Home /News /entertainment /
Alia Bhatt-Ranbir Kapoor Wedding: রণবীর আলিয়ার বিয়েতে আমন্ত্রিত কত? সংখ্যা জেনে হাঁ অনুরাগীরা!

Alia Bhatt-Ranbir Kapoor Wedding: রণবীর আলিয়ার বিয়েতে আমন্ত্রিত কত? সংখ্যা জেনে হাঁ অনুরাগীরা!

Ranbir Alia Wedding Guests: আলিয়া বিয়ের জন্য সব্যসাচীর একটি গোলাপী লেহেঙ্গা বেছে নিয়েছেন। মাথার ওড়নাটি ডিজাইন করছেন মনীশ।

  • Share this:

    Alia Bhatt-Ranbir Kapoor Wedding: হাতে আর চারটে মাত্র দিন। আলিয়া ভাট এবং রণবীর কাপুর আগামী সপ্তাহেই গাঁটছড়া বাঁধবেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে। যদিও দম্পতির তরফে এখনও বিয়ের পরিকল্পনার কথা কিছুই জানানো হয়নি। বিয়ের তারিখ নিয়েও নানা গুজব রটে। শোনা যায় ১৭ এপ্রিল বিয়ে করবেন এই তারকা জুটি। তারপর জানা যায় আলিয়া এবং রণবীর ১৪ এপ্রিল বিয়ে করছেন৷ কঠোর গোপনীয়তা বজায় রাখা হয়েছে এই বিয়েকে নিয়ে৷ অনুষ্ঠানেও মাত্র ৪০-৪৫ জনকেই আমন্ত্রণ জানানো হয়েছে।

    অতিথি তালিকায় নাম রয়েছে করণ জোহর এবং অয়ন মুখার্জির। হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, ১৪ এপ্রিল বৃহস্পতিবার সন্ধ্যায় বিয়ের অনুষ্ঠান হবে। গায়ে হলুদের অনুষ্ঠানের কয়েক ঘণ্টা পরই বসবে বিয়ের আসর। মেহেন্দি অনুষ্ঠান ১৩ এপ্রিল অনুষ্ঠিত হবে।

    আরও পড়ুন- ফের বদলাল রণবীর কাপুর আলিয়া ভাটের বিয়ের তারিখ! এতবার বদল নিয়ে ধন্দে অনুরাগীরা

    “অত্যন্ত ঘনিষ্ঠ এবং অন্তরঙ্গ বিবাহ অনুষ্ঠান হবে এটি। বিয়ের অনুষ্ঠানের জন্য মাত্র ৪৫-৫০ জনকে আমন্ত্রণ জানানো হয়েছে যার মধ্যে দম্পতির পরিবারের সদস্য এবং চলচ্চিত্র নির্মাতা করণ জোহর এবং পরিচালক অয়ন মুখার্জির মতো ঘনিষ্ঠ বন্ধুরা রয়েছেন,” জানায় প্রতিবেদনের সূত্রটি। ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছে, বিয়ের সময় অতিথিরা কেউ ফোন ব্যবহার করতে পারবেন না।

    রণবীর কাপুরের বরযাত্রী:

    একাধিক সূত্রের খবর, বিয়ে হবে বান্দ্রায় রণবীরের বাড়ি বাস্তুতেই। বরযাত্রীদের একটি ছোটো দল বেলা ২ টো বা ৩ টে নাগাদ বিয়ের স্থানের দিকে রওনা দেবে।

    আলিয়া ভাটের বিয়ের লেহেঙ্গা:

    সূত্রের খবর আলিয়া তাঁর বিয়েতে সব্যসাচীর নকশা করা লেহেঙ্গাই পরবেন তবে বিয়ের পোশাকে নাকি মনীশ মালহোত্রারও ভূমিকা থাকবে। আলিয়া বিয়ের জন্য একটি গোলাপী লেহেঙ্গা বেছে নিয়েছেন। মাথার ওড়নাটি ডিজাইন করছেন মনীশ।

    আরও পড়ুন- ঋষি কাপুর, নীতু সিংয়ের বিয়েকেই অনুসরণ, গুরুদ্বারে লঙ্গর খাওয়াবেন রণবীর আলিয়া

    কৃষ্ণা রাজ কাপুরের বাংলো সাজানো হয়েছে:

    রণবীরের ঠাকুমা কৃষ্ণা রাজ কাপুরের বাড়ি আলোয় সাজানো হয়েছে। বাড়ির একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ারও করা হয়েছে। দেখেই বোঝা যাচ্ছে বিয়ের উত্সব আনুষ্ঠানিকভাবে শুরু হয়েই গিয়েছে।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Ranbir Kapoor Alia Bhatt Marriage

    পরবর্তী খবর