রণবীরের সোজাসাপটা উত্তর, ‘কেন নয়। আমি ওকে খুব পছন্দ করি, আর ও তো সিন্ধি।" একই প্রশ্নে আলিয়ার উত্তর জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)।

আরও পড়ুন: মাঝ সমুদ্রে কমলা বিকিনিতে জলকেলি, সাহসী ছবিতে ঝড় তুললেন শুভশ্রী, ভাইরাল ছবি...

অন্য দিকে, আলিয়াকে নিয়ে কথা বলতে গিয়ে রণবীর আলিয়ার প্রশংসায় পঞ্চমুখ ছিলেন। ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’তে (Gangubai Kathiawadi) আলিয়ার অভিনয় যে রণবীরকে মুগ্ধ করেছিল যেই নিয়ে কথা বলেন তিনি। অবশ্য আলিয়ার কাছে রণবীরের সেরা ছবি ‘৮৩’ (83) যেখানে রণবীর কপিল দেবের চরিত্রে অভিনয় করেন। এছাড়াও ‘মিমি’ (Mimi) ছবিতে কৃতি শ্যাননের (Kriti Sanon) অভিনয়ও না কি অনুপ্রাণিত করেছে আলিয়াকে, জানান তিনি।

আরও পড়ুন: বিয়ের কার্ড ছাপার পরও বিয়ে হয়নি! সঙ্গীতা বিজলানি-সলমন খানের সম্পর্ক এখন কেমন?

‘এমন কিছু মনে হয়েছে যাতে তুমি কখনও তারকা হওয়ার লাভ উঠিয়েছ?’ করণের এই প্রশ্নের উত্তরে রণবীর জানিয়েছেন, অনেক সময়ই অভিনয় চলাকালীন সারা রাত তিনি জেনারেটর চালিয়ে রাখতে বলতেন, এতে ভ্যানে ঘুমোতে সুবিধে হয়।

আবার সামান্থার (Samantha) 'ওও আন্তাভা' না কি ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) 'টিপ টিপ বরসা পানি'- কোনটা বেশি পছন্দের? জানতে চাইলে রণবীর বেশ বুদ্ধিমত্তার সঙ্গে উত্তর দিয়েছেন ‘প্রথমটা নিঃসন্দেহে ভালো গান তবে ক্যাটরিনা কাইফ ডান্সার হিসেবে খুব ভালো।"

‘এখনও পর্যন্ত কার কাছ থেকে সেরা কমেন্ট পেয়েছো?’ প্রশ্নের উত্তরে আলিয়া জানান, ইব্রাহিম আলি খানের (Ibrahim Ali Khan) কাছ থেকে। ইব্রাহিম ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ (Rocky Aur Rani Ki Prem Kahani) ছবির অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর ছিলেন। আলিয়া ইব্রাহিমের পাঠানো মেসেজও পড়ে শোনান করণকে।

ফুলশয্যা কেমন কেটেছে এই নিয়ে আলিয়ার কাছে জানতে চাওয়া হলে তিনি খুব সোজাসাপটা উত্তর দিয়েছেন, ‘ফুলশয্যা বলে আলাদা করে তেমন কিছু হয় না। বিয়ের দিন এতটাই ক্লান্ত ছিলাম যে ঘরে এসে ঘুমিয়েছি।'

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Alia Bhatt

পরবর্তী খবর